Image default
খেলা

ব্রাজিলে প্যাকার্স-ঈগলস খেলার টিকিটের দাম কত?

Vivid Seats হল The New York Post-এর অফিসিয়াল টিকিট পার্টনার। আমরা এই অংশীদারিত্ব থেকে এই বিষয়বস্তু ভাগ করে নেওয়ার বিনিময়ে এবং/অথবা আপনি যখন কেনাকাটা করেন তখন রাজস্ব পেতে পারি৷

আপনার ব্যাগ প্যাক, প্যাকার এবং ঈগল ভক্ত.

এনএফএল ইতিহাসে প্রথমবারের মতো ব্রাজিলে নিয়মিত মৌসুমের খেলা অনুষ্ঠিত হবে।

শুক্রবার, 6 সেপ্টেম্বর, জর্ডান লাভ এবং গ্রিন বে এনএফএল মরসুমের সপ্তাহ 1-এ সাও পাওলোর করিন্থিয়ানস এরেনায় জালেন হার্টস বার্ডসের সাথে লড়াই করার কথা রয়েছে।

যদিও ক্লাবগুলি বিভাগীয় প্রতিদ্বন্দ্বী নয়, তারা নিয়মিত মৌসুমে প্রায়ই একে অপরের সাথে দেখা করে। তাদের ফ্র্যাঞ্চাইজি ইতিহাসের সময়, প্যাকার্স এবং ঈগলরা একে অপরের সাথে 46 বার খেলেছে; প্যাকার্স সেই প্রতিযোগিতার 28টি জিতেছে।

অতি সম্প্রতি, ফিলাডেলফিয়া 2022 সালের নভেম্বরে একটি খেলায় গ্রীন বেকে 40-33-এ পরাজিত করেছে।

উভয় দলেরই 2023 সালের সিজন আকর্ষণীয় ছিল। প্যাকার্স তাদের শেষ তিনটি গেমে শক্তিশালী জয়লাভ করে পোস্ট সিজনে এগিয়ে যাওয়ার জন্য যেখানে তারা কাউবয়দের বিপর্যস্ত করেছিল এবং শর্টহ্যান্ডে আসার আগে প্রায় শেষ পর্যন্ত এনএফসি চ্যাম্পিয়ন 49ersকে ছিটকে দেয়। ঈগলদের জন্য, তারা 10-1 বছর শুরু করেছিল এবং 6-এর মধ্যে পাঁচটি হেরে একটি দুর্দান্ত 11-6 রেকর্ডের সাথে শেষ করেছিল। দ্য বার্ডস প্লে অফের ওয়াইল্ড কার্ড রাউন্ডে বুকানিয়ারদের কাছে 32-9 হেরেছে।

2024 এ, প্যাকারস এবং ঈগল দক্ষিণ আমেরিকাতে আবার শুরু হবে।

আপনি যদি দেখতে চান যে এই জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিগুলি সেপ্টেম্বরে সাও পাওলোতে প্রতিদ্বন্দ্বিতা করছে — মার্কিন সংবাদ অনুসারে সেই মাসে তাপমাত্রা 57 থেকে 75 ডিগ্রির মধ্যে থাকে — আপনি আজকের মতোই ঐতিহাসিক ম্যাচআপের এককালীন টিকিট পেতে পারেন।

যাইহোক, এটা আপনার খরচ হবে.

প্রেস টাইমে, ভিভিড সিটগুলিতে ফি দেওয়ার আগে আমরা টিকিটের জন্য সর্বনিম্ন মূল্য $787 পেতে পারি।

উজ্জ্বল আসনের সাথে পরিচিত না?

Vivid Seats হল সেকেন্ডারি মার্কেটে টিকিট বুক করার জন্য একটি অনুমোদিত প্ল্যাটফর্ম, এবং চাহিদার উপর নির্ভর করে দাম অভিহিত মূল্যের চেয়ে বেশি বা কম হতে পারে।

তারা একটি 100% ক্রেতা গ্যারান্টি অফার করে যা বলে যে আপনার লেনদেন নিরাপদ এবং নিরাপদ হবে এবং ইভেন্টের আগে আপনার টিকিট বিতরণ করা হবে।

উপরে উল্লিখিত সমস্ত দাম ওঠানামা সাপেক্ষে.

