ভাইকিংস গ্রেট জ্যারেড অ্যালেন অনলাইন ট্রাভেল এজেন্সিগুলিকে ছোট করে: ‘এটি একটি গৌরবময় অনুশীলন’
খেলা

ভাইকিংস গ্রেট জ্যারেড অ্যালেন অনলাইন ট্রাভেল এজেন্সিগুলিকে ছোট করে: ‘এটি একটি গৌরবময় অনুশীলন’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

জ্যারেড অ্যালেন পাঁচবারের প্রো বোলার ছিলেন যখন তিনি মিনেসোটা ভাইকিংস এবং কানসাস সিটি চিফসের হয়ে মাঠে ছিলেন এবং 12 বছর ধরে বিরোধী কোয়ার্টারব্যাকে ভয় পেয়েছিলেন।

NFL-এর 32 টি দলের প্রত্যেকের জন্য সংগঠিত দলের কার্যক্রম (OTAs) অব্যাহত থাকায়, খেলোয়াড়দের উপস্থিতি না থাকার বিষয়ে ভক্তরা উদ্বিগ্ন হতে পারে। বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন কিছু দলের অনুশীলন এড়িয়ে গেছেন এবং নিজেকে একটি সুন্দর পয়সা খরচ করেছেন বলে জানা গেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মিনেসোটা ভাইকিংসের প্রতিরক্ষামূলক শেষ জ্যারেড অ্যালেন (69 বছর বয়সী) 2 অক্টোবর, 2011-এ কানসাস সিটি, মিসৌরিতে চিফদের কাছে হেরে যাওয়ার পরে দেখানো হয়েছে। (ডেভিড ইউলেট/কানসাস সিটি স্টার/ট্রিবিউন নিউজ সার্ভিস গেটি ইমেজের মাধ্যমে)

অ্যালেন, যিনি আউটকিকের “ডোন্ট @ মি উইথ ড্যান ডাকিচ”-এ উপস্থিত হয়েছিলেন, তিনি মনে করেন না যে তিন মাস দূরে মৌসুমের সাথে সংগঠিত দলের ক্রিয়াকলাপগুলির জন্য কে দেখায় এবং কে না দেখায় ভক্তদের চিন্তা করা উচিত।

“অবশ্যই না। আমি আমার সেরা কিছু সিজন ওটিএ না করে কাটিয়েছি,” তিনি ডাকিচকে বলেন। “ওটিএগুলি জং ঝেড়ে ফেলার জন্য ভাল। আপনি সেখানে হেলমেট পরে আছেন, বেশি কিছু করছেন না। এটি মূলত একটি মহিমান্বিত ব্যায়াম। আপনি যদি এটির ভক্ত হতেন তবে আমি এটি সম্পর্কে খুব বেশি চাপ দিতাম না।”

জ্যারেড অ্যালেন প্রশিক্ষণ শিবিরে আছেন

জ্যারেড অ্যালেন বলেছেন যে খেলোয়াড়রা অনলাইন ট্রাভেল এজেন্সিগুলিতে উপস্থিত না হওয়া নিয়ে ভক্তদের খুব বেশি উদ্বিগ্ন হওয়া উচিত নয়। (হানা ভোসলিন/গেটি ইমেজ/ফাইল)

জাস্টিন জেফারসন, ভাইকিংস ঐতিহাসিক চুক্তি সম্প্রসারণে সম্মত

“বছরের এই সময়ে, আপনাকে আপনার খেলোয়াড়দেরকে বিশ্বাস করতে হবে এবং কিছু লোকের জন্য প্রস্তুত হওয়ার জন্য একটি শক্তিশালী কাজের চাপ দরকার, কিছু লোকের প্রশিক্ষণের প্রয়োজন নেই আপনার কাছে।” ব্যক্তি এবং তার জন্য কী সেরা।”

অ্যালেন বলেছিলেন যে দলগুলি অনুশীলন পরিচালনা করতে পারে এবং খেলোয়াড়দের ঝুঁকিতে না ফেলে ফুটবল-সম্পর্কিত বিষয়গুলি মোকাবেলা করতে পারে।

এই সপ্তাহে শুরু হওয়া বাধ্যতামূলক মিনিক্যাম্পের সাথে বেশিরভাগ দলের ওটিএ এই সপ্তাহে শেষ হবে।

রিং অফ অনার অনুষ্ঠানে জ্যারেড অ্যালেন

জ্যারেড অ্যালেন, মিনেসোটা ভাইকিংসের প্রাক্তন ডিফেন্সিভ এন্ড, মিনিয়াপোলিসে 30 অক্টোবর, 2022-এ ইউএস ব্যাঙ্ক স্টেডিয়ামে হাফটাইম চলাকালীন ভাইকিংস রিং অফ অনারে অন্তর্ভুক্ত হন। (ডেভিড বার্ডিং/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

প্রশিক্ষণ শিবির আর মাত্র এক মাসেরও বেশি বাকি, এরপর প্রাক-মৌসুম।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

বাটলারের সেঞ্চুরিতে রাজস্থানের জয়

News Desk

ভারতের কাঁটা ঘায়ে শোয়েবের নুনের ছিটা

News Desk

দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হলেন নেইমার

News Desk

Leave a Comment