free hit counter
ভেবেছিলাম এবারও বেঞ্চে বসে থাকতে হবে: মিলার
খেলা

ভেবেছিলাম এবারও বেঞ্চে বসে থাকতে হবে: মিলার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গেল মৌসুমে রাজস্থান রয়্যালসের একাদশে নিয়মিতই খেলেছেন বেন স্টোকস, জফরা আর্চার এবং স্টিভ স্মিথ জস বাটলাররা। ফলে গেল মৌসুমে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন ডেভিড মিলার। যে কারণে এবারের আসরে দলে সুযোগ পাওয়ারই আশা করেননি দক্ষিণ আফ্রিকার বাঁহাতি এই ব্যাটসম্যান।

এবারের আসরের প্রথম ম্যাচে সুযোগ না পেলেও কপাল খুলেছে দ্বিতীয় ম্যাচে। আঙুলের ইনজুরির কারণে স্টোকস পুরো মৌসুম থেকে ছিটকে যাওয়ায় দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ‍সুযোগ পেয়েছিলেন মিলার। সুযোগ পেয়েই সেটা কাজে লাগাতে ভুল করেননি বাঁহাতি এই ব্যাটসম্যান।

শেষ দুই ওভারে ২৭ রান নিয়ে ক্রিস মরিস ম্যাচ জয়ের নায়ক বনে গেলেও দলকে শুরুর বিপর্যয় থেকে টেনে তুলেছেন মিলার। ৪২ রানে ৫ উইকেট হারানোর পর রাহুল তেওয়াতিয়াকে নিয়ে ৪৮ রানের জুটি গড়েন মিলার। যেখানে বেশিরভাগ রানই ছিল তাঁর। ৪৩ বলে ৬২ রান করে ফিরলেও ততক্ষণে রাজস্থানের জয়ের ভিত গড়ে দিয়েছিলেন মিলার।

রাজস্থানের প্রথম জয় পাওয়ার ম্যাচে দলের সবচেয়ে বড় ভূমিকা রাখা মিলারই কিনা এবারের আসরে একাদশে সুযোগ পাওয়ার আশা করেননি। দিল্লির বিপক্ষে ম্যাচ শেষে মিলার জানিয়েছেন, গেল বছর থেকেই দলে জায়গা পাওয়ার প্রত্যাশা করেননি। তবে সুযোগ পেলে খেলার জন্য প্রস্তুত ছিলেন।

এ প্রসঙ্গে মিলার বলেন, ‘গত বছর থেকেই আমি খেলাার প্রত্যাশা করছিলাম না। তবে আপনাকে খেলার জন্য সবসময়ই প্রস্তুত থাকতে হবে। দুর্ভাগ্যক্রমে, স্টোকল আঙুল ভাঙার কারণে মিস করছে, যা আমাদের জন্য বড় ক্ষতি। তবে এটি অন্যকে সুযোগ দেয়।’

Related posts

বিরাটদের ব্যাটিংয়ের আমন্ত্রণ সানরাইজার্সের

News Desk

রাহুলের অস্ত্রোপচার সফল

News Desk

আইপিএল মানসিক দৃঢ়তা আনে: পরাগ

News Desk