Image default
খেলা

মাইক টাইসন কেন জ্যাক পলের সাথে লড়াই করে মৃত্যুর ভয় পান?

মাইক টাইসন বলেছিলেন যে টেক্সাসের আর্লিংটনে 20 জুলাইয়ের জন্য নির্ধারিত তাদের প্রদর্শনী লড়াইয়ের জন্য জেক পলের সাথে রিংয়ে নামতে তিনি নার্ভাস এবং ভয় পেয়েছিলেন।

তবে এটি 57 বছর বয়সী প্রাক্তন হেভিওয়েট চ্যাম্পিয়নের পক্ষে স্বাভাবিক, যিনি একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে ব্যাখ্যা করেছিলেন কেন ভয় তার সাফল্যের পরিকল্পনার অংশ।

“আমার একটি অদ্ভুত ব্যক্তিত্ব আছে,” টাইসন মঙ্গলবার রাতে ফক্স নিউজের শন হ্যানিটিকে বলেছেন। “তবুও, আমি এটাকে অদ্ভুত বলে মনে করি না। আমি যা করতে ভয় পাব, আমি তা করব। এবং এটি এমনই। আমি 2020 সালে রয় (জোনস জুনিয়র ফাইট) কে ভয় পেয়েছিলাম।”

“আমার ওজন 100 পাউন্ড বেশি ছিল, কিন্তু আমার বয়স ছিল 54 বা 53, এবং আমি বলেছিলাম, ‘চলো এটা করি।’ আমি যা ভয় পাচ্ছি, আমি সেটার মুখোমুখি হতে যাচ্ছি। এবং সেটাই আমার ব্যক্তিত্ব। এখন, আমি ভয় পাচ্ছি। মরতে.”

মাইক টাইসন বলেছেন যে তিনি জেক পলের সাথে তার প্রদর্শনী ম্যাচের আগে মৃত্যুকে ভয় পান। ফক্স নিউজ/ইউটিউব

“লড়াই যত কাছে আসে, আমি তত কম নার্ভাস হয়ে যাই কারণ এটি বাস্তব এবং বাস্তবে আমি অজেয়।”

টাইসন ব্যাখ্যা করতে গিয়েছিলেন যে ভয় পাওয়া বিজয়ের লক্ষণ এবং তিনি প্রস্তুত না হলে 27 বছর বয়সী পলের সাথে লড়াই করতে রাজি হবেন না।

“আমি সবসময় বিশ্বাস করি যে প্রতিকূলতা এবং নার্ভাসনেস আমাকে সাফল্যের দিকে চালিত করেছে,” তিনি বলেছিলেন। “আমার যদি এই অনুভূতিগুলো না থাকতো, তাহলে আমার এই লড়াই হতো না। লড়াই করার জন্য এই অনুভূতিগুলো থাকতে হবে। এগুলো না থাকলে আমি কখনোই রিংয়ে উঠতে পারতাম না।”

টাইসন বলেছিলেন যে পল “ইউটিউব ব্যবহার করে” এবং অনলাইনে “অদ্ভুত” ভিডিও তৈরি করা থেকে অনেক দূরে এসেছেন।

জেক পল (এল) বনাম রায়ান বোরল্যান্ড সান জুয়ান, পুয়ের্তো রিকোর 2 মার্চ, 2024 এ।
রয়টার্স

জেক পল (এল) বনাম রায়ান বোরল্যান্ড সান জুয়ান, পুয়ের্তো রিকোর 2 মার্চ, 2024-এ।
রয়টার্স

“আমি তাকে ইউটিউবে দেখেছিলাম যখন সে 16 বছর বয়সে অদ্ভুত নাচ করছে। ‘এটি সেই লোক নয় যার সাথে আমি লড়াই করতে যাচ্ছি,'” টাইসন বলেছিলেন। “এই লোকটি ভিতরে আসবে, এবং সে আমাকে আঘাত করার চেষ্টা করবে, যা আমি অভ্যস্ত, এবং সে খুব ভুল হতে চলেছে।”

