Image default
খেলা

ভিনসেন্ট ট্রোচেকের প্লে অফ নস্টালজিয়া প্যান্থার্স গেমের সাথে অব্যাহত রয়েছে: ‘একটু অদ্ভুত’

ভিনসেন্ট ট্রোচেক উত্তর দেওয়ার আগে বিরতি দিয়েছিলেন, এবং তিনি কথা বলতে শুরু করার সাথে সাথে প্যান্থাররা তার এবং তার ক্যারিয়ারের জন্য কতটা গুরুত্বপূর্ণ তা স্পষ্ট ছিল।

টানা দ্বিতীয়বারের মতো নিজের পুরনো দলের কোনো একটির মুখোমুখি হলেন রেঞ্জার্স স্ট্রাইকার।

ট্রচেক প্যান্থারদের দ্বারা 2011 সালে তৃতীয় রাউন্ডে খসড়া তৈরি করা হয়েছিল এবং সংগঠনের সাথে তার প্রথম ছয়টি NHL মরসুম কাটিয়েছিল।

ভিনসেন্ট ট্রোচেক তার প্রাক্তন দল প্যান্থার্সের বিরুদ্ধে রেঞ্জার্স সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

এখন, ম্যাডিসন স্কয়ার গার্ডেনে বুধবার রাতে শুরু হওয়া ইস্টার্ন কনফারেন্স ফাইনালে প্যান্থাররা রেঞ্জার্সের প্রতিপক্ষ।

“একটু নস্টালজিয়া,” ট্রচেক প্যান্থারদের বিরুদ্ধে তার অনুভূতির অনুশীলনের পরে মঙ্গলবার বিকেলে বলেছিলেন। “অবশ্যই আমি ফ্লোরিডায় এনএইচএলে প্রবেশ করেছি, তারা আমাকে প্রথম সুযোগ দিয়েছে … স্পষ্টতই তাদের বিরুদ্ধে প্লে অফে খেলতে আসাটা একটু অদ্ভুত।

ট্রচেক, 30, প্যান্থারদের সাথে তার মেয়াদের শেষের দিকে ভেঙে পড়ে, 2017 সালে একজন অল-স্টার নামে পরিচিত হন। তিনি 75 পয়েন্ট (31 গোল, 44 অ্যাসিস্ট) নিয়ে সেই মৌসুমটি শেষ করেছিলেন, এই বছরের আগে ক্যারিয়ারের উচ্চতম।

রেঞ্জার্স ট্রচেককে তার খেলাকে অন্য স্তরে উন্নীত করতে সাহায্য করেছে – NHL-এর সেরা ফরোয়ার্ডদের একজন হয়ে উঠেছে।

তিনি 77 পয়েন্ট (25 গোল, 52 অ্যাসিস্ট) নিয়ে এই বছরের নিয়মিত মৌসুম শেষ করেছেন এবং প্লে অফে আরও 14 যোগ করেছেন (ছয় গোল, আটটি অ্যাসিস্ট)।

ট্রোচেক এই বছর একটি অল-স্টার সম্মতি অর্জন করেছে, যা তার ক্যারিয়ারের দ্বিতীয়। তিনি গত বছর 64 পয়েন্ট (22 ​​গোল, 42 অ্যাসিস্ট) নিয়ে শেষ করেছিলেন – যা তার ক্যারিয়ারের তৃতীয়-সবচেয়ে বেশি।

মঙ্গলবার রেঞ্জার্স প্রেসিডেন্ট ও জেনারেল ম্যানেজার ক্রিস ডুরি বলেছেন, “তার একটি দুর্দান্ত মৌসুম ছিল, সত্যিই একটি ভাল প্লে অফ ছিল।” “তিনি একজন মহান নেতা, এবং তিনি যতটা প্রতিযোগীতা করেন তারা যতটা আসেন – আমরা যারা তাকে প্রতিদিন দেখি, বিশেষ করে অনুশীলনে, আমার কাছে এটি তার সবচেয়ে বড় গুণগুলির মধ্যে একটি। তাকে পেয়ে আমরা ভাগ্যবান।”

2015 সালে প্যান্থারদের সাথে ভিনসেন্ট ট্রোচেক। গেটি ইমেজ

এই অনুভূতি অবশ্যই ট্রচেকের জন্য নতুন নয়।

চূড়ান্ত সিরিজে, তিনি হারিকেনসের মুখোমুখি হন, যার সাথে তিনি প্যান্থার্স এবং রেঞ্জার্সের মধ্যে তিনটি মৌসুম খেলেছিলেন।

হারিকেনস এরিক হাউলা, লুকাস ওয়ালমার্ক, ইতু লুওস্টারিনেন এবং চেজ প্রিস্কির বিনিময়ে 2020 সালে নির্ধারিত সময়ে প্যান্থারদের কাছ থেকে ট্রচেক অর্জন করেছিল।

রেঞ্জার্স সেন্টার ভিনসেন্ট ট্রোচেক, নং 16, অনুশীলনের সময়। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ট্রচেক তার প্রাক্তন হারিকেনস সতীর্থদের সাথে একটি বিস্তৃত কথোপকথনে নিযুক্ত ছিলেন যখন রেঞ্জার্স তাদের ছয়টি খেলায় প্রেরণ করেছিল।

প্যান্থারদের বিপক্ষে এবার অনেক কম হওয়া উচিত।

ট্রোচেক বলেন, “আমি ক্যারোলিনায় আমার পুরোনো দলের বিপক্ষে খেলেছি, তাই এটি আমাদের আরেকটি সিরিজের মধ্য দিয়ে যেতে হবে। “ক্যারোলিনার একজন একটু ফ্রেশ। আমি ফ্লোরিডায় এখন ক্যারোলিনার তুলনায় অনেক কম ছেলেদের সাথে খেলেছি। আমাদের শুধু সেই ছেলেদেরও হারানোর উপায় খুঁজে বের করতে হবে।”

Source link

Related posts

Crusher Angels-এ মাইক ট্রাউটের হাঁটুর অস্ত্রোপচার করা হবে

News Desk

নতুন বছরে টাইগারদের যত ব্যস্ততা 

News Desk

ক্ষতি ভুলে যান। ডজার্স আউটফিল্ডার ইয়োশিনোবু ইয়ামামোতো প্রমাণ করছেন যে তিনি মেজর লীগ বেসবল খেলতে পারেন

News Desk

Leave a Comment