free hit counter
ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্সকে রেখে দিতে চায় বিসিবি
খেলা

ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্সকে রেখে দিতে চায় বিসিবি

জিম্বাবুয়ে সফরের ব্যাটিং পরামর্শক হিসেবে গত ২৬ জুন অ্যাশওয়েল প্রিন্সকে নিয়োগ দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। তখন এটাও জানানো হয়, দুই পক্ষের সমঝোতার ভিত্তিতে বাড়ানো হতে পারে চুক্তির মেয়াদ। এবার সে পথেই হাঁটতে চায় দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

জিম্বাবুয়ের বিপক্ষে এক টেস্ট, তিন ওয়ানডে এবং সমান টি-টোয়েন্টি খেলেছে বাংলাদেশ। আনুষ্ঠানিকভাবে তাই প্রিন্সের সাথে চুক্তি শেষ বিসিবির। তবে দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটারের সাথে নতুন চুক্তির জন্য ইতোমধ্যে আলোচনা শুরু করে দিয়েছে বিসিবি।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘আমরা প্রিন্সকে রেখে দিতে চাই। তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে কথা বলছি। আশা করি শিগগিরই সমঝোতায় পৌঁছাতে পারব।

করোনা মহামারিতে নতুন ব্যাটিং কোচ খুঁজে পাওয়া খুবই কষ্টসাধ্য বিষয়। তাছাড়া জিম্বাবুয়ের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে ভালো করেছেন প্রিন্স। তাই তাকে রেখে দিতে চায় বিসিবি। আকরাম খান বলেন, ‘এ অবস্থায় নতুন ব্যাটিং কোচ পাওয়া খুবই কঠিন। প্রিন্স জিম্বাবুয়েতে বেশ ভালো করেছে। আমরা কোচিং প্যানেলে তাকে রাখতে আগ্রহী।

আগের ব্যাটিং কোচ জন লুইসের স্থলাভিষিক্ত হিসেবে নিয়োগ পেয়েছিলেন প্রিন্স। তার আন্তর্জাতিক ক্যারিয়ার তেমন সাফল্যমণ্ডিত নয়। তিন ফরম্যাট মিলে দক্ষিণ আফ্রিকার হয়ে ১১৯ ম্যাচ খেলেছেন। যেখানে ১১ সেঞ্চুরিতে করেছেন সাড়ে ৪ হাজারের বেশি রান। তবে প্রথম শ্রেণির ক্রিকেটে তার নামের পাশে আছে প্রায় ১৯ হাজার রান। লেভেল-৩ কোচিং সার্টিফিকেট আছে প্রিন্সের। এরই মধ্যে দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের ব্যাটিং কোচ ও অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন সাবেক এই বাঁহাতি ব্যাটসম্যান।

Related posts

করোনা আক্রান্ত মনমোহনের অবস্থা স্থিতিশীল

News Desk

চলাচলে বিধিনিষেধের সময়সীমা বাড়িয়ে প্রজ্ঞাপন জারি

News Desk

কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু

News Desk
Bednet steunen 2023