free hit counter
ভারতের ভয়াবহ করোনা পরিস্থিতিতে উদ্বিগ্ন রামোস
খেলা

ভারতের ভয়াবহ করোনা পরিস্থিতিতে উদ্বিগ্ন রামোস

দৈনিক সংক্রমণ ৪ লক্ষ ছুঁই-ছুঁই। দেশে কোভিডে সর্বমোট মৃত্যুসংখ্যা গত বুধবারই ২ লক্ষ অতিক্রান্ত হয়েছে। দেশজুড়ে অক্সিজেনের হাহাকার, হাসপাতালে পর্যাপ্ত পরিকাঠামোর অভাব। সবমিলিয়ে মারণ করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বেহাল এবং বিপর্যস্ত ভারত। পৃথিবীর বৃহত্তম গণতন্ত্রের এমন ছবি দেখে উদ্বিগ্ন গোটা পৃথিবী। এদেশে অসংখ্য অনুরাগীর কারণে দেশ-বিদেশের বিভিন্ন অ্যাথলিটরাও ভীষণ উদ্বেগে ভারতের কোভিড পরিস্থিতি নিয়ে।

দিনকয়েক আগে উদ্বিগ্ন জামাইকার তারকা স্প্রিন্টার ইয়োহান ব্লেক ভারতবাসীর জন্য খোলা চিঠি লিখেছিলেন। দেশের মাটিতে চলতি আইপিএলের সঙ্গে জুড়ে থাকা বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি, ক্রিকেটাররা ইতিমধ্যেই ভারতের কোভিড মোকাবিলায় অর্থ সাহায্য করেছেন। এবার ভারতে কোভিড পরিস্থিতি দেখে আতঙ্কিত এবং উদ্বিগ্ন রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস। ভারতের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কোভিড পরিস্থিতি মোকাবিলার জন্য অনুরাগীদের কাছে অর্থসাহায্যের অনুরোধ করলেন স্প্যানিশ ডিফেন্ডার।

শুক্রবার ইউনাইটেড নেশনস চিলড্রেন’স ফান্ডের (UNICEF) একটি ওয়েবসাইট লিঙ্ক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সেখানে সাহায্যের আবেদন করেছেন এই তারকা ডিফেন্ডার। মাইক্রোব্লগিং সাইট টুইটারে সেই লিঙ্ক শেয়ার করে রামোস লিখেছেন, ‘ভারতে মৃত্যু এবং সংক্রমণ ক্রমেই বেড়ে চলেছে। UNICEF আশঙ্কা করছে মারণ ভাইরাসের জেরে ৫ বছরের নীচে শিশুমৃত্যুর হারে ভারত অন্যান্য দেশকে টপকে যাবে। তাই জরুরি ভিত্তিতে ভারতের এইসময় সাহায্যের প্রয়োজন।’ রামোসের শেয়ার করা UNICEF -র ওয়েবসাইট লিঙ্কে প্রবেশ করে অর্থসাহায্য করতে পারবেন দেশ-বিদেশের ফুটবল অনুরাগীরা।

Related posts

ভয়ংকর ‘ব্ল্যাক ফাঙ্গাস’-এ আক্রান্তের কারণ, লক্ষণ ও প্রতিরোধের উপায়

News Desk

সুবর্ণ সুযোগ পোশাকখাতে বাংলাদেশের

News Desk

সরকারী চাকরিতে নিয়োগ প্রক্রিয়া শুরু হচ্ছে

News Desk