Image default
খেলা

ভ্লাদিস্লাভ গাভরিকভ অতিরিক্ত সময়ে গোল করে কিংসকে হোম সুইপে তুলে দেন

Vladislav Gavrikov ওভারটাইমে 25 সেকেন্ডে গোল করেন এবং শনিবার রাতে কিংস টাম্পা বে লাইটনিংয়ের পাঁচ গেমের জয়ের ধারাটি 4-3 ব্যবধানে জয় করে।

স্টিভেন স্ট্যামকোস টাম্পা বে-এর জন্য নিয়ন্ত্রণের চূড়ান্ত 4:34-এ দুবার গোল করেন, 45.8 সেকেন্ড বাকি থাকতেই টাইনিং-এর একটি ছয়-অন-ফাইভ সুবিধা ছিল। কিংস থ্রি-অন-থ্রি পিরিয়ড শুরু করার জন্য একটি দুর্দান্ত সংমিশ্রণ কার্যকর করার পরে গ্যাভরিকভ সিজনে তার ষষ্ঠ গোলটি অবিলম্বে কবর দিয়েছিলেন, যার ফলে ডিফেন্সম্যান ওভারটাইমের শুরুতে আন্দ্রেই ভাসিলেভস্কির সাথে একা বিরতি দিয়েছিলেন।

ট্রেভর মুর তার 26 তম গোল করেন এবং মিকি অ্যান্ডারসন 54-গেমের স্কোরিং খরার অবসান ঘটিয়েছিলেন কারণ কিংস একটি পুনরুত্থিত লাইটনিং দলের বিরুদ্ধে সিজনের তাদের সেরা চতুর্থ সরাসরি হোম খেলা জিতেছিল যেটি মার্চ মাসে মাত্র একবার হেরেছিল।

কোচ টড ম্যাকলেলানকে বরখাস্ত করার কারণে মৌসুমের মাঝামাঝি স্থবিরতার পর, কিংস তাদের শেষ 12টি খেলায় আটটি জয়ের পরে বর্ধিত আত্মবিশ্বাসের সাথে তৃতীয় টানা প্লে অফ বার্থে পৌঁছেছে।

“রুমে, আমরা জানি আমাদের কী আছে এবং আমরা যদি সঠিকভাবে ধারাবাহিকভাবে এবং একসাথে এটি করি তবে আমরা কতটা ভাল হতে পারি,” অ্যান্ডারসন বলেছিলেন। “আমরা এই বছর কিছু ভাল দলকে হারিয়েছি। অবশ্যই যদি জিনিসগুলি সঠিক দিকে যায় তবে আমরা যে কোনও দলের বিপক্ষে আমাদের সুযোগ পছন্দ করি। তারা গত কয়েক বছরে অনেক সাফল্য পেয়েছে, তাই তারা ভাল। দলের বিপক্ষে নিজেদের পরীক্ষা করতে। তারা জানে কিভাবে জিততে হয়, তাই তাদের বিপক্ষে ভালো খেলতে পেরে আমরা সঠিক পথেই আছি।

অ্যাড্রিয়ান কেম্পে একটি গোল এবং একটি সহায়তা করেছিলেন এবং ক্যাম ট্যালবট কিংসের জন্য 21টি সেভ করেছিলেন, যারা সাতটি খেলায় তাদের পঞ্চম জয়ের সাথে একটি নিখুঁত তিন-গেম হোম স্ট্রেচ সম্পূর্ণ করেছিল।

টাম্পা বে, যেটি পাওয়ার-প্লে স্কোরিং শতাংশে NHL-কে নেতৃত্ব দেয়, তার তিনটি গোলই ম্যান সুবিধার উপর পেয়েছিল। এনএইচএলে কিংসের শীর্ষ শাস্তি-হত্যা ইউনিট রয়েছে এবং লাইটনিংয়ের সাফল্য সত্ত্বেও কোচ জিম হিলার তাদের প্রচেষ্টায় হতাশ হননি।

“আমি ভেবেছিলাম আমরা শেষ অবধি এটির একটি সুন্দর কাজ করেছি, তবে তাদের যা দরকার ছিল তা হল এক সেকেন্ড, এক সীম (একবার),” হেলার বলেছিলেন। “আমরা এই খেলোয়াড়দের দ্বারা বারবার সেই গোলটি দেখেছি। আমরা পিকেতে একটি ভাল কাজ করেছি। এটি আসলে সমস্যা ছিল না। তারা সুযোগ পেলেই মৃত্যুদন্ড কার্যকর করেছিল এবং তারপরে তারা এটিকে কবর দিয়েছিল।”

ব্রেডেন পয়েন্টের একটি গোল এবং একটি অ্যাসিস্ট ছিল এবং ভাসিলেভস্কি লাইটনিংয়ের জন্য 19টি শট থামিয়েছিলেন, যিনি 14-7 এর সম্মিলিত স্কোরে পাঁচ গেমের ওয়েস্ট কোস্ট ট্রিপের প্রথম তিনটি গেম জিতেছিলেন।

