ব্রিটনি স্পিয়ার্স বলেছেন যে তিনি ভিক্টর উইম্পানিয়ামার নিরাপত্তা নিয়ে ঘটনার পর “অসহায়” ছিলেন
খেলা

ব্রিটনি স্পিয়ার্স বলেছেন যে তিনি ভিক্টর উইম্পানিয়ামার নিরাপত্তা নিয়ে ঘটনার পর “অসহায়” ছিলেন

ব্রিটনি স্পিয়ার্স ভিক্টর উইম্পানিয়ামার নিরাপত্তা কর্মীদের সাথে তার সাম্প্রতিক ঘটনা এবং তার তাৎক্ষণিক প্রতিক্রিয়া সম্পর্কে কথা বলেছেন।

TMZ দ্বারা প্রাপ্ত নজরদারি ভিডিও প্রকাশ করা হয়েছে এবং এতে দেখা যাচ্ছে যে স্পিয়ার্স প্রথম পছন্দের সান আন্তোনিও স্পিয়ার্স থেকে পপ তারকার হাত সরিয়ে দেওয়ার পরে নিজেকে আঘাত করছেন৷

ঘটনার পর, স্পিয়ার্স ব্রিটিশ উচ্চারণে চিৎকার করে বলেছিলেন: “এটি আপনার জন্য আমেরিকা, তোমাদের সবার।”

শুক্রবার রাতে একটি ইনস্টাগ্রাম পোস্টে, তিনি নিরাপত্তারক্ষীর দিকে ছায়া নিক্ষেপ করতে থাকেন এবং বলেছিলেন যে তার প্রতিক্রিয়া “সব স্তরে একটি কান্না”।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ব্রিটনি স্পিয়ার্স দাবি করেছেন যে ভিক্টর উইম্পানিয়ামার নিরাপত্তা কর্মীদের একজন সদস্য তাকে পিঠে ছুরিকাঘাত করেছে। (গেটি ইমেজ)

ক্যাপশন পাঠ্য:

“আমি বছরের পর বছর ধরে ইন্ডাস্ট্রিতে ছিলাম এবং বিশ্বের বিখ্যাত কিছু লোকের সাথে ছিলাম… NSYNC এক সময় বিটলসের মতো ছিল… আমরা যেখানেই যাই সেখানে মেয়েরা নিজেকে ছুড়ে ফেলত… একবার নয় আমার জীবনে কি তার একজন নিরাপত্তা প্রহরী ছিল অন্য কাউকে আঘাত করেছে!আমি শিকার হওয়ার জন্য এটি শেয়ার করছি না…আমি সহজভাবে বলতে চাই…আমার প্রতিক্রিয়া অমূল্য ছিল…খারাপ???হ্যাঁ…আমি ‘আমার সম্পর্কে তথ্যচিত্র তৈরি করেছি এবং যার কোনোটিই আমি অনুমোদন করিনি…আমি বেশিরভাগ পরিস্থিতিতে অসহায় বোধ করি এবং ভেগাসে আমার অভিজ্ঞতা এবং আমার প্রতিক্রিয়া সব স্তরে কান্নার মতো ছিল…আমি এটা বলতে যাচ্ছি!!! না, আমি মনে করি না যে এই দেশে আমার সাথে একজন সমান ব্যক্তি হিসাবে আচরণ করা হয়েছে…অবশ্যই যখন আমি নিজে ভিডিওটি দেখেছি…লোকেরা আমার চারপাশে সমাবেশ করেছিল যখন তারা শুনেছিল যে আমি আঘাত পেয়েছি তখন এটি আমাকে অনুভব করেছিল গুরুত্বপূর্ণ!!!আমি তখন এটা সম্পর্কে সচেতন ছিলাম না…সবাই শুনছিল আমাকে সব বলতে হবে…ওকে আবার আঘাত করার চেয়ে এটা ভালো ছিল!!!আমি আশা করি আমার সবার শুক্রবার খুব ভালো কাটবে!!! “

স্পিয়ার্স দাবি করেন যে তিনি নিরাপত্তা কর্মীদের দ্বারা লাঞ্ছিত হয়েছেন, কিন্তু লাস ভেগাস পুলিশ ফৌজদারি অভিযোগগুলি অনুসরণ করবে না।

স্পিয়ার্স প্রাথমিকভাবে সিকিউরিটি টিম #1 এর একজন সদস্যকে অভিযুক্ত করেছে যে তিনি বুধবার রাতে একটি ফটোশুটের জন্য তার কাছে গেলে তার মুখ পিন দিয়েছিলেন।

