free hit counter
ব্যাটিংয়ে শ্রীলঙ্কা, শরিফুলের অভিষেক
খেলা

ব্যাটিংয়ে শ্রীলঙ্কা, শরিফুলের অভিষেক

পালেকেলেতে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ড্র করেছিল বাংলাদেশ। দুই ম্যাচের সিরিজে তাই বাংলাদেশের সামনে সুযোগ রয়েছে লঙ্কাদ্বীপে সিরিজ জেতার। সেই লক্ষ্যেই বৃহস্পতিবার দ্বিতীয় টেস্টে সফরকারীদের মুখোমুখি হচ্ছে মুমিনুল হকের দল।

বৃহস্পতি ও শুক্রবার সারাদেশে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। বুধবার সন্ধ্যা ৬ টা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, টাঙ্গাইল, বগুড়া, কুমিল্লা ও কিশোরগঞ্জ জেলাসহ রংপুর, ময়মনসিংহ এবং সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের কোথাও কোথাও অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

বুধবার সর্বোচ্চ তাপমাত্রা নির্ধারণ করা হয়েছিল রাজশাহী জেলায় ৩৯ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে, সিলেটে ২২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

এদিকে, রাঙামাটি, কুমিল্লা, ফেনী, নোয়াখালী, সীতাকুন্ড, শ্রীমঙ্গল এবং দিনাজপুর অঞ্চলসহ রাজশাহী, খুলনা, বরিশাল ও ঢাকা বিভাগের উপর দিয়ে মৃদু থেকে মাঝারী ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। এসব অঞ্চলের কিছু জায়গায় তা প্রশমিত হতে পারে।

Related posts

সাকিবদের হারিয়ে উড়ছেন ফরহাদ রেজার দল

News Desk

আইসিসি র‍্যাংকিংয়ে দ্বিতীয় স্থানে মেহেদি মিরাজ

News Desk

লোহার জুতার শিকল ভেঙে জাতীয় ক্রিকেট দলে মুগ্ধ

News Desk