ব্রুইনস-প্যান্থার্স 2 সহিংসতায় শেষ হয় যখন ডেভিড প্যাস্ট্রনাক এবং ম্যাথিউ টাকাচুক বিশাল ঝগড়ার সময় লড়াই করে: ‘আমি তাকে ভয় পাই না’
খেলা

ব্রুইনস-প্যান্থার্স 2 সহিংসতায় শেষ হয় যখন ডেভিড প্যাস্ট্রনাক এবং ম্যাথিউ টাকাচুক বিশাল ঝগড়ার সময় লড়াই করে: ‘আমি তাকে ভয় পাই না’

স্কোর হাত থেকে বেরিয়ে যায় এবং তারপর খেলোয়াড়রাও বিস্ফোরিত হয়।

ব্রুইনস তারকা ডেভিড প্যাস্ট্রনাক এবং প্যান্থার্স উইঙ্গার ম্যাথিউ টাকাচুকের মধ্যে একটি বিশাল ঝগড়া এবং পরবর্তী লড়াই ফ্লোরিডার 6-1 ব্যবধানে এনএইচএল প্লেঅফ সিরিজের দ্বিতীয় রাউন্ডে 1-অলের স্কোরেও ফ্লোরিডার জয়কে ছাপিয়েছে।

তৃতীয় পিরিয়ডে 136টি পেনাল্টি মিনিটের জন্য 17টি পেনাল্টি রয়েছে এবং দুই দল মিলে 158টি পেনাল্টি মিনিট (87 বোস্টন, 71 ফ্লোরিডা), যা 2015 সালের পর প্রথমবারের মতো চিহ্নিত করেছে যে উভয় দল একই প্রতিযোগিতায় 70টি পেনাল্টি মিনিট গ্রহন করেছে। ইএসপিএন

বুধবার দুই দলের মধ্যে প্রথম লড়াই। গেটি ইমেজ

ইএসপিএন অনুসারে, 1988 সালের পর থেকে বোস্টনের 87 পেনাল্টি মিনিট ছিল সবচেয়ে বেশি।

“আপনি খেলার মধ্যে আছেন, অনেক আবেগ আছে, এবং সত্যি বলতে, আমি এতে ভয় পাই না,” পাস্ত্রনাক বলেছেন। “আমি একটি ঘুষি নিতে পারি, এবং আমি এখানে এই লোকদের জন্য কিছু করতে পারি।”

ব্রুইনস সিরিজের প্রথম গেমটি চুরি করে এবং তৃতীয় পিরিয়ডে 3-1 পিছিয়েছিল নিম্ন-বাছাইযুক্ত বোস্টনের জন্য জিনিসগুলি উদ্ঘাটন শুরু করার আগে, কারণ ফ্লোরিডা খেলাটি বরফ করার জন্য 12 মিনিটে তিনটি গোল করেছিল।

ফ্লোরিডা 6-1 লিড নেওয়ার পরপরই প্রথম ঝগড়াটি ঘটে, কারণ উভয় দলের নয়জন খেলোয়াড় ব্রুইন্সের গোলের কাছাকাছি লড়াই শুরু করে।

পেনাল্টি কিকের 158 মিনিটের জন্য মিলিত দলগুলো। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“আমি তাকে ভয় পাই না এবং আমি এখানে এই ছেলেদের জন্য কিছু করব।”

— ব্রুইনস ডেইলি (@BruinsDaily) 9 মে, 2024

দুই খেলোয়াড় মাটিতে লুটিয়ে পড়েন, অপর এক জোড়া বোর্ডের কাছে অবশ হয়ে পড়েন। পাস্ট্রনাক এবং স্যাম রেইনহার্টেরও বোর্ড থেকে তাদের আলাদা করার দুটি নিয়ম ছিল।

