Image default
খেলা

ব্রিউয়ার বনাম ওরিওলস অডস, ভবিষ্যদ্বাণী: MLB পিকস, রবিবারের জন্য সেরা বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

Corbin Burns কে Milwaukee Brewers এর চেয়ে ভালো কেউ জানে না, যারা তাদের স্বদেশী প্রতিভাকে 2021 সালে সাই ইয়াং বিজয়ী হতে দেখেছে।

দুর্ভাগ্যবশত ব্রিউয়ারদের জন্য, যারা রবিবার বাল্টিমোরে তাদের প্রাক্তন সতীর্থের মুখোমুখি হবে, মিলওয়াকিতে তার চূড়ান্ত মরসুম শুরুর আগে সালিশি শুনানির সময় ব্রুয়ার্স ম্যানেজমেন্ট তাকে কী করেছিল বার্নসের চেয়ে ভাল কেউ জানে না।

মাত্র কয়েক লক্ষ ডলারের জন্য দল তার সাথে লড়াই করার পরে তিনি তার মামলা হারান। তিনি অনুরোধ করেছিলেন $10.75 মিলিয়নের পরিবর্তে $10.01 মিলিয়ন পেয়েছেন।

বার্নসের জন্য, যিনি তার শুনানিতে অংশ নিয়েছিলেন এবং প্রায়শই এই জাতীয় সভাগুলিতে সমস্ত অপ্রীতিকর জিনিস বলতে শুনেছিলেন, এটি হতবাক ছিল।

এটি সম্ভবত ব্লকবাস্টার ট্রেডের দিকে নিয়ে যেতে পারে যা তাকে এই অফসিজনে ওরিওলসের সাথে অবতরণ করেছিল।

2023 সালের ফেব্রুয়ারিতে রায় ঘোষণার পর বার্নস সাংবাদিকদের বলেন, “গত দুই সপ্তাহে যা ঘটেছিল তাতে সম্পর্কটি অবশ্যই ক্ষতিগ্রস্ত হয়েছে তা অস্বীকার করার কিছু নেই।”

এই ইভেন্টটি, এখন রিয়ারভিউ মিররে এক বছরেরও বেশি সময় ধরে, মিলওয়াকির বিরুদ্ধে রবিবারের খেলাকে কীভাবে প্রভাবিত করবে?

বড় চুক্তি? ছোট চুক্তি? চুক্তি নেই?

এর একটি ঘনিষ্ঠ কটাক্ষপাত করা যাক.

Brewers বনাম Orioles মতভেদ

TeamRun LineMoneylineTotalমদ প্রস্তুতকারক+1.5 (-122) +154o8 (-110)অরিওলসDraftKings এর মাধ্যমে -1.5 (+102)-185u8 (-110)অডডস

ব্রিউয়ার বনাম ওরিওলস ভবিষ্যদ্বাণী

কোন সন্দেহ নেই বার্নস রবিবার তার শুরুতে সেই অনুভূতিগুলি নিয়ে যাবেন হট ব্রুয়ার্সের বিরুদ্ধে, যারা এনএল সেন্ট্রালকে 10-3-এ নেতৃত্ব দিয়েছে, তাদের শেষ ছয় ম্যাচে গড়ে 9.7 রান।

বার্নসের জন্য, এটি সাধারণ “প্রতিশোধ” গেমের বাইরে যায়।

আমরা শুক্রবারের সিরিজের ওপেনারে সেই ঘটনাগুলির মধ্যে একটি দেখেছি যখন বার্নস ট্রেডে ব্রিউয়ারদের দ্বারা অধিগ্রহণ করা জোই অরটিজ, মিলওয়াকির 11-1 জয়ে আরবিআই-এর একটি জোড়ার সাথে 3-এর জন্য-5-এ গিয়ে তার পুরানো ক্লাবকে ফাঁকা করেছিল।

তারপর শনিবার, বার্নস চুক্তির অন্য মূল খেলোয়াড়, বাম-হাতি ডিএল হল, ঢিবিটি নিয়েছিলেন এবং যদিও তিনি তার তিনটি অতিরিক্ত ইনিংসে লড়াই করেছিলেন, তার সতীর্থরা তাকে 11-5-এর জয়ে তুলে নিয়েছিল।

কলিন রিয়া ব্রিউয়ারদের জন্য রবিবার শুরু হয়। গেটি ইমেজ

রবিবার বাল্টিমোরের হয়ে সিরিজ বাঁচানোর চেষ্টা করে বার্নস বাকি ছিল। তিনি কলিন রিয়ার বিরোধিতা করেছেন, একজন ক্লাসিক খেলোয়াড় যিনি খুব বেশি আঘাত করেন না এবং কম হাঁটেন।

এই মরসুমে দুটি উপস্থিতিতে, রিয়া 1.64 ইআরএ এবং 11 ইনিংসে 1.27 হুইপ সহ 2-0। তার অর্ধেকেরও বেশি পিচ সিঙ্কার এবং কাটার এবং সে তার চার-সিমের ফাস্টবলে প্রায় 20% সময় মিশে যাবে।

