Image default
খেলা

ব্রনি জেমস: আমি কখনই আমার বাবার সাথে খেলার কথা ভাবিনি

2024-25 মরসুম শুরু করার জন্য তিনি তার বাবার সাথে একটি দলে যোগ দিতে পারেন এমন গুজবের মধ্যে – যদি হয় তবে – এনবিএ খসড়ার প্রথম রাউন্ডে নির্বাচিত হওয়ার জন্য ব্রনি জেমস একটি কঠিন লড়াইয়ের মুখোমুখি হতে পারে৷

জেমস, যিনি ইউএসসিতে তার নতুন মৌসুমের আগে প্রিসিজন অনুশীলনের সময় কার্ডিয়াক অ্যারেস্টের শিকার হয়েছিলেন, ট্রোজানদের হয়ে 25টি গেম খেলেছিলেন এবং প্রতি গেমে গড়ে 4.8 পয়েন্ট, 2.8 রিবাউন্ড এবং 2.1 অ্যাসিস্ট করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ব্রনি জেমস মঙ্গলবার, 14 মে, 2024-এ শিকাগোতে 2024 NBA ড্রাফ্ট কম্বাইনের সময় একটি ফ্রি থ্রো শ্যুট করেছেন। (এপি ছবি/নাম ওয়াই। হা)

লেব্রন জেমস এর আগে ব্যক্ত করেছিলেন যে তার স্বপ্ন ছিল তার ছেলের সাথে এনবিএতে খেলার, কিন্তু লস অ্যাঞ্জেলেস লেকার্স প্লে অফ থেকে বাদ পড়ার পরে, তিনি বলেছিলেন যে তিনি এই ইচ্ছা সম্পর্কে “সম্প্রতি খুব বেশি কিছু ভাবেননি”।

“আমার স্বপ্ন সবসময় আমার নাম করা এবং নিজের জন্য একটি নাম করা এবং অবশ্যই, এনবিএতে এটি করা,” ব্রনি জেমস মঙ্গলবার বলেছেন। “আমি কখনই আমার বাবার সাথে খেলার কথা ভাবিনি তবে তিনি এটিকে কয়েকবার তুলে ধরেছিলেন।

“এটি একটি গুরুতর ব্যবসা। আমি মনে করি না যে এই বিষয়ে একটি চিন্তা করা হচ্ছে, ‘আমি এই বাচ্চাটির খসড়া তৈরি করছি কারণ আমি তার বাবাকে পেতে যাচ্ছি।’ আমি মনে করি আমি চেষ্টা করেছি এবং আমি শুধু খেলোয়াড়ের কারণে নয় বরং আমি যে ব্যক্তির কারণে ড্রাফ্ট করতে যাচ্ছি।” “এখনই।”

এনবিএ স্কাউটিং কম্বাইনে ব্রনি জেমস

ব্রনি জেমস মঙ্গলবার, 14 মে, 2024-এ শিকাগোতে 2024 এনবিএ ড্রাফ্ট কম্বাইনে অংশগ্রহণ করে। (এপি ছবি/নাম ওয়াই। হা)

প্যান্থার্স পন্টার জনি হেকার নগদ শেয়ার করে এনবিএ ব্রনি জেমস থেকে

ব্রনি জেমস এনবিএ স্কাউটিং কম্বাইনে অংশগ্রহণ করেন। তাকে 6 ফুট 1.5 ইঞ্চি লম্বা মাপা হয়েছিল – যদিও তিনি USC-তে 6 ফুট 4 ইঞ্চি তালিকাভুক্ত ছিলেন। তার 40.5 ইঞ্চি উল্লম্ব লাফ ছিল।

“এটি আমার সাথে ঘটতে একটি বিস্ময়কর জিনিস, সবকিছুর জন্য কৃতজ্ঞ বোধ করার পরিপ্রেক্ষিতে,” তিনি বলেছিলেন। “আমাকে এই সুযোগ দেওয়া হয়েছে। আমাকে যা দেওয়া হয়েছে তার জন্য আমি কৃতজ্ঞ।”

আটলান্টা হকস এই মুহূর্তে ড্রাফ্টে নং 1 বাছাই করেছে, কিন্তু বেশিরভাগ মক ড্রাফ্টে দ্বিতীয় রাউন্ডের বাছাই হিসাবে ব্রনি জেমস রয়েছে।

ব্রনি জেমস নেতৃত্ব দেন

ব্রনি জেমস, নং 50, মঙ্গলবার, 14 মে, 2024-এ শিকাগোতে 2024 এনবিএ ড্রাফ্ট কম্বাইনের সময় বাঁদিকে ক্যাম স্পেন্সারের পাশ দিয়ে ঝুড়িতে ড্রাইভ করছেন৷ (এপি ছবি/নাম ওয়াই। হা)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

খসড়াটি 26 জুন শুরু হবে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

মেটস প্লেয়ার ব্রেট ব্যাটি আম্পায়ারের সাথে ধাক্কা খেয়ে “বিব্রতকর” মুহুর্তে তার উপর পড়েন।

News Desk

শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক ইপেই মিজুহারা $ 17 মিলিয়ন জালিয়াতির মামলায় দোষী নন

News Desk

রোনালদোর বিপক্ষে এফএ'র অভিযোগ

News Desk

Leave a Comment