পল (9-1, 6 KOs) বনাম. টাইসন (50-6, 44 KOs) AT&T স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে, ডালাস কাউবয়দের বাড়ি, এবং নেটফ্লিক্সে একচেটিয়াভাবে লাইভ স্ট্রিম করা হবে৷

বক্সিং কিংবদন্তি, যিনি 58 বছর বয়সী হবেন (তার জন্মদিন 30 জুন) যখন তিনি এবং পল রিংয়ে নামবেন, 31 বছর বয়সের ব্যবধান নিয়ে চিন্তিত নন৷

টাইসন রয়টার্সকে বলেন, “আমি 58 বছর বয়সী এবং কি? আমি যুদ্ধের বিষয়ে কারো সাথে কথা বলেই কোটি কোটি ভিউ পাই।”

28শে নভেম্বর, 2020-এ ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে স্টেপলস সেন্টারে ট্রেলার দ্বারা উপস্থাপিত মাইক টাইসন বনাম রয় জোন্স জুনিয়র লড়াইয়ের সময় রয় জোন্স জুনিয়রের বিরুদ্ধে বিভক্ত ড্র পাওয়ার পর মাইক টাইসন রিং থেকে বেরিয়ে যান। ট্রেলারের জন্য Getty Images

উভয় যোদ্ধা আশ্চর্যজনক সংখ্যা তৈরি করতে লড়াইয়ের প্রচার করছিলেন।

“সবাই, এমনকি বেশিরভাগ ক্রীড়াবিদও ঈর্ষান্বিত, এবং এটি দুর্ভাগ্যজনক,” টাইসন বলেছিলেন। “আমি বলছি, আপনি এক মিলিয়ন লোককে আকৃষ্ট করতে পারেননি।

তার পডকাস্ট “হটবক্সিন” এর একটি 2022 এপিসোডের সময়, টাইসন UFC ভাষ্যকার জো রোগানকে বলেছিলেন যে তিনি একটি কারণে পলের সাথে লড়াই করবেন: প্রতি-ভিউ কেনার জন্য বেতনের রেকর্ড ভাঙতে।

28 নভেম্বর, 2020-এ ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে স্টেপলস সেন্টারে ট্রেলার দ্বারা উপস্থাপিত মাইক টাইসন বনাম রয় জোন্স জুনিয়র লড়াইয়ের সময় মাইক টাইসন সপ্তম রাউন্ডে রয় জোন্স জুনিয়রের বিরুদ্ধে একটি ঘুষি মারেন। ট্রেলারের জন্য Getty Images

2020 সালের নভেম্বরের পর থেকে টাইসন কোন লড়াই করেননি, যখন তিনি লস অ্যাঞ্জেলেসে একটি প্রদর্শনী প্রতিযোগিতায় রয় জোন্স জুনিয়রের মুখোমুখি হয়েছিলেন – যেটি 15 বছরেরও বেশি সময়ের মধ্যে তার প্রথম পেশাদার লড়াই ছিল।

পল পেশাদার বক্সার এবং গোল্ডেন গ্লাভস বিজয়ী রায়ান বোরল্যান্ড (মার্চ 2024) এবং আন্দ্রে অগাস্টের (ডিসেম্বর 2023) বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক নকআউটে আসছেন।

টাইসন-পল লড়াই নেটফ্লিক্স এবং পলের সবচেয়ে মূল্যবান প্রচারের (MVP) মধ্যে প্রথম অংশীদারিত্বকে চিহ্নিত করে৷

Source link

Related posts

ভালো খেলেও ঘানার কাছে হেরে গেল দক্ষিণ কোরিয়া

News Desk

একনজরে ২০২২ আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের যত রেকর্ড

News Desk

ব্রাজিলের বিপক্ষে ফাইনাল খেলতে চান রোনালদো!

News Desk

Leave a Comment