শৈলীর দিক থেকে, তিনি বার্নসের বিরোধী, যিনি তিনটি দুর্দান্ত শুরুর পরে বেশিরভাগ স্পোর্টসবুক জুড়ে শীর্ষস্থানীয় AL Cy Young প্রার্থী হয়ে উঠেছেন, যার মধ্যে +450 (FanDuel, BetMGM) থেকে +650 (ESPN বেট) এর মধ্যে রয়েছে।

এই মৌসুমে 18 2/3 ইনিংসে, বার্নস 20 স্ট্রাইকআউট সহ মাত্র 12টি হিট এবং 4 রানের অনুমতি দিয়েছেন।

তিনি পাঁচটি পিচের উপর নির্ভর করেন, একটি কার্ভবল এবং স্লাইডারের সাথে 50% এরও বেশি সময় একটি খারাপ কাট ছুঁড়ে ফেলেন যা তার সংগ্রহের আরও 40% জন্য।

স্ট্যাটকাস্টের মতে, তিনি এই মৌসুমে প্রায় প্রতিটি উন্নত পিচিং স্ট্যাটে শীর্ষ 90%-এ রয়েছেন।

রবিবার বাল্টিমোরের জন্য একমাত্র সম্ভাব্য সমস্যা হল ওরিওলসের সাথে তার প্রথম তিনটি গেমে বার্নস কতটা কঠিন যোগাযোগের মুখোমুখি হয়েছিল।

বার্নসের বিরুদ্ধে এই মৌসুমে, হিটারদের ব্যারেল হার (6.3%), প্রস্থান বেগ (90.3), হার্ড-হিট রেট (39.6), এবং লঞ্চ অ্যাঙ্গেল (12.7) সে সাই ইয়ং জিতে যাওয়ার পর থেকে যে কোনো সময়ের চেয়ে বেশি – একটি উদ্বেগ ব্রুয়ার্স তিনি বাল্টিমোরের প্রথম দুই ম্যাচে পাঁচটি এবং শেষ ছয় ম্যাচে 10টি আঘাত করার পর প্রতি গেমে (1.6) হোম রানে মেজরদের নেতৃত্ব দেন।

MLB বেটিং সম্পর্কে আপনার যা জানা দরকার তা জানুন

ব্রিউয়ার বনাম ওরিওলস পিক

এটা কল্পনা করা কঠিন যে রবিবার ব্রুয়ার্স সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যাবে কারণ তারা ছয়টি ম্যাচে সাত বা তার বেশি রান করেছে, যা ফ্র্যাঞ্চাইজি রেকর্ডের একটি লজ্জাজনক।

কিন্তু একটি কারণ আছে যে ওরিওলস এই অফসিজনে বার্নসকে অধিগ্রহণ করার সাহসী পদক্ষেপ নিয়েছিল, এমন একজন খেলোয়াড়ের জন্য এত বেশি মূল্য দিতে হয়েছিল যার চুক্তিতে মাত্র এক বছর বাকি ছিল।

তিনি একজন প্রত্যয়িত স্লগার যিনি মিলওয়াকিতে থাকাকালীন সেখানে তার ছয়টি মরসুমের মধ্যে পাঁচটিতে ব্রিউয়ার্সকে প্লে অফে পৌঁছাতে সহায়তা করেছিলেন।

তার পুরানো দলের (বা অন্তত টিম ম্যানেজমেন্ট) বিরুদ্ধে কিছু খারাপ রক্ত ​​মিশ্রিত করা হয়েছে, এবং আমাদের কাছে বার্নসের আরেকটি প্রভাবশালী পারফরম্যান্স রয়েছে, যিনি তার প্রথম তিনটি শুরুতে কমপক্ষে ছয়টি ইনিংস পিচ করেছেন।

Rea কিছু রিগ্রেশনের কারণে, এই Brewers লাইনআপকে গরম রাখতে এবং বাল্টিমোরকে প্রথম দিকে এগিয়ে নেওয়ার জন্য Burnes-এর দিকে তাকান।

বাছাই করুন: প্রথম 5 রাউন্ড, Orioles চলমান লাইন ALT -1.5 (+138, ফ্যানডুয়েল)

Source link

Related posts

বিলের জিএম বলেছেন স্টেফন ডিগস ট্রেড ‘অর্থবোধক’ পুনর্নির্মাণের ধারণা বন্ধ করে দেয়

News Desk

উইম্বলডন শিরোপা জিতে ইতিহাস গড়লেন ভান্দ্রোসোভা

News Desk

UConn বনাম আইওয়া মতভেদ, ভবিষ্যদ্বাণী: উইমেনস মার্চ ম্যাডনেস চূড়ান্ত চার বাছাই, সেরা বাজি

News Desk

Leave a Comment