Image default
খেলা

ব্রাইস হার্পার বিশাল ফিলিসের ধাক্কায় তিন রানের হোম রান দিয়ে মন্দা ভাঙেন

ব্রাইস হার্পার মৌসুমের শুরুতে সফল হননি। এরপর মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

ফিলিস তারকা রেডসের বিরুদ্ধে প্রথম সাত ইনিংসে তিনটি হোম রান মারেন, একটি গ্র্যান্ড স্ল্যামের সাথে ফাইনালের জন্য সেরাটি সংরক্ষণ করেন।

হার্পার 11-এর জন্য 0-এর জন্য সূচনা করেছিলেন, যা তার ক্যারিয়ারের একটি মৌসুম শুরু করার সবচেয়ে খারাপ প্রসারিত ছিল যাতে ন্যাশনাল লিগের দুই সেরা খেলোয়াড় অন্তর্ভুক্ত ছিল।

ফিলাডেলফিয়া ফিলিস প্রথম বেসম্যান ব্রাইস হার্পার (3) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে সিনসিনাটি রেডসের বিরুদ্ধে চতুর্থ ইনিংসে খেলার দ্বিতীয় হোম রানে আঘাত করার পরে বেস চালান। বিল স্ট্রিচার – ইউএসএ টুডে স্পোর্টস

অধিকন্তু, ফিলাডেলফিয়ার 1-4 শুরুর সময় হার্পারের সবচেয়ে স্মরণীয় মুহূর্ত ছিল প্রথম বেস ডাগআউটে পড়ে যাওয়া এবং শনিবার প্রতিদ্বন্দ্বী ব্রেভসের বিপক্ষে একটি ফাউল বল ধরতে ব্যর্থ হওয়া।

কিন্তু রেডসের বিপক্ষে তার বড় রাতটি পরিবর্তন করা উচিত।

ফিলাডেলফিয়া ফিলিস প্রথম বেসম্যান ব্রাইস হার্পার (3) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে সিনসিনাটি রেডসের বিরুদ্ধে প্রথম ইনিংসে হোম রানে আঘাত করার পরে বেস চালান। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

হার্পারের বড় দিনটি লাফ থেকে শুরু হয়েছিল যখন তিনি সিনসিনাটি স্টার্টার গ্রাহাম অ্যাশক্রাফ্ট থেকে কেন্দ্রের মাঠে 420-ফুট একা চূর্ণ করেছিলেন।

স্লগার চতুর্থটিতে আবার অ্যাশক্রাফ্টের সেরাটি পেয়েছিলেন যখন তিনি একক হোম রানের জন্য ডান মাঠের প্রাচীরের উপর দিয়ে একটি লাইন ড্রাইভ বোমা মেরেছিলেন।

ব্লোআউটটি হার্পারের জন্য একটি মাইলফলক ছিল, যিনি তার ক্যারিয়ারের 1,000 তম হোম রানে আঘাত করেছিলেন।

হার্পার বাঁ-হাতি রিলিভার ব্রেন্ট সাটারের বিরুদ্ধে সপ্তম ইনিংসে খেলাটি ভেঙে দেন, স্ট্রাইক জোনের বাইরে একটি পিচ 422 ফুট ডান-সেন্টার ফিল্ডে তার রাতের তৃতীয় হোম রানের জন্য আঘাত করেছিলেন।

এই মাত্র দ্বিতীয়বার তিনি হ্যাটট্রিক পূর্ণ করেছিলেন, শেষবার 2015 সালে জাতীয় দলের সাথে।

Bryce Harper মঙ্গলবার রাতে মরসুমে তার প্রথম ট্রিপল-হিট আঘাত. এপি

ষষ্ঠ ইনিংসে উইল বেনসনের অত্যাশ্চর্য ডাইভিং ক্যাচ না থাকলে, হার্পার সম্ভবত চারটি অ্যাট-ব্যাটে চারটি অতিরিক্ত বেস হিট পেতেন।

তবে তিনটি হোমার এবং ছয়টি আরবিআই তাদের সিজন-ওপেনিং মন্দা থেকে বেরিয়ে আসার জন্য যথেষ্ট ভাল হওয়া উচিত।

Source link

Related posts

সাউথ ক্যারোলিনা মার্চ ম্যাডনেস ফাইনাল ফোর-এ NC স্টেটকে বিধ্বস্ত করার পর একটি নিখুঁত মৌসুমের দ্বারপ্রান্তে

News Desk

সুযোগ পেয়েই জ্বলে উঠলেন তাইজুল

News Desk

ম্যারাডোনার চোখে সর্বকালের সেরা পেলে

News Desk

Leave a Comment