ব্রিটনি স্পিয়ার্স একটি লাল পোশাকে এবং লাল গালিচায় সিলভার নেকলেস

তার ভক্তদের মধ্যে ব্রিটনি স্পিয়ারের স্থান নিয়ে উদ্বেগ বেড়েছে। (ভ্যালেরি ম্যাকন/এএফপি)

ভিক্টর এবং মান্যমার নিরাপত্তা ব্রিটনি স্পিয়ার্স স্ম্যাক চার্জ করবে না, পুলিশ বলছে

ফক্স নিউজ ডিজিটাল দ্বারা প্রাপ্ত একটি ঘটনার রিপোর্ট অনুসারে, ক্যাম্প স্পিয়ার্সের ভিতরে একজন ব্যক্তি পুলিশকে বলেছে যে নিরাপত্তারক্ষীর “ব্যাকহ্যান্ডেড” “মুখে একটি বন্ধ মুষ্টি ছিল।” ওই ব্যক্তি আরও জানান যে তারা ডিনারে বসার পর নিরাপত্তারক্ষী ক্ষমা চাইতে আসেন।

কিন্তু ঘটনার রিপোর্টে আরও উল্লেখ করা হয়েছে যে নিরাপত্তা ফুটেজে দেখা গেছে যে নিরাপত্তারক্ষী স্পিয়ার্সের হাত ঠেলে দিচ্ছেন, “খেলোয়াড়ের হাত না তাকিয়েই তুলেছেন, যার ফলে ব্রিটনির হাত তার মুখে আঘাত করেছে।”

টটেনহ্যাম নিরাপত্তা কর্মীদের দ্বারা লাঞ্ছিত হওয়ার পরে স্পার্স বলেছে যে আইন প্রয়োগকারী সংস্থা থেকে আপডেট এসেছে।

“আমি খেলোয়াড়ের বক্তব্য সম্পর্কে সচেতন যেখানে সে বলেছিল ‘আমি তাকে পেছন থেকে ধরেছিলাম’ কিন্তু আমি কেবল তাকে কাঁধে থাপ্পড় দিয়েছিলাম। তারপর তার প্রহরীরা ভিড়ের সামনে পিছনে না তাকিয়ে আমার মুখে হাত দিয়েছিল। স্পারস লিখেছেন বিবৃতি তারা তাদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে।”

“মানুষ পুরো সময় আমাকে ঝাঁকুনি দিয়েছিল। আসলে, সেই রাতে। অন্তত 20 জন ভক্তের একটি দল আমাকে ভেসে গিয়েছিল। আমার নিরাপত্তা দল তাদের কাউকেই হারায়নি।”

ভিক্টর উইম্বানিয়ামা এবং ব্রিটনি স্পিয়ার্সের বিভক্ত ছবি

22 জুন, 2023-এ 2023 NBA ড্রাফ্টের সময় এবং 2016 MTV ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নেওয়ার সময় ব্রিটনি স্পিয়ার্সের (R)-এর সময় মিডিয়ার সাথে কথা বলার ভিক্টর উইম্পানিয়ামা (এল) এর একটি বিভক্ত ছবি। (মাইক লরেন্স / অ্যান্টনি হার্ভে / গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

উইমবানিয়ামা এর আগে সাংবাদিকদের বলেছিলেন যে তিনি জানতেন না যে স্পিয়ার্স এই ঘটনার সাথে জড়িত ছিলেন এবং তার নিরাপত্তারক্ষী দ্বারা “ধাক্কা দিয়ে” ফেলার আগে পিছন থেকে ধরার কথা তার মনে আছে।

তিনি বলেন, “আমি দেখিনি কি হয়েছে কারণ আমি সোজা হাঁটছিলাম এবং থামিনি। এই লোকটি আমাকে পেছন থেকে চেপে ধরল – আমার কাঁধ থেকে নয়। সে আমাকে পেছন থেকে চেপে ধরল।” “আমি শুধু জানি যে নিরাপত্তা তাকে দূরে ঠেলে দিয়েছে। আমি জানি না কত জোর, কিন্তু নিরাপত্তা তাকে দূরে ঠেলে দিয়েছে। আমি তাকানো বন্ধ করিনি, তাই আমি ভিতরে গিয়ে একটি সুন্দর ডিনার উপভোগ করতে পারি।”

Source link

Related posts

প্রেসিডেন্ট বিডেন লাস ভেগাস আইস পার্টির সময় ক্যানডেস পার্কারের ভুল করেছেন

News Desk

Scottie Scheffler মাস্টার্সের তৃতীয় রাউন্ডে এগিয়ে আছে দেরীতে চার্জের জন্য ধন্যবাদ

News Desk

দলের মানসিকতায় সন্তুষ্ট সাকিব

News Desk

Leave a Comment