Image default
খেলা

ব্যারি বন্ডস, তার জটিল উত্তরাধিকার সত্ত্বেও, পাইরেটস হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হবে

পিটসবার্গে ব্যারি বন্ড যুগ ভালভাবে শেষ হয়নি, তবে দুই পক্ষই হারিয়ে যাওয়া সময়ের জন্য তৈরি হচ্ছে বলে মনে হচ্ছে।

পাইরেটস মঙ্গলবার ঘোষণা করেছে যে এমএলবি-র বিতর্কিত কিংপিন বন্ডকে এই গ্রীষ্মে ফ্র্যাঞ্চাইজির হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হবে।

“এখানেই আমি আমার কেরিয়ার শুরু করেছি, তাই না? এই যে আমাকে খসড়া তৈরি করেছিল। আমার জন্য আরও ভাল ম্যানেজার, একটি ভাল দল, একটি ভাল স্টার্টিং পয়েন্ট থাকতে পারতাম না। এটি নিখুঁত ছিল। আমরা এমন একটি বন্ধন তৈরি করেছি যা কখনও ভাঙা যাবে না। “তিনি বলেছেন। দলটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে বন্ড।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

পিটসবার্গ পাইরেটস ব্যারি বন্ডস, #24, 12 অক্টোবর, 1991-এ আটলান্টায় গেম 3-এ আটলান্টা ব্রেভসের মুখোমুখি। (গেটি ইমেজের মাধ্যমে রিচার্ড ম্যাক্সন/স্পোর্টস ইলাস্ট্রেটেড)

“আমি 2024 পিটসবার্গ পাইরেটস হল অফ ফেমে অন্তর্ভুক্ত হতে পেরে সম্মানিত এবং রোমাঞ্চিত। আমার কর্মজীবন পিটসবার্গে শুরু হয়েছিল এবং চিরকাল আমার হৃদয়ে একটি বিশেষ স্থান থাকবে,” পরে তিনি কালো এবং হলুদ হৃদয় নিয়ে Instagram এ লিখেছেন।

1982 MLB ড্রাফ্টের দ্বিতীয় রাউন্ডে জলদস্যুরা বন্ড নির্বাচন করে এবং তিনি দ্রুত গেমের সেরা খেলোয়াড়দের একজন হয়ে ওঠেন। পিটসবার্গে থাকাকালীন, তিনি দুটি এমভিপি পুরষ্কার জিতেছেন, অন্য বছরে দ্বিতীয় হয়েছেন এবং তিনটি গোল্ড গ্লাভ অ্যাওয়ার্ড জিতেছেন। জলদস্যুদের সাথে তার শেষ তিন বছরে, তিনি .990 OPS সহ .301 হিট করেন।

যাইহোক, সেই সম্প্রসারণ তাকে স্টারডমে পরিণত করে, এবং যখন তিনি তার চুক্তির বছরে প্রবেশ করছিলেন, তখন জলদস্যুরা তাকে আটলান্টা ব্রেভসের সাথে বাণিজ্য করতে রাজি হয়েছিল, কিন্তু পাইরেটস ম্যানেজার জিম লেল্যান্ড এর বিরোধিতা করার পর তা বাতিল হয়ে যায়। বন্ড তখন বেসবলের সবচেয়ে ধনী চুক্তির জন্য বিনামূল্যে এজেন্সিতে সান ফ্রান্সিসকো জায়েন্টসের জন্য চলে যায়। সেখানে, তিনি আরও পাঁচটি এমভিপি পুরস্কার, আরও পাঁচটি গোল্ড গ্লাভ অ্যাওয়ার্ড এবং নয়টি সিলভার স্লাগার অ্যাওয়ার্ড জিতেছেন।

ব্যারি বন্ডস স্বীকার করেছেন যে তিনি ক্লাবের সেরা মানুষ ছিলেন না, সতীর্থরা বলে যে তিনি ‘ডি—‘ ছিলেন

ব্যারি বন্ড সুইং

পিটসবার্গ পাইরেটস ব্যারি বন্ডস, 24, সান দিয়েগোতে সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে একটি খেলায়। (গেটি ইমেজের মাধ্যমে রিচার্ড ম্যাক্সন/স্পোর্টস ইলাস্ট্রেটেড)

যাইহোক, বে এরিয়াতে থাকাকালীন, তিনি স্টেরয়েড গ্রহণ করেছেন বলে ধারাবাহিকভাবে অস্বীকার করা সত্ত্বেও বেসবলে কর্মক্ষমতা-বর্ধক ওষুধের বিতর্কিত মুখ হয়ে ওঠেন। হাঁটা এবং ইচ্ছাকৃতভাবে হাঁটার ক্ষেত্রেও তিনি সর্বকালের নেতা, সম্পূর্ণ Tampa Bay Rays ফ্র্যাঞ্চাইজির চেয়ে বেশিবার ফ্রি পাস পান।

পিটসবার্গ এবং এমনকি সান ফ্রান্সিসকোতে থাকাকালীন বন্ডসকে মিডিয়া ঘৃণা করেছিল।

অন্তর্ভুক্তির জন্য প্রয়োজনীয় 75% ভোট পেতে ব্যর্থ হওয়ার পরে গত বছর জাতীয় বেসবল হল অফ ফেম ব্যালট থেকে বন্ডগুলি টেনে নেওয়া হয়েছিল।

1992 সালে ব্যারি বন্ড

ব্যারি বন্ডস, পিটসবার্গ জলদস্যুদের 24 নং, সান ফ্রান্সিসকোর ক্যান্ডেলস্টিক পার্কে 21 মে, 1992-এ সান ফ্রান্সিসকো জায়ান্টসের বিরুদ্ধে একটি বেসবল খেলার সময় দেখছেন৷ (মিচেল লেটন/গেটি ইমেজ)

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

তিনি ক্লাবের মাত্র 350-350 খেলোয়াড় (হোম রান এবং চুরির ঘাঁটি) রয়ে গেছেন – তার ছিল .762 এবং .514।

তার 25 নম্বরটি 2018 সালে জায়ান্টদের দ্বারা অবসর নেওয়া হয়েছিল৷ তিনি বুকানিয়ারদের সাথে 24 নম্বর পরতেন, যা সান ফ্রান্সিসকো তার গডফাদার উইলি মেসের সম্মানে অবসর নিয়েছিলেন৷

লেল্যান্ড এবং ম্যানি স্যাঙ্গুইলেনকেও বন্ডের সাথে অন্তর্ভুক্ত করা হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

চিফ বিজে থম্পসন টিম মিটিংয়ের সময় কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হন: রিপোর্ট

News Desk

সাকিবের চাওয়া এমন যেন আর না হয়

News Desk

পেসারদের বিরুদ্ধে গেম 2-এর জন্য নিক্সের সেলিব্রেটি লাইনআপ তারকায় পূর্ণ

News Desk

Leave a Comment