free hit counter
খেলা

ভারত-পাকিস্তান ম্যাচে মাঠে থাকছে কারা?

এবারের টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচেই মুখোমুখি দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। আর ভারত-পাকিস্তান মানে উত্তেজনায় ঠাসা এক ম্যাচ। যে ম্যাচের উত্তাপ মাঠ থেকে ছড়িয়ে পড়ে মাঠের বাইরে। মূলত দুই দেশের রাজনৈতিক বৈরিতার কারণে এই দুই দলের ম্যাচে থাকে বাড়তি উত্তাপ। রবিবার (২৩ অক্টোবর) অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হচ্ছে এই ভারত-পাকিস্তান মহারণ।




আর এই ম্যাচে দেখা বিশ্ব ক্রিকেটের সব বড় বড় তারকা। ভারতের হয়ে মাঠে ব্যাটে বলে উত্তাপ ছড়াবেন বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার ও রবিচন্দ্রন অশ্বিনের মতো বিশ্ব সেরা ক্রিকেটার। অন্যদিকে পাকিস্তানের পক্ষে দলের হাল ধরতে প্রস্তুত বর্তমান টি-২০ ক্রিকেটের এক নাম্বার ব্যাটার মোহাম্মাদ রিজওয়ান। এছাড়াও অধিনায়ক বাবর আজম ,শাদাব খান ও মোহাম্মদ নওয়াজের মতো ক্রিকেটার। এছাড়াও ইনজুরি কাটিয়ে এই ম্যাচে ফিরছেন পেসার শাহিন আফ্রিদি।

পাকিস্তান একাদশ : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শান মাসুদ, শাদাব খান, হায়দার আলী, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নেওয়াজ, আসিফ আলী, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ, হারিস রউফ।

ভারতীয় একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, রবীচন্দ্রন অশ্বিন, মোহাম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, আর্শদিপ সিং।   

Source link

Bednet steunen 2023