Image default
খেলা

ব্লেক হুইলার রেঞ্জার্সকে ফিরিয়ে আনেন যখন দল ফিলিপ চিটিলের কাজের চাপ সামলাচ্ছে।

সানরাইজ, ফ্লা। – চেক ফরোয়ার্ড তিনটি টানা প্রতিযোগিতায় খেলার পর মঙ্গলবার রাতে ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 4-এ ফিলিপ চাইটিলকে আবার প্রেস বক্সে নামিয়ে দেওয়া হয়েছিল।

চিটিল সুস্থ বলে জানা গেছে, তবে সন্দেহভাজন আঘাতের কারণে দলটি তার ছয় মাসের ছাঁটাইয়ের পরে কাজের চাপ পরিচালনা করতে চাইছে।

দীর্ঘদিনের আহত রক্ষীদের একজনকে যেমন আবার সরে যেতে হয়েছিল, তবে আরেকজন বিজয়ী হয়ে ফিরেছিলেন।

রেঞ্জার্সের ফিলিপ চাইটিল, যিনি ম্যাথিউ টাকাচুকের সাথে গেম 3-এ পাকের জন্য লড়াই করছিলেন, প্যান্থারদের বিরুদ্ধে গেম 4-এর জন্য একটি স্বাস্থ্যকর স্ক্র্যাচ ছিল। স্যাম নাভারো – ইউএসএ টুডে স্পোর্টস

ব্লেক হুইলার, যিনি আগের দুটি গেমে ওয়ার্ম আপ করেছিলেন কিন্তু লাইনে ছুটে যাননি, অবশেষে এই রাউন্ডে একটি বিকল্প হওয়ার পরে লাইনআপটি ক্র্যাক করতে সক্ষম হন।

মঙ্গলবার রাতে 37 বছর বয়সী 15 ফেব্রুয়ারিতে পায়ে গুরুতর আঘাত পাওয়ার পর প্রথম খেলা ছিল, যা তাকে নিয়মিত মৌসুমের বাকি অংশে এবং প্লে-অফের প্রথম 13টি খেলার মাধ্যমে বাদ দিয়েছিল।

চিটিল ছাড়া, জ্যাক রোসলোভিক ক্রিস ক্রেইডার এবং মিকা জিবানেজাদের সাথে প্রথম লাইনের ডান উইংয়ে ফিরে আসেন।

আর্টেমি প্যানারিন, ভিনসেন্ট ট্রোচেক এবং অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের দ্বিতীয় লাইনটি অক্ষত ছিল, যখন উইল কোয়েল অ্যালেক্স ওয়েনবার্গ এবং কাপো কাক্কোর পাশাপাশি তৃতীয় ইউনিটের বাম শাখায় ফিরে আসেন।

বার্কলে গুডরেউ এবং ম্যাট রেম্পের পাশাপাশি চতুর্থ লাইনের বাম ডানায় হুইলার স্কেটিং করেছেন।

ব্লেক হুইলার পায়ে চোট পাওয়ার পর প্লে অফে প্রথমবারের মতো রেঞ্জার্স লাইনআপে ফিরে আসেন।ব্লেক হুইলার পায়ে চোট পাওয়ার পর প্লে অফে প্রথমবারের মতো রেঞ্জার্স লাইনআপে ফিরে আসেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

পল মরিস লাইনে কিছু পরিবর্তন করেছেন, ব্যক্তিগত এবং প্লেসমেন্ট অনুসারে, যা প্যান্থার্সের প্রধান কোচ এবং স্বাস্থ্যের সিদ্ধান্তের ফলে হয়েছে।

রায়ান লোমবার্গ এবং নিক কাজিনদের চতুর্থ লাইন থেকে টেনে আনার পর, মরিস তার সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় কাইল ওকপোসো এবং স্টিভেন লরেন্টজ কেভিন স্টেনলুন্ডকে ঘিরে ফেললেন।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

মরিস তার নতুন চতুর্থ লাইন সম্পর্কে বলেন, “হয়তো আপনি যতটা ভাবছেন ততটা কঠোর পরিবর্তন নয়।” “যখন আমরা এমন পরিবর্তন করি, তখন এটি একটি বা উভয়ই হতে পারে। এর মধ্যে কিছু এর বৈধতা, এর কিছু কি আমরা মনে করি এটি ভিন্ন দেখায়, তাই না? আক্রমণাত্মক অঞ্চলে একটি ভিন্ন ধরনের জিনিস আছে যে উভয় ছেলেই এটি একটি টিপিং পয়েন্ট নয় এবং এটি আপনার দলকে প্রান্তে রাখে না।” শক্তি এবং উত্তেজনা। কখনও কখনও আপনি নতুন খেলোয়াড় আনেন এবং তারা খুব উত্তেজিত হয় এবং আপনাকে একটি ভাল উত্সাহ দেয়।

মরিস গেম 3 এর শেষে লাইনে করা কিছু পরিবর্তনের সাথে লেগে থাকতেও বেছে নিয়েছিলেন।

কার্টার ভার্হেগে আলেকসান্ডার বারকভ এবং স্যাম রেইনহার্টের সাথে শীর্ষ ইউনিটের বাম দিকে চলে যান, যখন ইভান রদ্রিগেজ স্যাম বেনেট এবং ম্যাথিউ টাকাচুকের সাথে দ্বিতীয় লাইনে চলে যান।

ফলস্বরূপ, প্রাক্তন গোলরক্ষক ভ্লাদিমির তারাসেনকো – যিনি তৃতীয়টিতে দুটি গোল করার আগে প্রথম দুটি গেমের প্রতিটি সময় লক্ষ্যে মাত্র একটি শট করেছিলেন – তৃতীয় লাইনের ডান উইং থেকে গুলি করেছিলেন।

পরিবর্তনগুলির মধ্যে সবচেয়ে বড় চমক হল লোমবার্গের পরিত্রাণের সিদ্ধান্ত, যিনি সিরিজে নিজের উপস্থিতি অনুভব করেছেন।

জিমি ভেসি শুধুমাত্র সাপ্তাহিক ভিত্তিতে রেঞ্জার্সের চতুর্থ-স্ট্রিং মিডফিল্ডকে বিচ্ছিন্ন করে ফেলেছেন তাই নয়, লোমবার্গ একটি নিরলস কীটপতঙ্গ যা প্রতি খেলায় বরফের সময় গড় 8:45।

এটা সম্ভব যে লোমবার্গ আহত হয়েছিল, যেমন মরিস উহ্য করেছিলেন।

Source link

Related posts

সিপিএলের নবম আসরের তারিখ ও ভেন্যু চূড়ান্ত

News Desk

মিনিয়াপলিস গ্রেপ্তারের পরে 4-বারের প্রো বোলার এভারসন গ্রিফেন ডিইউআই এবং কোকেন দখলের অভিযোগের মুখোমুখি হয়েছেন

News Desk

ESPN উইল কেইন ইউএসডব্লিউএনটি অ্যাওয়ার্ড সেগমেন্টের সময় সমান বেতনের যুক্তিকে প্রেক্ষাপটের বাইরে নিয়ে যায়

News Desk

Leave a Comment