বেঙ্গালুরুকে 173 রানে থামিয়ে দেয় মুস্তাফা ঝড়
খেলা

বেঙ্গালুরুকে 173 রানে থামিয়ে দেয় মুস্তাফা ঝড়

দীর্ঘদিন ধরে ফর্মের বাইরে থাকা সত্ত্বেও, মুস্তাফিজুর রহমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আরেকটি শিরোপা জিতেছেন এবং দুর্দান্ত খেলেছেন। চেন্নাই সুপার কিংসের হয়ে তিনি দুই ওভারে জোড়া আঘাত করেন। চার ওভারে চার উইকেট নিয়ে বোলিংয়ে ভালো শুরু করেন তিনি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর 173 রানে সীমাবদ্ধ ছিল।

মাথিশা পাথিরানার ইনজুরির কারণে আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে চেন্নাই সুপার কিংস ইলেভেন ম্যাচে সুযোগ পাবেন মুস্তাফিজুর রহমান। এই সুযোগটা ভালোই কাজে লাগাচ্ছেন বাংলাদেশ অধিনায়ক। আইপিএলে দলের প্রথম ম্যাচে উইকেট নিয়ে শুরু করেছিলেন তিনি।

অভিষেকে মাত্র ৪ রান দিয়ে ২ উইকেট নেন মোস্তাফিজ। তার প্রথম শিকার বেঙ্গালুরু অধিনায়ক ফাফ ডু প্লেসিস। রচিন রবীন্দ্রের বলে দুর্দান্ত কাটে ক্যাচ দেন ডু প্লেসিস। ওভারের তৃতীয় বলে ষষ্ঠ বলে উইকেট পান তিনি। তিনি রজত পতিদারের বলে উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনির হাতে ক্যাচ দিয়েছিলেন।



কিন্তু চেন্নাই অধিনায়ক রুতুরাজ গায়কওয়াদ যখন মুস্তাভিজকে রানের জন্য নিয়ে আসেন, তখন বেঙ্গালুরু উড়ে যায়। বেঙ্গালুরুর রান ৪ ওভারে বিনা উইকেটে ৩৭ রান। অধিনায়কের আস্থার প্রতিদান দিয়েছেন চমৎকারভাবে। দলকে বিরতি দেওয়ার পর মুস্তাভেজকে বোলিং থেকে সরিয়ে দেন রুতুরাজ। পরে ইনিংসের 12তম ওভারে তাকে ফিরিয়ে আনা হয়। তিনি এসে বিরাট কোহলির পর ক্যামেরন গ্রিনকে বেছে নেন। মুস্তাফা 2 ওভারে 4 উইকেট নিতে 7 রান দিয়েছেন।

Source link

Related posts

কাঁচা মরিচ জবাই করা হবে?

News Desk

মাইকেল টনকিন এপ্রিল রোড ট্রিপের পরে ইয়াঙ্কি হতে পেরে খুশি: ‘এটি দুর্দান্ত’

News Desk

রেডস উঠতি তারকা এলি দে লা ক্রুজ মাত্র দুটি পিচে দ্বিতীয় এবং তৃতীয় এবং হোম চুরি করেছেন

News Desk

Leave a Comment