free hit counter
ভেরোনাকে হারিয়ে শিরোপার আরও কাছে মিলান
খেলা

ভেরোনাকে হারিয়ে শিরোপার আরও কাছে মিলান

শিরোপা জয়ে পথে এই ম্যাচে জয়ের বিকল্প ছিলনা এসি মিলানের কাছে। কিন্তু সে লক্ষ্যে প্রথমার্ধেই গোল হজম করে পিছিয়ে পড়ে তারা। যদিও ম্যাচে ফিরতে সময় নেয়নি স্টেফানো পিওলির দল। প্রথমার্ধেই সমতায় ফিরে দ্বিতীয়ার্ধে আরও দুই গোল করে দারুণ জয় তুলে নেয় মিলান।

রোববার রাতে সিরি’আতে ভেরোনার মাঠ থেকে ৩-১ গোলের জয় নিয়ে ফিরেছে এসি মিলান। জোড়া গোল করেছেন সান্দ্রো তোনালি এবং একটি করেছেন আলেসান্দ্রো ফ্লোরেনজি। ভেরোনাকে এগিয়ে নিয়েছিলেন দাভিদ ফারাওনি।

ভেরোনাকে হারিয়ে শিরোপার আরও কাছে মিলান

এই জয়ে ৩৬ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল এসি মিলান। সমান ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে ইন্টার মিলান। বাকি দুই ম্যাচ জিতলেই ২০১০-১১ মৌসুমের পর আরও একবার লিগ শিরোপা জয় করবে এসি মিলান। তবে মিলানের পা পিছলালেই সুযোগ কাজে লাগিয়ে লিগ জিতে নিতে পারে ইন্টার মিলান। ২০১১-১২ মৌসুমের পর আরও একবার দুই ম্যাচ বাকি থাকতেই ৮০ পয়েন্ট অর্জন করল মিলান।  ........................................

প্রতিপক্ষের মাঠে ৩৮ মিনিটে পিছিয়ে পড়ে মিলান। ভেরোনাকে এগিয়ে নেন দাভিদ ফারাওনি। তবে বিরতিতে যাওয়ার আগে সমতায় ফেরে মিলান। গোল করেন সান্দ্রো তোনালি। বিরতি থেকে ফেরার চার মিনিটের মাথায় নিজের জোড়া গোল পূরণ করে মিলানকে এগিয়ে নেন তোনালি। আর ৮৬ মিনিটে আলেসান্দ্রো ফ্লোরেনজির গোলে বড় জয় নিশ্চিত হয় মিলানের।

Related posts

রিকার্ডো কাকা : ভুলে যাওয়া এক রাজপুত্রের গল্প

News Desk

ব্যাড বয় খ্যাত ইব্রাহিমোভিচকে আরো এক মৌসুম রাখতে চায় এসি মিলান

News Desk

ইব্রাহিমোভিচ এর লাল কার্ড, ৩-১ গোলে মিলানের জয়

News Desk