free hit counter
বেটিসে পা ফসকে মেসিদের মুখে হাসি ফোটাল রিয়াল
খেলা

বেটিসে পা ফসকে মেসিদের মুখে হাসি ফোটাল রিয়াল

স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলের বর্তমান অবস্থা বেশ জমজমাট। শিরোপার লড়াইয়ে শীর্ষ তিন দলের জন্য প্রতিটি ম্যাচই এক-একটি ফাইনাল। চ্যাম্পিয়ন হওয়ার জন্য সবগুলো ম্যাচেই জয় অবশ্যকর্তব্য। আর পরাজয় কিংবা ড্রয়ে কাজ সহজ হবে অন্য দুই দলের।

ঠিক যেমনটা হলো রিয়াল মাদ্রিদের ড্রয়ের ফলে। শনিবার নিজেদের ঘরের মাঠে রিয়াল বেটিসের সঙ্গে ড্র করেছে রিয়াল মাদ্রিদ। আর এতে বেড়েছে বার্সেলোনার দুইয়ে ওঠার সম্ভাবনা। আজ ভিয়ারিয়ালের মাঠ থেকে জিততে পারলেই রিয়ালকে টপকে যাবে কাতালান ক্লাবটি।

শনিবার রাতে আলফ্রেড ডি স্টেফানো স্টেডিয়ামে পূর্ণ আধিপত্য বিস্তার করে খেলেছে রিয়াল। কিন্তু একের পর এক গোল মিসের হতাশায় মেলেনি কাঙ্ক্ষিত জয়। পুরো ম্যাচে অন্তত পাঁচটি শট লক্ষ্য বরাবর রেখেও কাজের কাজ গোল করতে পারেননি করিম বেনজেমা, ভিনিসিয়াস জুনিয়ররা।

যার ফলে ঘরের মাঠে বেটিসের বিপক্ষে আরও একবার হতাশাই মিলেছে তাদের। এ নিয়ে টানা চার মৌসুম রিয়ালের মাঠ থেকে পয়েন্ট নিয়ে বাড়ি ফিরল বেটিস। এর আগে রিয়ালের মাঠে ২০১৭-১৮ মৌসুমে ১-০, পরের মৌসুমে ২-০ এবং গত মৌসুমে গোলশূন্য ড্র করেছিল তারা।

এবারের ড্রয়ের ফলে লিগ শিরোপার দৌড় থেকে খানিক পিছিয়েই পড়ল রিয়াল। তবে এখনও পয়েন্ট টেবিলের দুই নম্বরেই রয়েছে তারা। এ পর্যন্ত খেলা ৩৩ ম্যাচে ২১ জয় ও ৮ ড্রয়ে তাদের সংগ্রহ ৭১ পয়েন্ট।

শীর্ষে অবস্থানরত অ্যাটলেটিকো মাদ্রিদ খেলেছে ৩২ ম্যাচ, রয়েছে ৭৩ পয়েন্ট। আর তিন নম্বরে থাকা বার্সেলোনা ৩১ ম্যাচে সংগ্রহ করেছে ৬৮ পয়েন্ট।

Related posts

সুপার লিগ হচ্ছে না, জানিয়ে দিলেন জুভ চেয়ারম্যান

News Desk

কখনো ভাবতে পারিনি বার্সাকে বিদায় বলতে হবে

News Desk

টিভিতে আজকের খেলার সূচি

News Desk