free hit counter
বিশ্রাম শুধু সিনিয়রদের জন্য
খেলা

বিশ্রাম শুধু সিনিয়রদের জন্য

সর্বশেষ টেস্ট খেলেছেন ২০২১ সালে চট্টগ্রামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। তারপর আর টেস্ট দলে বিবেচনাই করা হয়নি মুস্তাফিজুর রহমানকে। চলতি বছর বিসিবির লাল বলের চুক্তিতেও নেই তিনি। সাদা পোশাকের ক্রিকেটের প্রতি যে অনীহা রয়েছে, সেটিও প্রকাশ করেছেন মুস্তাফিজ। গণমাধ্যমে বলেছেন, সীমিত ওভারের ফরম্যাটেই বেশি মনোযোগ দিতে চান। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজেও তাই বাংলাদেশ দলে নেই কাটার মাস্টার।

তবে টেস্টকে ‘না’ বলায় মুস্তাফিজের ওপর বেজায় চটেছেন খালেদ মাহমুদ সুজন। আইপিএলে ব্যস্ত এই বাঁহাতি পেসারকে একহাত নিয়েছেন বিসিবির এই পরিচালক। এবং স্পষ্ট করে সুজন জানিয়েছেন, চুক্তিতে না থাকলেও মুস্তাফিজকে টেস্ট খেলতে হবে। আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ সফরেই বাংলাদেশের টেস্ট দলে রাখা হবে তাকে।

বিশ্রাম শুধু সিনিয়রদের জন্য

দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেলা মুস্তাফিজকে এখনই শ্রীলঙ্কা সিরিজে ডাকা হবে না। গতকাল মিরপুর স্টেডিয়ামে সুজন বলেছেন, ‘যেহেতু ওকে আমরা ছুটি দিয়ে দিয়েছি, আইপিএল খেলছে, এখন ওকে ডিস্টার্ব করতে চাই না। আমরা চাই ওয়েস্ট ইন্ডিজ সিরিজে একটা টেস্ট হলেও খেলুক।’ বাংলাদেশের হয়ে ১৪ টেস্ট খেলেছেন মুস্তাফিজ, পেয়েছেন ৩০ উইকেট। তবে এখানেই লাল বলের ক্রিকেটে তার ক্যারিয়ারের ইতি ঘটাতে চায় না বিসিবি।

শনিবার মুস্তাফিজের ওপর ক্ষোভ ঝাড়তে গিয়ে জাতীয় দলে বিভাজনের রাস্তাও খুলে দিয়েছেন সুজন। তিনি বলেছেন, আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিশ্রাম চাইতে পারবেন শুধু সিনিয়র ক্রিকেটাররা। তরুণেরা বিশ্রাম নিতে পারবেন না। যদিও বিসিবির সভাপতি বলেছিলেন, ক্রিকেটাররা কে কোন ফরম্যাটে খেলবেন, সেটি লিখিত দিয়েছেন। সেখানে টেস্টের প্রতি আগ্রহ দেখাননি মুস্তাফিজ।

 

Related posts

ভেবেছিলাম এবারও বেঞ্চে বসে থাকতে হবে: মিলার

News Desk

রোহিতের ১২ লাখ রুপি জরিমানা

News Desk

দেশে ফেরার আগমুহূর্তে কোভিড পজেটিভ নাইট ব্যাটসম্যান

News Desk
Bednet steunen 2023