জায়ান্টস বনাম প্যান্থার্স ব্রাজিল 2024 টিকেট

সাও পাওলোর করিন্থিয়ানস এরেনায় বিভাগ অনুসারে টিকিটের সেরা মূল্যের সম্পূর্ণ বিবরণ এখানে পাওয়া যাবে:

করিন্থিয়ানস এরিনা বিভাগ টিকিটের দাম
$600 লেভেল, $787,400 লেভেল এবং $1,910 লেভেলে শুরু করুন

(দ্রষ্টব্য: উপরের সমস্ত মূল্য প্রকাশের সময় নিউ ইয়র্ক পোস্ট দ্বারা নিশ্চিত করা হয়েছে। সমস্ত দাম মার্কিন ডলারে, ওঠানামা সাপেক্ষে এবং চেকআউটের সময় অতিরিক্ত ফি অন্তর্ভুক্ত করে।)

Vivid Seats হল সেকেন্ডারি মার্কেটে টিকিট বুক করার জন্য একটি অনুমোদিত প্ল্যাটফর্ম, এবং চাহিদার উপর নির্ভর করে দাম অভিহিত মূল্যের চেয়ে বেশি বা কম হতে পারে।

তারা একটি 100% ক্রেতা গ্যারান্টি অফার করে যা বলে যে আপনার লেনদেন নিরাপদ এবং নিরাপদ হবে এবং ইভেন্টের আগে আপনার টিকিট বিতরণ করা হবে।

2024 প্যাকার্স হোম গেমের টিকিট

এই বছর গ্রীন বে-তে প্যাকটি ধরার পরিকল্পনাকারী চিজহেডসদের জন্য, এই মরসুমে ল্যাম্বেউতে খেলবেন এমন খেলোয়াড়রা এখানে রয়েছে (যদিও আমাদের এখনও হোম গেমের তারিখ নেই):

ঈগল 2024 হোম গেমের টিকিট

একটি ঈগল ভক্ত আরো?

2024 সালে লিংকন ফাইন্যান্সিয়াল ফিল্ডে তারা কারা খেলবে তা এখানে:

তাদের সব যেতে চান?

ফিলাডেলফিয়া ঈগলের সিজনের টিকিট এখানে পাওয়া যাবে।

2024 NFL আন্তর্জাতিক গেমস

এই বছর এনএফএলের আরও চারটি আন্তর্জাতিক ম্যাচ রয়েছে, আপনি যদি আগামী কয়েক মাসের মধ্যে বিদেশে কিছু ফুটবল খেলতে চান।

এখানে কে খেলছে, কোথায় খেলছে এবং কখন খেলছে।

আপনি কি এই বছরও একটি কনসার্টে যাওয়ার আশা করছেন (সম্ভবত মার্কিন যুক্তরাষ্ট্রে?)?

আপনার জন্য সঠিক শো খুঁজতে আমাদের 2024 সালের 50টি সবচেয়ে বড় কনসার্ট ট্যুরের তালিকাটি দেখুন।

এই নিবন্ধটি ম্যাট লেভি লিখেছেন, নিউ ইয়র্ক পোস্টের লাইভ ইভেন্ট রিপোর্টার। লেভি আপনার পছন্দের মিউজিক্যাল এবং কৌতুক শিল্পীদের জন্য সাম্প্রতিক সফরের ঘোষণা, ব্রডওয়ে খোলা, খেলাধুলা ইভেন্ট এবং আরও লাইভ শো সম্পর্কে আপ টু ডেট থাকে — এবং অনলাইনে দুর্দান্ত টিকিটের দাম খুঁজে পায়। 2022 সালে The Post-এ শুরু করার পর থেকে, Levy Bruce Springsteen-এর পর্যালোচনা করেছেন এবং SNL খ্যাতির মেলিসা ভিলাসেনরের সাক্ষাৎকার নিয়েছেন, কয়েকজনের নাম। অনুগ্রহ করে মনে রাখবেন যে অফারগুলির মেয়াদ শেষ হতে পারে এবং সমস্ত মূল্য পরিবর্তন সাপেক্ষে।

Source link

Related posts

Jets 2024 NFL সময়সূচী: 1-18 সপ্তাহের জন্য তারিখ এবং প্রতিপক্ষ

News Desk

রিয়াল মাদ্রিদ ছেড়ে যাওয়ার মূল্য দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো

News Desk

সাউথ ক্যারোলিনা মার্চ ম্যাডনেস ফাইনাল ফোর-এ NC স্টেটকে বিধ্বস্ত করার পর একটি নিখুঁত মৌসুমের দ্বারপ্রান্তে

News Desk

Leave a Comment