শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ দল। এজন্য আগামী ১২ এপ্রিল দেশ ছাড়বে টাইগাররা। তার আগে গতকাল (শুক্রবার) ২১ সদস্যের প্রাথমিক দল দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যে দলে নাম নেই মোসাদ্দেক হোসেন সৈকতের। আজ (শনিবার) হাঁটুর চোট নিয়ে খোঁড়াতে খোঁড়াতে বিসিবিতে আসেন তিনি।

বেলা ১টার দিকে ব্যক্তিগত গাড়িতে বিসিবিতে আসেন সৈকত। তবে গাড়ি থেকে নেমে ঠিকঠাক পা ফেলতে পারছেন না তিনি। বাঁ পায়ের হাঁটুতে চোট তার। এজন্য ডান পায়ের উপর ভর দিয়ে বিসিবি অফিসে প্রবেশ করেন। সেখান থেকে একাডেমী ভবন। একইভাবে খোঁড়াতে থাকেন তিনি।

সৈকতের চোট প্রসঙ্গে জানিয়ে ঢাকা পোস্টকে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘মোসাদ্দেক হাঁটুর ইনজুরিতে আছে। নিউজিল্যান্ড থেকে ফেরার আগে আমাদেরকে জানিয়েছিল। আমরা ফেরার পর তাকে এমআরআই করার পরামর্শ দিয়েছি। সে ময়মনসিংহ থেকে এসেছে। রিপোর্ট আমরা হাতে পেয়েছি। আগামীকাল আমরা বিস্তারিত জানতে পারবো মোসাদ্দেকের চোটের বর্তমান অবস্থা।’

ঠিক কতদিনের জন্য এই অলরাউন্ডার ছিটকে গেছেন সেটি নিশ্চিত নয় এখনো। তার বর্তমান পরিস্থিতি খালি চোখে দেখে অনুমান করা যায়, সহজেই মাঠে ফেরা হচ্ছে না তার।

নিউজিল্যান্ড সফরে গিয়ে হাঁটুর চোটে পড়েন মোসাদ্দেক। এই চোটে একমাত্র প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি তিনি। ওয়ানডে সিরিজেও মাঠে নামা হয়নি। এরপর টি-টোয়েন্টি সিরিজের আগে সুস্থ হলে শেষ ম্যাচে সুযোগ পান। সেটিই কাল হয় তার। পুরনো চোট আবার নতুন করে ফিরে এসেছে।

Related posts

উইম্বলডন মহিলাদের ফাইনালে হারার পর আনাস জাবেরকে সান্ত্বনা দিচ্ছেন রাজকুমারী কেট

News Desk

সোনা জিতিয়ে ব্রাজিল দলে ফিরলেন দানি আলভেস

News Desk

আর্সেনাল বনাম অ্যাস্টন ভিলা ভবিষ্যদ্বাণী: প্রিমিয়ার লিগের মতভেদ, বাছাই এবং রবিবারের জন্য সেরা বাজি

News Desk

Leave a Comment