Image default
খেলা

মাইক টাইসন-জেক পল লড়াই হলে ‘প্রকৃত উদ্বেগ’ আছে

সোমবার প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে, যদি তারিখ নিশ্চিত করা হয় তবে জ্যাক পল এবং মাইক টাইসনের মধ্যে পরিকল্পিত লড়াই আরও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্পোর্টস ইলাস্ট্রেটেডের ক্রিস ম্যানিক্স বলেছেন যে ক্রস-কান্ট্রি ফ্লাইটের সময় টাইসনের সাম্প্রতিক চিকিৎসা সংক্রান্ত সমস্যাটি ইতিমধ্যে এটিএন্ডটি স্টেডিয়ামে 20 জুলাইয়ের তারিখ থেকে স্থগিত হওয়ার পরে লড়াইটি এগিয়ে যাবে কিনা তা নিয়ে “আসল উদ্বেগ” ছিল।

যখন ম্যানিক্স “দ্য রিচ আইজেন শো”-তে উপস্থিতির সময় বলেছিলেন যে লড়াইয়ের পুনঃনির্ধারণের জন্য দুটি তারিখ অন্বেষণ করা হচ্ছে — একটি অক্টোবরের মাঝামাঝি এবং একটি নভেম্বরের মাঝামাঝি — কার্ডের অন্যান্য যোদ্ধারা এই স্কিমটি সম্পর্কে উদ্বিগ্ন হচ্ছেন। এটা ঘটেছে.

ক্রিস ম্যানিক্স বলেছেন, মাইক টাইসন এবং জেক পলের মধ্যে লড়াই নিয়ে “প্রকৃত উদ্বেগ” রয়েছে। X/@RichEisenShow এর মাধ্যমে স্ক্রিনশট

“কার্ডে যারা আছে তাদের কাছ থেকে প্রকৃত উদ্বেগ রয়েছে – আমি বলতে চাইছি যে কার্ডে রয়েছে এমন আরও বেশ কয়েকটি মারামারি রয়েছে – এই নির্দিষ্ট কার্ডের সাথে এগিয়ে যাওয়ার বিষয়ে,” ম্যানিক্স বলেছিলেন।

“আবার, মাইক টাইসন 57 বছর বয়সী; তার বয়স আনুমানিক 58 বছর। তারা বলে যে এটি একটি সাধারণ কালশিটে সমস্যা, কিন্তু আমি মনে করি না যে আপনার জীবনের সেই মুহুর্তে কিছু সহজ, বিশেষত যখন এটি একটি পেশাদার বক্সিং ম্যাচের জন্য নিজেকে আকারে নেওয়ার ক্ষেত্রে আসে।

মিয়ামি থেকে লস অ্যাঞ্জেলেস ভ্রমণের সময় গত মাসের শেষের দিকে একটি আলসারের কারণে টাইসন বমি বমি ভাব এবং মাথা ঘোরাতে ভুগছিলেন।

স্বাস্থ্য সমস্যা দেখা দেওয়ার এক সপ্তাহেরও কম সময়ে পল এবং টাইসনের মধ্যে লড়াই আনুষ্ঠানিকভাবে স্থগিত করা হয়েছে।

ম্যানিক্স প্রকাশ করেছেন যে তিনি বিশ্বাস করেন না যে যুদ্ধ “সম্পূর্ণভাবে বন্ধ” হয়েছে।

মাইক টাইসন গত মাসে একটি ফ্লাইটে মেডিকেল ইমার্জেন্সিতে আক্রান্ত হন। Getty Images এর মাধ্যমে এএফপি

“এটি অবশ্যই প্রশ্নের বাইরে নয়,” তিনি বলেছিলেন। “তবে আবার, এমন উদ্বিগ্ন ব্যক্তিরা আছেন যারা সন্দেহ প্রকাশ করছেন যে এই বিশেষ লড়াইটি এগিয়ে যাবে।”

স্থগিত হওয়ার পরে গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে, পল বলেছিলেন যে তিনি এই সংবাদ সম্পর্কে “অন্তঃকৃত, বাকরুদ্ধ এবং হতাশ” ছিলেন।

তিনি যোগ করেছেন যে তিনি চান টাইসন সুস্থ থাকুক, এবং এমনকি দুর্ভাগ্যজনক সংবাদের সাথেও, টাইসন এখনও ট্র্যাশ কথা বলছিলেন।

ক্রিস ম্যানিক্সের মতে মাইক টাইসন-জেক পল লড়াই “অবশ্যই প্রশ্নের বাইরে নয়”। Getty Images এর মাধ্যমে এএফপি

“আমি চাই মাইক সুস্থ থাকুক। এবং সে বলে চলেছে যে সে আমাকে বরখাস্ত করবে এবং আমি নিজেকে কিছু সময় কিনে নিয়েছি। তাই মাইক এখনও সেখানে কথা বলছে,” পল হাসতে হাসতে বললেন।

পলের ভাই, লোগান, গত সপ্তাহে X-এ একটি পোস্টে টাইসনের পক্ষে পা রাখার ধারণাটি উত্থাপন করেছিলেন।

Source link

Related posts

প্রাক্তন এনএফএল তারকা শওন মেরিম্যান আসন্ন লাইটস আউট এক্সট্রিম ফাইটিং কার্ড এবং প্রচারের জন্য ক্রমবর্ধমান এক্সপোজার সম্পর্কে কথা বলেছেন

News Desk

কোন দ্বীপবাসীরা আন্তর্জাতিক পর্যায়ে NHL এর প্রত্যাবর্তনে জড়িত হবে?

News Desk

জোজো বনাম পাইগে? না, এটি এলিট এইটে ইউএসসি বনাম ইউকন

News Desk

Leave a Comment