free hit counter
বেঙ্গালুরুর বিপক্ষেও উইলিয়ামসনকে নিয়ে শঙ্কা
খেলা

বেঙ্গালুরুর বিপক্ষেও উইলিয়ামসনকে নিয়ে শঙ্কা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গেল আসরে সানরাইজার্স হায়দরবাদের হয়ে দারুণ সময় পার করেছেন কেন উইলিয়ামসন। জাতীয় দলের হয়েও সম্প্রতি ব্যাট হাতে পারফর্ম করেছেন। ফর্মের তুঙ্গে থাকা ও দলের গুরুত্বপূর্ণ ব্যাটসম্যানকে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলায়নি হায়দরবাদ। এর ফলে সমর্থকরা একেবারে চমকে গিয়েছিলেন।

নিজেদের প্রথম ম্যাচে কলকাতার কাছে ১০ রানে হারের পর উইলিয়মাসনকে একাদশে না রাখার কারণ ব্যাখা করেছেন দলটির প্রধান কোচ ট্রেভর বেলিস। ম্যাচ শেষে তিনি জানিয়েছেন, ম্যাচ খেলার মতো ফিট না থাকার কারণেই উইলিয়ামসনে একাদশে রাখা হয়নি এবং ফিট হতে কিছুটা সময় লাগবে। তেমনটা হলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচেও তাঁর খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

বেশ কিছুদিন ধরে বাঁ কনুইয়ের এই চোট উইলিয়ামসনকে ভোগাচ্ছিল। চলতি নিউজিল্যান্ড গ্রীষ্মের দ্বিতীয় ভাগে ব্যথা নিয়েই খেলেছেন তিনি। পরবর্তীতে চোট এমন রূপ নিয়েছিল যে, এই অবস্থায় তার আর খেলার উপায় নেই। ফলে ইনজুরির কারণে বাংলাদেশের ওয়ানডে সিরিজ খেলা হয়নি তাঁর।

সেই সময় নিউজিল্যান্ড ম্যানেজমেন্ট থেকে বলা হয়েছিল ৮-১০ দিনের মাঝেই ব্যাটিং শুরু করতে পারেন তিনি। এমনকি পুরো ফিট হতে সপ্তাহখানেক লাগতে পারে। নিউজিল্যান্ডের বেধে দেয়া সময় পেরিয়ে গেলেও এখনও ম্যাচ খেলার মতো ফিট হতে পারেননি উইলিয়ামসন।

এ প্রসঙ্গে বেলিস বলেন, ‘আমরা এটা অনুভব করছি যে ম্যাচ খেলার মতো ফিটনেস পেতে তাকে আরও কিছুটা অতিরিক্ত সময় দরকার। নেটে আরও কিছুটা সময় কাটানো দরকার।’

উইলিয়ামসন না থাকায় কলকাতার বিপক্ষে চারে ব্যাট করতে দেখা গেছে জনি বেয়ারস্টোকে। যেখানে ব্যাট হাতে দারুণভাবে সফল হয়েছেন তিনি। দলকে জেতাতে না পারলেও খেলেছেন ৪০ বলে ৫৫ রানের ইনিংস। উইলিয়ামসন থাকলে তিনিই বেয়ারস্টোর জায়গা খেলতেন বলে জানিয়েছেন হায়দরাবাদের প্রধান কোচ।

তিনি বলেন, ‘ যদি সেটা ঘটতো (উইলিয়মাসন থাকতো) তাহলে অবশ্যই সে বেয়ারস্টোর জায়গায় খেলতো। তবে এটি নিয়ে আমরা খুব একটা বিচলিত নয়। সম্প্রতি ভারতের বিপক্ষে সাদা বলে জনি (বেয়ারস্টো) দারুণ ফর্মে রয়েছে। টুর্নামেন্টে এগিয়ে চলার সঙ্গে সঙ্গে উইলিয়ামসন আমাদের হিসেবের আওতায় আসবে।

Related posts

আইপিএলে শততম জয় নাইটদের, অভিনন্দন শাহরুখের

News Desk

করোনা সংক্রমণের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

News Desk

যে কারণে কলকাতার অধিনায়ক মরগান

News Desk