“তারা সত্যিই একটি ভাল রক্ষণাত্মক দল, তাই তারা আপনাকে অনেক কিছু দেয় না,” স্ট্যামকোস কিংস সম্পর্কে বলেছিলেন। “তারা সবসময়ই একটি ভাল, সংগঠিত দল। তারা যেভাবে খেলে, সে কারণেই তারা সবসময় মিশে থাকে এবং দলের জন্য সমস্যা সৃষ্টি করে। তাই কখনও কখনও আপনাকে আপনার শক্তিশালী খেলার উপর নির্ভর করতে হবে, এবং আমরা আজ রাতে সেটাই করেছি। একটি পয়েন্ট পান।”

স্ট্যামকোস তার পয়েন্ট স্ট্রীককে আটটি গেমে প্রসারিত করেছিল যখন সে পাওয়ার প্লে শেষ হওয়ার আগে চূড়ান্ত সেকেন্ডে 3-2 করেছিল। তিনি তার মৌসুমের 29 তম গোলের জন্য সমতা যোগ করেছেন, দীর্ঘ সময়ের চাপ ক্যাপিং করেছেন।

এনএইচএল স্কোরিং লিডার নিকিতা কুচেরভ স্ট্যামকোসের টাই করার লক্ষ্যে মূল সহায়তার মাধ্যমে তার পয়েন্ট স্ট্রীক 13 গেমে বাড়িয়েছেন।

“পাওয়ার প্লেতে দেরীতে, আমরা এটির সাথে আটকে গিয়েছিলাম, এবং দুর্দান্ত খেলোয়াড়রা দুর্দান্ত নাটক তৈরি করে,” বলেছেন ভিক্টর হেডম্যান, যার শক্তিশালী শট টাই গোলের কিছু মুহূর্ত আগে ট্রেভর লুইসের লাঠিকে ভেঙে দেয়। “সিক্স অন-ফাইভ খেলায়, আমাদের কিছু গোল করার সুযোগ ছিল, এবং স্পষ্টতই আমরা একটি ভাঙা লাঠি দিয়ে বিরতি দিয়েছিলাম, এবং তখনই যখন সীমগুলি খুলে যায় এবং আমরা পাককে গুলি করি। যদি আপনি এটি রাখেন (কুচেরভের) হাত, তিনি খোলা মানুষ খুঁজে যাচ্ছেন, এবং তিনি তা করেছেন।”

লস অ্যাঞ্জেলেস প্রথমার্ধে গোল করে যখন কুইন্টন বাইফিল্ড ম্যাট দুম্বার বল ক্লিয়ার করার প্রচেষ্টাকে বাধা দেয় এবং আনজে কোপিতার শেষ পর্যন্ত কেম্পের 22 তম গোলের জন্য একটি পুনর্নির্দেশ সেট করে।

পয়েন্ট প্রথম ইন্টারমিশনে 5.8 সেকেন্ড বাকি থাকতে একটি পাওয়ার প্লেতে মৌসুমের তার 41তম গোলের সাথে এটি টাই করে।

দ্বিতীয় মিনিটে বিচ্ছিন্ন পাসে মুর কিংসকে এগিয়ে দেন। মুরের গোলটি – থাউজেন্ড ওকস-এর আন্ডারড্রাফ্ট স্থানীয় যিনি সম্ভবত কিংসদের গোলে নেতৃত্ব দেন – তাকে সিজনে 49 পয়েন্ট দিয়েছে, ক্যারিয়ারের একটি নতুন উচ্চতা স্থাপন করেছে।

অ্যান্ডারসন তৃতীয় পিরিয়ডের শুরুতে মৌসুমের তার দ্বিতীয় গোলটি করেন, তার লিড বজায় রেখে এবং গত ২৭ অক্টোবরের পর শক্তিশালী ডিফেন্ডারের প্রথম গোল করার জন্য ভ্যাসিলেভস্কিকে পরিষ্কারভাবে পরাজিত করেন।

গেমটি ফোরামে কিংসের হয়ে ওয়েন গ্রেটস্কির রেকর্ড-ব্রেকিং ক্যারিয়ারের 802তম এনএইচএল গোলের 30 তম বার্ষিকীতে খেলা হয়েছিল।

রাজাদের জন্য পরবর্তী: সোমবার রাতে ভ্যাঙ্কুভারে একটি চার-গেমের কানাডিয়ান রোড ট্রিপ খোলার জন্য।

Source link

Related posts

সমর্থকরা বলেছেন ইউএস ওপেন চ্যাম্পিয়ন উইন্ডহ্যাম ক্লার্কের চূড়ান্ত রাউন্ডে তার পেনাল্টির জন্য মূল্যায়ন করা উচিত ছিল।

News Desk

OG Anunoby এর ইনজুরি আপডেট নিক্সের জন্য আশাব্যঞ্জক মনে হচ্ছে না

News Desk

লেব্রন জেমস দাবি করেছেন যে লেকার্স কোচ ডারভিন হ্যামের উপর তার ভেটো ক্ষমতা রয়েছে

News Desk

Leave a Comment