কিন্তু হেভিওয়েট শোডাউনটি এক মিনিটেরও কম সময় পরে আসে যখন টাকাচুক পাস্ত্রনাককে ফ্লোরে চ্যালেঞ্জ করেন যখন তারা তাদের আসনে পিছু হটে।

পাস্ত্রনাক স্পষ্টতই প্রধান কোচ জিম মন্টগোমারিকে তার পরিকল্পনার কথা জানিয়েছিলেন দুইজন তাদের আসন থেকে নামার আগে, তাদের গ্লাভস ছুঁড়ে মারতে শুরু করেছিলেন।

“অবশ্যই দলের জন্য, এবং তিনি আমাকে এটি করতে বলছিলেন, তাই আমার মনে হয়েছিল যে আমাকেও পদক্ষেপ নিতে হবে, এবং খেলা শেষ হয়েছিল, স্কোর ছিল 6-1, তাই এটিকে একপাশে রেখে দিন,” পাস্ত্রনাক বলেছিলেন। “খেলা শেষ, চেষ্টা করে দেখুন। তিনি যা চেয়েছিলেন তা পেয়েছেন।”

উভয় কোচই তাদের খেলোয়াড়দের যেভাবে জিনিসগুলি পরিচালনা করেছেন তার জন্য প্রশংসা করেছেন।

“আমি পাস্তা নিয়ে সত্যিই গর্বিত,” মন্টগোমারি ইএসপিএনকে বলেছেন। তিনি সেখানে গিয়ে যুদ্ধ করেন। আপনি আপনার হকি খেলোয়াড়দের প্রতিযোগী হতে পছন্দ করেন।

প্যান্থার্স কোচ পল মরিস যোগ করেছেন, “আমি ভেবেছিলাম এটা দুর্দান্ত ছিল।”

টাকাচুক পাস্ত্রনাককে লড়াইয়ের জন্য চ্যালেঞ্জ করেছিলেন। @soIousity/X

টাকাচুক পাস্ত্রনাককে বরফের দিকে নিয়ে গেল। @soIousity/X

কিন্তু মন্টগোমারি যাকে তিনি সস্তা শট হিসাবে দেখেছিলেন তা অস্বীকার করেছিলেন।

দু’জন লড়াই করতে করতে বরফে পড়ে যায়, এবং টাকাচুক পাস্ত্রনাকের উন্মুক্ত মাথার পিছনে দুটি আঘাত করে যখন সে তার উপরে পড়ে যায়।

তাকাচুক পাস্ত্রনাককে মাথার পিছনে আঘাত করে। @soIousity/X

টাকাচুক অবশেষে বরফের নিচে পড়ে গেলেন যখন পাস্ত্রনাক উপরে আঘাত করার জন্য অবস্থানে অবতরণ করেন, কিন্তু কর্মকর্তারা কোনও চূর্ণবিচূর্ণ আঘাত ঠেকাতে পথে নেমে পড়েন।

“এটি আমার জন্য খেলার অংশ নয়,” মন্টগোমারি Tkachuk এর হেডবাটস সম্পর্কে বলেন, ESPN অনুযায়ী।

সিরিজটি এখন শুক্রবার রাতে গেম 3-এর জন্য বোস্টনে চলে যায়, যেখানে প্যান্থাররা বিল্ডিংয়ের বাইরে উত্থিত হওয়ার সময় পাস্ত্রনাক একটি নায়কের অভ্যর্থনা পাবেন।



Source link

Related posts

ট্রিপল এইচ বলেছেন, ভিন্স ম্যাকমোহনের প্রস্থান সত্ত্বেও ব্রক লেসনার WWE ত্যাগ করছেন না

News Desk

বাবরকে নিয়ে কথা উল্টে ফেললেন হাফিজ

News Desk

এনবিএ ভবিষ্যদ্বাণী: ম্যাভেরিক্স বনাম ক্লিপারস প্রাথমিক সিরিজের মতভেদ

News Desk

Leave a Comment