free hit counter
ভারতের করোনা মোকাবেলায় ঐক্যের ডাক বাবরের
খেলা

ভারতের করোনা মোকাবেলায় ঐক্যের ডাক বাবরের

করোনার প্রকোপে ভারত এখন মৃত্যুপুরী। ঔষধ আর অক্সিজেনের অভাবে মুহূর্তেই অসুস্থ হয়ে প্রাণ ঝরে যাচ্ছে অকালে। আক্রান্ত আর মৃতের সংখ্যা হ্রাস করতে হিমশিম খাচ্ছে প্রশাসন। এমন পরিস্থিতিতে ভারতকে অভয় দিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

পাকিস্তান আর ভারতের চিরায়ত বৈরিতা বা দ্বৈরথ যেন মুছে দিচ্ছে করোনা। ভারতের অক্সিজেন স্বল্পতা নিয়ে পাকিস্তানের মানুষের আহাজারির শেষ নেই, যা ধরা পড়ছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। পাকিস্তানের বিভিন্ন অঙ্গনের তারকারা সব বিভেদ ভুলে ভারতের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছেন।

সেই কাতারে শামিল হলেন বাবর আজমও। পাকিস্তান জাতীয় দলের অধিনায়ক সবাইকে করোনা মোকাবেলায় প্রণীত নির্দেশাবলী মেনে চলার আহ্বান জানিয়েছেন। প্রার্থনারত কোটি কোটি হৃদয়ের সাথে নাম লিখিয়েছেন নিজের।

ভারতের করোনা মোকাবেলায় ঐক্যের ডাক বাবরের

এক টুইট বার্তায় বাবর বলেন, ‘এমন বিপর্যয়ের সময়ে ভারতের মানুষের জন্য দোয়া করছি। এখন সময় একতাবদ্ধ হওয়ার এবং এক হয়ে দোয়া করার। সেই সঙ্গে আমি সব মানুষকে অনুরোধ করছি সরকারি নির্দেশিকা কঠোরভাবে মেনে চলার। এটা আমাদের সুরক্ষার জন্যই। একসঙ্গে এটা আমরা করে দেখাতে পারি।’

ভারতের প্রতি সহমর্মিতা জানিয়ে সম্প্রতি আরব আমিরাতে অবস্থিত বিশ্বের সবচেয়ে উঁচু দালান বুর্জ খলিফা রাঙানো হয় ভারতের পতাকা ও ‘দৃঢ় থাকো ভারত’ লেখায়। বাবর তার পোস্টে সেই ছবি সংযুক্ত করেছেন।

” Prayers with the people of India in these catastrophic times. It’s time to show solidarity and pray together. I also I also request all the people out there to strictly follow SOPs, as it’s for our safety only. Together we can do it. ”    Posted by Babar Azam on Monday, April 26, 2021

Related posts

টি-টোয়েন্টি বিশ্বকাপে আমরাই ফেবারিট: ইমাদ ওয়াসিমও

News Desk

৮ বছর পর দক্ষিন আফ্রিকার মাটিতে সিরিজ জিতল পাকিস্তান

News Desk

সাউথ আফ্রিকায় দুটি ট্রফি জয় পাকিস্তানের

News Desk