free hit counter
খেলা

মাঠে ফিরেই ৭০১ রোনালদোর

ক্লাব ফুটবলে প্রথম ফুটবলার হিসেবে ৭০০ গোল করার কীর্তি গড়েছিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। রবিবার (৯ অক্টোবর) এভারটনের বিপক্ষে গোল করে এই মাইলফলক স্পর্শ করেন তিনি। কিন্তু সময়টা ভালো যাচ্ছে না তার। গত সপ্তাহে টটেনহামের বিপক্ষে বদলি হিসেবে রোনালদোকে নামাতে চেয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগ। তবে, তা অমান্য করে মাঠ ছেড়ে চলে গিয়েছিলেন রোনালদো।

আর তাই শাস্তি স্বরূপ প্রিমিয়ার লিগে চেলসির বিপক্ষে স্কোয়াডে রাখা হয়নি তাকে। শাস্তি শেষে ইউরোপা লিগে শেরিফ তিরাসপোলের বিপক্ষে স্কোয়াডে ফেরেন রোনালদো। শুধু স্কোয়াডেই না সরাসরি সেরা একাদশেই পেলেন জায়গা। আর মাঠে ফিরেই করলেন গোল।




 

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে ওল্ড ট্রাফোর্ডে শেরিফ তিরাসপোলের বিপক্ষে ৩-০ গোলে জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড। আর এই জয়ে ৫ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে নকআউট প্রায় নিশ্চিত করে ফেলেছে এরিক টেন হাগের দল। রোনালদো বাদে বাকী দুই গল করেন ডিওগো ডালোট ও মার্কাস র্যা শফোর্ড।

ম্যাচের ৩০ মিনিটে রোনালদোর নেওয়া হেড চলে যায় ক্রস বারের ওপর দিয়ে। এরপর কাছে থেকে নেওয়া শট রুখে দেন শেরিফ গোলরক্ষক। ম্যাচের দ্বিতীয়ার্ধে একবার বল জালে জড়ান রোনালদো। কিন্তু তা বাতিল হয় অফসাইডের কারণে। তবে ম্যাচের ৮০তম মিনিটে পেয়ে যান কাক্ষিত গোল। আর এতেই ক্লাব ক্যারিয়ারে পেয়ে যান নিজের ৭০১ তম গোল।

Source link

Bednet steunen 2023