Image default
খেলা

ভিন্ন ধরনের ‘হার্ড হিটিং’-এর জন্য নির্বাচিত জায়ান্টরা

The Giants আত্মপ্রকাশ করবে “Hard Knocks,” HBO-এর ফ্ল্যাগশিপ শো যা NFL টিমগুলির ভিতরের চেহারা দেবে৷ কিন্তু এটা আপনার সাধারণ “হার্ড হিট” চুক্তি নয়।

এটি হবে শোয়ের একটি নতুন সংস্করণ, জায়ান্টদের একটি অফসিজন লুক, তাদের অফসিজন যা জানুয়ারিতে শুরু হয় এবং জুলাইয়ে শেষ হয় – এই গ্রীষ্মে প্রশিক্ষণ শিবিরের অনেক আগে।

জায়েন্টস জিএম জো শোয়েন এবং প্রধান কোচ ব্রায়ান ডাবল সংবাদ সম্মেলনে। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

তাই, প্লেয়ারদের রিলিজ করার সময় কোন ক্যামেরা নেই এবং ট্রেনিং ক্যাম্প অনুশীলনের সময় খেলোয়াড় বা কোচদের জন্য কোন বিনোদন অডিও নেই।

পাঁচ পর্বের সিরিজের প্রথম পর্বের প্রিমিয়ার হবে ২ জুলাই রাত ৯টায় HBO-তে। একে বলা হবে “হার্ড হিটস: অফসিজন উইথ দ্য নিউ ইয়র্ক জায়ান্টস।”

প্রেস রিলিজ অনুসারে, সিরিজটি “নিউ ইয়র্ক জায়ান্টস সংস্থার অভ্যন্তরে দর্শকদের নিয়ে আসবে কারণ দলটি তার উচ্চ প্রত্যাশিত 100 তম মরসুমের জন্য প্রস্তুতি নিচ্ছে৷ জেনারেল ম্যানেজার জো শোয়েন এবং দলের ফ্রন্ট অফিসের অন্যান্য সদস্য এবং স্টাফরা 2024 সালের জানুয়ারি থেকে জুলাই পর্যন্ত এনএফএল স্কাউটিং কম্বাইন থেকে ফ্রি এজেন্সি, এনএফএল ড্রাফ্ট এবং টিম পর্যন্ত গুরুত্বপূর্ণ অফসিজনে নেভিগেট করার কারণে ক্যামেরা ক্রুরা দলের প্রতিটি পদক্ষেপের বিবরণ দেবে . ছোট ক্যাম্প।”

“হার্ড নক্স” এনএফএল প্রশিক্ষণ শিবির এবং নিয়মিত মৌসুমের নথিভুক্ত করার জন্য 18টি স্পোর্টস এমি অ্যাওয়ার্ড জিতেছে। সিরিজটি প্রযোজনা করেছে এনএফএল ফিল্মস

HBO MAX-এর একটি অফ-সিজন সংস্করণ সম্প্রচার করবে৷ "প্রবল হাতাহাতি" জায়ান্টদের সাথে।HBO MAX জায়ান্টদের সাথে “হার্ড নক্স” এর একটি অফসিজন সংস্করণ প্রচার করবে। এইচবিও ম্যাক্স/এক্স

স্কাইড্যান্স স্পোর্টস অফ-সিজন সিরিজ সহ-প্রযোজনা করবে, লিভ শ্রেইবার বর্ণনা করবে।

জায়ান্টরা দীর্ঘদিন ধরে “হার্ড নক্স”-এ তাদের প্রশিক্ষণ শিবির খোলার বিরোধিতা করেছে এবং এই সমস্ত বছর কুচকাওয়াজে অংশ নেওয়া এড়িয়ে গেছে।

এই অফসিজন অনেক কম হস্তক্ষেপকারী হবে, 100 তম সিজন উদযাপনের সাথে জায়ান্টরা পরিকল্পনা করছে, এবং জায়ান্টদের কাছে অনেক বেশি আকর্ষণীয় হবে।

Source link

Related posts

বিশ্বকাপে প্রথম রাউন্ডে কখন কার খেলা

News Desk

হোম ওপেনারে লিবার্টি রিপ ফিভারের সময় কেইটলিন ক্লার্কের দুর্দান্ত খেলা যথেষ্ট ছিল না

News Desk

ডাচদের বিপক্ষে আর্জেন্টিনার জয়ের সম্ভাবনা দেখেন স্ক্যালোনি

News Desk

Leave a Comment