ব্রিজেট ময়নাহান নেটফ্লিক্সে টম ব্র্যাডিকে প্রাক্তন রোস্ট করার পরে “আনুগত্যের লোক” সম্পর্কে একটি উদ্ভট পোস্ট শেয়ার করেছেন
খেলা

ব্রিজেট ময়নাহান নেটফ্লিক্সে টম ব্র্যাডিকে প্রাক্তন রোস্ট করার পরে “আনুগত্যের লোক” সম্পর্কে একটি উদ্ভট পোস্ট শেয়ার করেছেন

ব্রিজেট ময়নাহান সোমবার সোশ্যাল মিডিয়ায় “আনুগত্যশীল ব্যক্তিদের” সম্পর্কে একটি উদ্ভট বার্তা পোস্ট করেছেন, তার প্রাক্তন প্রেমিক টম ব্র্যাডি, তাদের উচ্চ প্রচারিত ব্রেকআপের ফলে নেটফ্লিক্সে নির্দয়ভাবে সমালোচনার কয়েক ঘন্টা পরে।

অবসরপ্রাপ্ত কুস্তিগীর গেইল কিম আরভিনের একটি পোস্টে, ইনস্টাগ্রাম বার্তাটি পড়ে: “অনুগত লোকেরা এটিকে আরও ব্যক্তিগতভাবে নেয় কারণ তারা কখনও করেনি।”

“এত সত্য,” 53 বছর বয়সী ময়নাহান পোস্টে তার মন্তব্যে যোগ করেছেন।

ব্রিজেট ময়নাহান এবং টম ব্র্যাডি তাদের ছেলে জ্যাকের সাথে। টমব্র্যাডি/ইনস্টাগ্রাম

ব্রিজেট ময়নাহান 2024 সালের মে মাসে ইনস্টাগ্রামে “অনুগত মানুষ” সম্পর্কে পোস্ট করেছিলেন। ব্রিজেট ময়নাহান/ইনস্টাগ্রাম

ময়নাহানের পোস্টটি রবিবারের “সর্বকালের সর্বশ্রেষ্ঠ রোস্ট: টম ব্র্যাডি”-এর হিলগুলিতে আসে যেখানে সাতবারের সুপার বোল চ্যাম্পিয়নকে তার ব্যক্তিগত জীবন, বিশেষ করে ময়নাহানের সাথে তার বিচ্ছেদ সম্পর্কে উপহাস করা হয়েছিল, যিনি প্রকাশ করেছিলেন যে তিনি ব্র্যাডির সন্তানের সাথে গর্ভবতী ছিলেন। 2006 সালে বিভক্ত।

“তবে গুরুত্ব সহকারে, টম, আপনিই সেরা যেটি অনেক দিন ধরে খেলেছে।” আমি অবসর নিয়েছি, এবং আমি ফিরে এসেছি, এবং আমি আবার অবসর নিয়েছি, এবং আমি বুঝতে পারি যে আপনার গর্ভবতী বান্ধবী নয় এমন কিছু থেকে দূরে সরে যাওয়া কঠিন , এটা কঠিন,” কমেডিয়ান নিকি গ্লেসার বলেছেন। রবিবার রোস্টের সময়।

“আরে, ন্যায্য হতে, সে জানত না যে সে গর্ভবতী, সে শুধু ভেবেছিল সে মোটা হয়ে যাচ্ছে।”

ব্রিজেট ময়নাহান এবং টম ব্র্যাডি 2004 থেকে 2006 তারিখে। মুভি ম্যাজিক

নেটফ্লিক্সের “দ্য গ্রেটেস্ট রোস্ট অফ অল টাইম: টম ব্র্যাডি” চলাকালীন নিকি গ্লেসার টম ব্র্যাডিকে আঘাত করেছিলেন। নেটফ্লিক্সের জন্য গেটি ইমেজ

46 বছর বয়সী ব্র্যাডি 2004 সালে ময়নাহানের সাথে প্রথম যুক্ত হন এবং 2006 সালের শেষের দিকে এই দম্পতি তাদের বিচ্ছেদের ঘোষণা দেন। তারপর তিনি সুপারমডেল গিসেল বুন্ডচেনের সাথে ডেটিং শুরু করেন, যাকে তিনি পরে 2009 সালে বিয়ে করেন।

ব্র্যাডির সাথে ময়নাহানের ছেলে জ্যাক, 16, এবং মিডফিল্ডারের ছেলে বেঞ্জামিন, 14, এবং মেয়ে ভিভিয়ান, 11, বুন্ডচেন, 43।

টম ব্র্যাডি এবং জিসেল বুন্ডচেন বিয়ের 13 বছর পর 2022 সালে তাদের বিবাহবিচ্ছেদ নিশ্চিত করেছেন।
গেটি ইমেজ

ব্র্যাডি এবং বুন্ডচেন 2022 সালের অক্টোবরে নিশ্চিত করেছেন যে তারা বিয়ের 13 বছর পর তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করেছে।

বুন্ডচেনের সাথে প্রাক্তন মিডফিল্ডারের সম্পর্কও গুরুতরভাবে উত্থাপিত হয়েছে।

“আরে, বন্ধু, তোমার কাছে আমার চেয়ে অনেক বেশি রিং আছে, কিন্তু আমি এমন কিছু জিনিস অনুভব করেছি যা তুমি কখনই অনুভব করতে পারবে না: NFL-এ সামগ্রিকভাবে 1 নম্বর হওয়ার অনুভূতি এবং আমাদের 28তম বিবাহ বার্ষিকী,” ব্র্যাডির প্রাক্তন দেশপ্রেমিক সতীর্থ ড্রু ব্লেডসো মঞ্চে বলেছিলেন: “সেটা গতকাল ছিল।”

বুন্ডচেন এরপর থেকে জিউ-জিতসু কোচ জোয়াকিম ভ্যালেন্তের সাথে চলে গেছেন।

Source link

Related posts

পার-3 মাস্টার্স প্রতিযোগিতা “পরিবারের সাথে মজা করার” সুযোগ

News Desk

WWE সুপারস্টার কোডি রোডস WrestleMania 40 এর আগে ভয় পাচ্ছেন

News Desk

ডাচদের বিপক্ষে আর্জেন্টিনার জয়ের সম্ভাবনা দেখেন স্ক্যালোনি

News Desk

Leave a Comment