free hit counter
খেলা

বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট পদে লড়বেন সৌরভ

বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের (সিএবি) প্রেসিডেন্ট পদে লড়বেন বর্তমান ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) প্রসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। দ্বিতীয় মেয়াদে ভারতীয় বিসিসিআইয়ের প্রসিডেন্ট হওয়ার সুযোগ থেকে হারানোর পরে ভারতের সাবেক অধিনায়ক ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের প্রেসিডেন্ট পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন। ভারতের ইন্ডিয়ান এক্সপ্রেসকে নিশ্চিত করেছে সৌরভ গাঙ্গুলি।

সৌরভ গাঙ্গুলি বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হিসেবে থাকতে চেয়েছিলেন। কিন্তু তাকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চেয়ারম্যান পদের প্রস্তাব দেওয়া হয়। তবে, সৌরভ তা তিনি প্রত্যাখ্যান করেন। অন্যদিকে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) চেয়ারম্যান হওয়ার কথা শোনা যাচ্ছিল গাঙ্গুলির।কিন্তু বিসিসিআইও স্পষ্ট জানিয়ে দেয় যে তারা আইসিসির চেয়ারম্যান পদে সমর্থন দেবে না সৌরভকে।



আর তাই আবারও শূন্য থেকেই শুরু করতে চাইছেন ‘প্রিন্স অব ‘কলকাতা’। বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ২২ অক্টোবর। ৩১ অক্টোবর সিএবি এর নির্বাচন হওয়ার কথা রয়েছে। বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হওয়ার আগে ২০১৫ থেকে ২০১৯ সাল পর্যন্ত সিএবি এর প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন। 
 

Source link

Bednet steunen 2023