মাইকেল ও’হারে বইতে স্বাক্ষর করার সময় অনুরোধে মা, তার নতুন স্মৃতিকথা থেকে একটি “গুরুত্বপূর্ণ পাঠ” সম্পর্কে কথা বলছেন
খেলা

মাইকেল ও’হারে বইতে স্বাক্ষর করার সময় অনুরোধে মা, তার নতুন স্মৃতিকথা থেকে একটি “গুরুত্বপূর্ণ পাঠ” সম্পর্কে কথা বলছেন

মাইকেল ও’হেয়ার সোমবার রাতে বাল্টিমোর লাইব্রেরিতে তার সর্বশেষ স্মৃতিকথা সাইন ইন করার জন্য দেখালেন হোয়েন ইওর ব্যাক ইজ এগেইনস্ট দ্য ওয়াল: ফেম, ফুটবল এবং লেসনস লার্নড থ্রু আ লাইফটাইম অফ অ্যাডভারসিটি।

ও’হারে, প্রাক্তন এনএফএল আক্রমণাত্মক লাইনম্যান যিনি “দ্য ব্লাইন্ড সাইড” এর অনুপ্রেরণা হয়েছিলেন, ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন, বইতে স্বাক্ষর করেছেন এবং ফটোর জন্য পোজ দিয়েছেন কিন্তু তুহি পারিবারিক হেফাজত শেষ করার জন্য তার আবেদনের বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলতে অস্বীকার করেছেন। তিনি কয়েকজন ভক্তকে বলেছিলেন যে উপস্থিত সাংবাদিকদের সাথে মামলার বিষয়ে তিনি বেশি কথা বলতে পারবেন না।

“এই বইটি আমার কাছে অনেক কিছু বোঝায়,” ও’হারে বলেছিলেন। “মূলত, এটি জীবনের খেলার বই এবং যখন আপনার পিঠ দেয়ালের সাথে থাকে তখন কীভাবে লড়াই চালিয়ে যেতে হয়। এভাবেই আমি আমার পুরো জীবন অনুভব করেছি।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মাইকেল ও’হারে, যার গল্প অস্কার-মনোনীত চলচ্চিত্র “দ্য ব্লাইন্ড সাইড” এর অনুপ্রেরণা হয়ে উঠেছে, সোমবার, 21 আগস্ট, 2023, বাল্টিমোরের একটি দোকানে বই সাইন করে৷ (এপি ছবি/স্টিভেন উইনো)

“এখানে প্লেবুকের সবচেয়ে গুরুত্বপূর্ণ পাঠটি হল আয়নায় নিজেকে দেখা, এবং আপনি যদি কিছুর মধ্য দিয়ে যাচ্ছেন তবে আমি তা নিয়ে চিন্তা করি না, যা ঘটছে তার মধ্য দিয়ে যাওয়ার জন্য আপনার কাছে প্রতিটি উত্তর আছে।” সে যুক্ত করেছিল. “আমি শুধু আসার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আমি সত্যিই এটার প্রশংসা করি।”

তিনি তার সংক্ষিপ্ত বক্তব্য শেষ করলেন, “যাও, দাঁড়কাক!”

ও’হ্যার গত সপ্তাহে টেনেসি প্রোবেট কোর্টে একটি পিটিশন দাখিল করেছিলেন যে শন এবং লি অ্যান টুহিকে প্রায় দুই দশক আগে তার দত্তক পিতা-মাতার পরিবর্তে তাদের গভর্নর বানানোর কাগজপত্রে স্বাক্ষর করে তার কাছে মিথ্যা কথা বলে অভিযুক্ত করেছিলেন।

প্রাক্তন ফুটবল কোচ মাইকেল আউয়ার নাটকের মধ্যে তুহি পরিবারের প্রশংসা করেছেন: ‘আমি মনে করি এটি প্রশংসনীয়’

2015 সালে মাইকেল ও'হেয়ার

প্যান্থার্স-এর মাইকেল ও’হেয়ার 20 এপ্রিল, 2015-এ শার্লট, নর্থ ক্যারোলিনায় অফসিজন কন্ডিশনিংয়ের সময় মিডিয়ার সাথে কথা বলছেন। (এপি ছবি/চাক বার্টন, ফাইল)

সুপার বোল চ্যাম্প তার ইচ্ছার চূড়ান্তকরণ, তার নাম এবং গল্পে অর্জিত অর্থের সম্পূর্ণ হিসাব এবং একটি সুদ-বহনকারী অর্থপ্রদান চাইছে।

তিনি তৌহিসকে মিথ্যাভাবে দত্তক পিতামাতা হিসাবে নিজেদের উপস্থাপন করার জন্য অভিযুক্ত করেছিলেন, বলেছেন যে তিনি ফেব্রুয়ারিতে আবিষ্কার করেছিলেন যে 2008 সালে হেফাজতে সম্মত হয়েছিল সে ব্যবস্থা ছিল না যা তিনি ভেবেছিলেন – এবং এটি তাকে তাদের সাথে কোনও পারিবারিক সংযোগ দেয়নি।

আবেদনে, তিনি পরিবারকে শাস্তি দেওয়ার অনুরোধ করেছিলেন এবং তাদের ক্ষতিপূরণ এবং আদালত-নির্ধারিত জরিমানা উভয়ই দেওয়ার দাবি করেছিলেন।

নিউ অরলিন্স থেকে শন এবং লি অ্যান টুহি

নিউ অরলিন্সে শন এবং লি অ্যান টুহি, ফেব্রুয়ারি 1, 2013। (এপি ছবি/জেরাল্ড হারবার্ট, ফাইল)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

তুহির পরিবার তার অ্যাকাউন্টে যে অভিযোগগুলি করেছে তা বিচিত্র, আঘাতমূলক, অযৌক্তিক এবং প্রাক্তন এনএফএল প্লেয়ারের “চাঁদাবাজির” অংশ হিসাবে বর্ণনা করেছে। পরিবারের পক্ষে অ্যাটর্নিরা বলেছেন যে তোহ পরিবার অভিভাবকত্ব শেষ করার জন্য একটি সম্মতি আদেশে প্রবেশ করবে, যা তারা বলে যে ও’হার এই বছরের আগে সচেতন ছিল।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

রাফায়েল নাদাল নিশ্চিতভাবে বলতে পারবেন না যে এটিই তার শেষ ফ্রেঞ্চ ওপেন, কারণ তাকে প্রথম রাউন্ডে একটি কঠিন ড্র দেওয়া হয়েছিল।

News Desk

বিপিএলে ফিরছে ডিআরএস, যন্ত্রপাতি এসে গেছে

News Desk

রেঞ্জাররা 1994 সালের একটি উদ্ভট পরিসংখ্যানের দ্বারপ্রান্তে আশা খুঁজে পেতে পারে

News Desk

Leave a Comment