Image default
খেলা

বেঙ্গলস-প্যাকার্স যৌথ অনুশীলনের সময় স্ক্রিমেজ শুরু হয়, একজন খেলোয়াড়কে ছুড়ে মারা

সিনসিনাটি বেঙ্গলস এবং গ্রিন বে প্যাকার্সের মধ্যে বুধবার সম্মিলিত অনুশীলনের সময় একটি ঝগড়া শুরু হয়।

প্যাকার্স আক্রমণাত্মক লাইনম্যান এলগটন জেনকিন্স অনুশীলনের সময় দুটি মারামারি করে। লাইনব্যাকার জারমেইন প্র্যাটকে মাটিতে আটকানোর পর জেনকিন্স প্রথম লড়াইয়ের স্ফুরণ ঘটাচ্ছে বলে মনে হয়। প্র্যাট জেনকিন্সের ক্রিয়াকলাপে আপত্তি জানিয়েছিলেন এবং একটি ঝগড়া শুরু হয়েছিল।

দ্য অ্যাথলেটিক-এর মতে, দুই প্যাকার খেলোয়াড়, আক্রমণাত্মক লাইনম্যান জন রুনিয়ান জুনিয়র এবং রোমিও ডবসও মেঝেতে পড়েছিলেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

আগস্ট 1, 2023; গ্রীন বে, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্রীন বে প্যাকার্স গার্ড এলগটন জেনকিন্স (74) মঙ্গলবার, আগস্ট 1, 2023-এ গ্রিন বে, উইসের রে নিটস্কে মাঠে অনুশীলনের সময় একটি অবস্থানগত ড্রিল নিচ্ছেন৷ (ork মেসন-ইউএসএ টুডে স্পোর্টস)

জেনকিন্স এবং বেঙ্গলস লাইনম্যান ডিজে রিডারের মধ্যে দ্বিতীয় দ্বন্দ্ব শুরু হয়। সোশ্যাল মিডিয়া ভিডিওতে জেনকিন্স একজন পাঠককে ঘুষি মারতে দেখা গেছে।

জেনকিন্সকে তখন প্যাকার্সের কর্মীরা অনুশীলনের মাঠের বাইরে নিয়ে যায়।

বুট ক্যাম্পে প্রশিক্ষণের সময় তাপমাত্রা বেড়ে যাওয়ায় চিফদের জন্য ট্র্যাভিস কেলস একটি দলকে একটি ঘুষি নিক্ষেপ করেন

“ছেলেরা তাদের অনুভূতিতে আছে,” রিডার বলল। “কে জানে? আমার কোন ধারণা নেই। আজ হয়তো তার একটা খারাপ দিন ছিল।” “অভ্যাসের প্রথম দিকে তাকে ইতিবাচক দেখায়, তারপরে এটি তার জন্য সত্যিকারের নেতিবাচক হয়ে ওঠে এবং তারপরে তাকে বিদায় করা হয়। তিনি অনুশীলন করতে চাননি। তিনি শুক্রবার সেখানে থাকবেন। আমরা তাকে দেখব।”

প্যাকার্স শর্টস্টপ ডেভিড বখতিয়ারি স্বীকার করেছেন কোচিং মাঠে আবেগ খুব বেশি চলছে।

সিনসিনাটি বেঙ্গলস অনুশীলনের সময় ডিজে পাঠক

সিনসিনাটি বেঙ্গলস নাক ট্যাকল ডিজে রিডার (৯৮) সিনসিনাটির পল ব্রাউন স্টেডিয়াম ট্রেনিং গ্রাউন্ডে বৃহস্পতিবার, 4 আগস্ট, 2022, সিনসিনাটি বেঙ্গলস প্রশিক্ষণ ক্যাম্প অনুশীলনের সময় সতীর্থদের সাথে হাঁটছেন। (দ্য এনকোয়ারার-ইউএসএ টুডে স্পোর্টস)

“আবেগ বেশি চলছে,” বখতিয়ারি অ্যাসোসিয়েটেড প্রেসের মাধ্যমে বলেছেন। “আমি জানি (জেনকিন্স) কখনোই কোনো খেলায় এমনটা করবে না। সে কখনোই কোনো খেলায় তা করেনি। তাই, অনুশীলন, আমি বলতে চাচ্ছি, এটা একটু ভিন্ন। আপনি জানেন যে আপনার এটা করা উচিত নয়, কিন্তু আপনি এটাও জানেন যে এর কোনো পরিণতি নেই। “

জেনকিন্স বুধবারের প্রশিক্ষণের পরে মিডিয়ার কাছে উপলব্ধ ছিলেন না, তবে তিনি স্পষ্টতই প্রতিক্রিয়া দেওয়ার জন্য X, পূর্বে টুইটার নামে পরিচিত কোম্পানিতে গিয়েছিলেন।

“এবং এই সিনেমাটি মিথ্যা বলে না,” জেনকিন্স লিখেছেন।

জেনকিন্স বা জড়িত অন্য কোনো খেলোয়াড় কোনো শৃঙ্খলার মুখোমুখি হবে কিনা তা স্পষ্ট নয়।

প্যাকার এবং বেঙ্গলদের মধ্যে একটি সাধারণ অভ্যাস

সিনসিনাটির পেকর স্টেডিয়ামের পাশে অনুশীলন মাঠে বুধবার, ৯ আগস্ট, ২০২৩, গ্রিন বে প্যাকারস এবং সিনসিনাটি বেঙ্গলসের মধ্যে যৌথ অনুশীলনের সময় পেকার স্টেডিয়ামটি গাছের মধ্য দিয়ে দেখা যায়। (ক্রিম দ্য বুচার / দ্য এনকোয়ারার / ইউএসএ টুডে নেটওয়ার্ক)

জেনকিন্স, দুইবারের প্রো বোলার, 2019 সালে দ্বিতীয় রাউন্ডে খসড়া করা হয়েছিল। তিনি প্যাকার্সের সাথে তার পঞ্চম মৌসুমে প্রবেশ করতে প্রস্তুত।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

রিডার হিউস্টন টেক্সানদের সাথে তার এনএফএল ক্যারিয়ারের প্রথম চারটি মরসুম কাটিয়েছে। তিনি 2020 সালে বেঙ্গলদের সাথে যোগ দেন। গত মৌসুমে তিনি 10টি খেলায় 27টি মোট ট্যাকল রেকর্ড করেছিলেন।

বেঙ্গলস এবং প্যাকার্স শুক্রবার সিনসিনাটিতে একটি প্রাক-মৌসুম খেলা খেলছে।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

নাটকীয় জয় পেলো জুভেন্টাস 

News Desk

অ্যান্টনি কিম একটি জঘন্য পোস্টে “প্রতিভাহীন ইডিয়ট” ব্র্যান্ডেল চ্যাম্বলিকে ছিঁড়ে ফেলেছে

News Desk

আমি সহ-অধিনায়ক হওয়ার যোগ্য: তাসকিন

News Desk

Leave a Comment