free hit counter
ভিনিসিয়ুসের সাথে ৩-৩ গোলে ড্র করলো রিয়াল মাদ্রিদ
খেলা

ভিনিসিয়ুসের সাথে ৩-৩ গোলে ড্র করলো রিয়াল মাদ্রিদ

আগের ম্যাচে বার্সেলোনা হোঁচট খেয়েছিল অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে। তাদের না হয় যুক্তি ছিল, মেসি নেই। যে কারণে বার্সা এখন খর্বশক্তির। কিন্তু রিয়াল মাদ্রিদের কী হলো? লেভান্তের মাঠে গিয়ে ৩ গোল দিয়েও জিততে পারলো না তারা। পয়েন্ট খুইয়ে আসতে হলো ৩-৩ গোলে ড্র করে।

ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়ুস জুনিয়র জোড়া গোল করলেন। আরও একটি গোল করলেন গ্যারেথ বেল। তাতেও কোনো হলো না। উল্টো আরও তিনটি গোল হজম করতে হলো। অথচ, শেষ মুহূর্তে লেভান্তে ১০ জনের দলে পরিণত হয়েছিল।

বরং বলা যায়, ভিনিসিয়ুসের গোলে হারই এড়িয়েছে লজ ব্লাঙ্কোজরা। ম্যাচের ৫ম মিনিটে গ্যারেথ বেলের গোলে এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধের শুরু থেকেই দুর্বার হয়ে ওঠে স্বাগতিক লেভান্তে। ৪৬ মিনিটে প্রথম তারা গোল শোধ করে রজার মার্টির কল্যাণে। ৫৭ মিনিটে রিয়াল দ্বিতীয় গোল হজম করে। লেভান্তের হয়ে গোলটি করেন হোসে কাম্পানা।

৭৩ মিনিটে রিয়াল মাদ্রিদকে সমতায় ফেরান ভিনিসিয়ুস। কিন্তু ৭৯ মিনিটে আবারও পিছিয়ে যায় রিয়াল। এবার লেভান্তের হয়ে গোলটি করেন রোবের। ৩-২ গোলে পিছিয়ে পড়ে যখন রিয়াল মাদ্রিদ হারের আতঙ্গে ভুগছিল, তখনই অর্থ্যাৎ ৮৫ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের হয়ে তৃতীয় গোল করেন ভিনিসিয়ুস জুনিয়র। ৮৭ মিনিটে লেভান্তের খেলোয়াড় এইতর ফার্নান্দেজ লাল কার্ড দেখার পর ১০ জনের দলে পরিণত হয়। কিন্তু ততক্ষণে জয়ের জন্য আরেকটি গোল করতে রিয়ালের সামনে সময় শেষ হয়ে যায়।

নিজেদের প্রথম ম্যাচে করিম বেনজেমার জোড়া গোলে আলাভেসকে ৪-১ গোলে উড়িয়ে দিলেও দ্বিতীয় ম্যাচে এসে হোঁচট খেলো স্প্যানিশ জায়ান্টরা। মূলতঃ ডিফেন্সে দীর্ঘদিনের প্রহরী হয়ে থাকা সার্জিও রামোস এবং রাফায়েল ভারানে না থাকার অভাবটা বেশ ভালোভাবেই টের পাচ্ছে রিয়াল।

 

Related posts

রিয়ালের শিরোপা স্বপ্নে গেতাফের ধাক্কা

News Desk

করোনা পজিটিভ সার্জিও রামোস

News Desk

মেসিই সর্বকালের সেরা: কোচ স্কালোনি

News Desk