free hit counter
ভায়েকানোর মাঠে আজ হেরে গেছে রিযাল মাদ্রিদ
খেলা

ভায়েকানোর কাছে হেরে গেল রিয়াল

এবারের লা লিগায় প্রথম হারের তেতো স্বাদ পেয়েছে রিয়াল মাদ্রিদ। আজ লা লিগায় রায়ে ভায়েকানোর বিপক্ষে ম্যাচের ৫ মিনিটেই পিছিয়ে পড়ে কার্লো আনচেলত্তির দল। এরপর ৪ মিনিটের মধ্যে ২ গোল করে এগিয়ে গেলেও ভায়েকানোর মাঠ থেকে জয় নিয়ৈ ফিরতে পারেনি করিম বেনজেমাবিহীন রিয়াল। ৫ গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচটি শেষ পর্যন্ত তারা হেরেছে ৩-২ গোলে।

ভায়েকানোর বিপক্ষে রিয়ালকে খেলতে নামতে হয়েছে দলের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় করিম বেনজেমা ও টনি ক্রুসকে ছাড়াই। চোট থেকে এখনো পুরো সেরে ওঠেননি বেনজেমা আর ক্রুস টিআটকে ছিলেন নিষেধাজ্ঞার জালে।

পরীক্ষিত দুই খেলোয়াড়কে ছাড়া খেলতে নামলেও আজকের ম্যাচে বল দখল বা আক্রমণ করার দিক দিয়ে এগিযৈ ছিল রিয়ালই। প্রতিপক্ষের জালে ১৭টি শট নিয়েছে আনচেলত্তির দল। তারা বল দখলে রেখেছে ৫৫ শতাংশ। এদিক থেকে খুব একটা পিছিয়ে ছিল না ভায়েকানোও।

ভায়েকানোর কাছে হেরে গেল রিয়াল

ম্যাচের শুরু থেকেই রিযালকে চাপে রাখা ভায়েকানো পঞ্চম মিনিটেই এগিয়ে যায়। ম্যাচের প্রথম আক্রমণ থেকেই গোর পেয়ে যায় তারা। দুর্দান্ত এক ভলিতে ভায়েকানোকে এগিয়ে দেন সান্তি কমেসানা। ৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করতে পারত তারা। কিন্তু অস্কার ভালেন্তিনের শট বারের ওপর দিয়ে চলে যায়।

ঘরের মাঠে রিয়ালকে একপ্রকার কোণঠাসাই করে ফেলে ভায়েকােনো। আনচেলত্তির দল যুতসই কোনো আক্রমণও করতে পারছিল না। এর মধ্যেই রিয়ার সমতায় ফেরার সুযোগ পায় পেনাল্টি পেলে। বক্সের মধ্যে ফাউলের শিকার হন রিয়ালের মার্কো আসেনসিও।

Related posts

রিয়ালের শিরোপা স্বপ্নে গেতাফের ধাক্কা

News Desk

দামি ফুটবল ক্লাব ব্র্যান্ড হিসেবে ‘শীর্ষে’ রিয়াল মাদ্রিদ

News Desk

লিভারপুল ম্যাচের আগে ফাইনাল নিয়ে ভাবছেন না জিদান

News Desk
Bednet steunen 2023