Image default
খেলা

মাইলস ম্যাকব্রাইডের গেম 5 শুরু নিক্সের জন্য মূল্য পরিশোধ করছে

ইন্ডিয়ানাপোলিসে একের পর এক ভয়ঙ্কর শুরুর পর, টম থিবোডো একটি লাইনআপ পরিবর্তন করেছেন।

এটি একটি অপ্রতিরোধ্য সাফল্য ছিল.

মাইলস ম্যাকব্রাইড গেম 5-এ নিক্স-এর জুনিয়র হিসাবে মূল্যবান আচিউয়ার স্থলাভিষিক্ত হন এবং মঙ্গলবারের 121-91 জয়ের অনুঘটক ছিলেন, 17 পয়েন্ট কমিয়েছিলেন এবং আরও গুরুত্বপূর্ণভাবে, টাইরেস হ্যালিবার্টনকে তার রক্ষণ দিয়ে স্তব্ধ করেছিলেন।

থিবোডেউ গেম 4-এ দ্বিতীয়ার্ধ শুরু করার জন্য আচিউয়ার ম্যাকব্রাইড ব্যবহার করার কথা বিবেচনা করে লাইনআপের হাতবদলটি মর্মান্তিক ছিল না এবং কৌশলের জন্য বেশ কয়েকটি কারণ ছিল।

পেসাররা টাইরেস হ্যালিবার্টন নং 0 ড্রাইভ করে কোর্টে নেমে আসে যখন নিউ ইয়র্ক নিক্সের গার্ড মাইলস ম্যাকব্রাইড নং 2 দ্বিতীয় কোয়ার্টারে তাড়া করে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

গেম 4 এ অপরাধটি দুর্বল ছিল এবং হ্যালিবারটন তাড়াতাড়ি প্রস্থান করে।

যাইহোক, গেম 5-এ, নিক্সের অপরাধ প্রথম ত্রৈমাসিকে 38 পয়েন্টের সাথে মসৃণ ছিল, যখন ম্যাকব্রাইড একাই নয়টি পয়েন্ট ছেড়ে দিয়েছিল।

হ্যালিবার্টন প্রথম কোয়ার্টারে ম্যাকব্রাইডের শিকার হওয়ার সময় এটিকে তিন পয়েন্টে ধরে রেখেছিল।

হ্যালিবারটন মাত্র 13 দিয়ে শেষ করেছেন।

সামঞ্জস্যের ফলে আচিউওয়াকে ব্যাকআপ কেন্দ্রে পরিণত করার অনুমতি দেওয়া হয়, জেরিকো সিমসকে প্রতিস্থাপন করে, যিনি গেম 3 এবং 4-এ সেই জায়গায় ক্লান্ত দেখাচ্ছিলেন।

পেসাররা টাইরেস হ্যালিবার্টন নং 0 ড্রাইভ করে কোর্টে নেমে আসে যখন নিউ ইয়র্ক নিক্সের গার্ড মাইলস ম্যাকব্রাইড নং 2 দ্বিতীয় কোয়ার্টারে তাড়া করে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ম্যাকব্রাইডকে বল-হ্যান্ডলার হিসাবে থাকা জালেন ব্রুনসনকে মুক্ত করতেও সাহায্য করেছিল, যিনি মঙ্গলবার 44 পয়েন্ট নিয়ে তারকা হিসাবে পুনরায় আবির্ভূত হন।

ম্যাকব্রাইড নিয়মিত মৌসুমে স্টার্টার হিসেবে সফল হয়েছিল, 14টি প্রতিযোগিতায় 17.9 পয়েন্ট গড়ে, যখন নিক্স একটি 6-8 রেকর্ড সংকলন করেছিল।

OG Anunoby-এর প্রত্যাবর্তনের জন্য “বাস্তববাদী লক্ষ্য” হল ইস্টার্ন কনফারেন্স ফাইনাল, TNT অনুযায়ী, যার মানে ফরোয়ার্ড শুক্রবার ইন্ডিয়ানাতে গেম 6-এর জন্য আউট হবে।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

“প্রত্যাবর্তনের একটি সম্ভাব্য লক্ষ্য ইস্টার্ন কনফারেন্স ফাইনাল হতে পারে,” প্রতিবেদক ক্রিস হেইনস গেমটি সম্প্রচারের আগে বলেছিলেন।

অনুনোবি দ্বিতীয় খেলায় হ্যামস্ট্রিং স্ট্রেনের শিকার হন এবং তারপর থেকে তিনি খেলেননি।

থিবোডোর মতে, অনুনোবি মাঠে “হালকা কাজ” করা শুরু করেছে।

রবিবার শেষ আপডেটে তিনি শুধু পুল অনুশীলন করছিলেন।

“তিনি প্রস্তুত হলে, তিনি প্রস্তুত,” থিবোডো বলেছিলেন।

নিক্স গার্ড মাইলস ম্যাকব্রাইড দ্বিতীয় কোয়ার্টারে ইন্ডিয়ানা পেসারের গার্ড অ্যান্ড্রু নেমবার্ডকে লক্ষ্য করে শট নিচ্ছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

থিবোদেউ স্পষ্টতই একজন কলেজ প্রণয়ী ছিলেন।

অন্তত তার মনে।

থিবোডোর প্রাক্তন সতীর্থ এবং সালেম স্টেটের রুমমেট ডেনিস গ্রুব ইএসপিএনকে বলেন, “তিনি একজন অ্যাডোনিসের মতো তৈরি, এবং আমার বিয়েতে তাকে সত্যিই ভাল লাগছিল। তিনি দেখতে অনেক সময় ব্যয় করেছেন আয়নায় নিজেকে।

যাইহোক, নিক্স কোচ, এখন 66, কখনোই স্থির হননি কারণ বাস্কেটবল ছিল তার সবচেয়ে বড় ভালোবাসা।

একটি ইএসপিএন প্রোফাইল অনুসারে, থিবোডো বিয়ের দুই মাস আগে তার বাগদান বন্ধ করে দেয় কারণ বিয়ে তার বাস্কেটবল ক্যারিয়ারকে বাধাগ্রস্ত করবে।

Source link

Related posts

Bryson DeChambeau আশা করে যে একটি “হতাশাজনক” PGA চ্যাম্পিয়নশিপে কাছাকাছি মিস ভবিষ্যতে মহান সাফল্যের দিকে নিয়ে যাবে

News Desk

2024 কেনটাকি ডার্বি ভবিষ্যদ্বাণী: চার্চিল ডাউনসের জন্য তিনটি দীর্ঘ-পরিসরের বাছাই

News Desk

2024 এনএফএল ড্রাফটে ব্রঙ্কোস কিউবি নির্বাচিত হওয়ার পরে বো নিক্সের স্ত্রী ইজি ‘অতি আনন্দিত’

News Desk

Leave a Comment