বিশ্বকাপ দলে সৌম্য-শরিফুল বাদ সাব্বির-সাইফউদ্দিন
খেলা

বিশ্বকাপ দলে সৌম্য-শরিফুল বাদ সাব্বির-সাইফউদ্দিন

টি-২০ বিশ্বকাপ দলে পরিবর্তন এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপের জন্য চূড়ান্ত দলে জায়গা পেয়েছে স্ট্যান্ডবাই হিসেবে থাকা দুই ক্রিকেটার সৌম্য সরকার ও শরীফুল ইসলাম। সেইসঙ্গে বিশ্বকাপ দল থেকে ছিটকে গেলেন ব্যাটার সাব্বির রহমান ও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।



আইসিসির অনুমোদন ছাড়ায় সুপার টুয়েলভে থাকা দলগুলো ১৫ অক্টোবর পর্যন্ত বিশ্বকাপ দলে পরিবর্তন আনতে পারবে। আর তাই শুক্রবার (১৪ অক্টোবর) চূড়ান্ত দল ঘোষণা করলো বিসিবি।

সর্বশেষ এশিয়া কাপ দিয়ে দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরেছিলেন ব্যাটার সাব্বির রহমান। জাতীয় দলে এসে ওপেনিংয়ে থিতু হওয়ার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু ওপেনিংয়ে ৪ ম্যাচে মাত্র ৩১ রান করেছেন এই ব্যাটার। ত্রিদেশীয় সিরিজে প্রথম ম্যাচের পর দল থেকে বাদ পড়ে সাব্বির। আর তার জায়গায় দলে নেওয়া হয়েছে সৌম্য সরকারকে। ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৭ বলে ২৩ রানের ইনিংস খেলে বাংলাদেশ দলের টেকনিক্যাল কন্স্যালেন্ট শ্রীধরণ শ্রীরামের নজড় কাড়েন এই ওপেনার ব্যাটার।


সাব্বির রহমান

অন্যদিকে ইনজুরি কাঁটিয়ে দলে ফেরা অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন করতে পারেননি নিজের নামের প্রতি সুবিচার। দলে ফিরে ৫ ম্যাচ খেলে ৬১ গড়ে নিয়েছেন ৩টি উইকেট। তার বোলিং ইকোনমি ১০.৮৭। আর তাই তার জায়গায় দলে নেওয়া হয়েছে পেসার শরিফুল ইসলামকে। সম্প্রতি পারফরম্যান্সে সাইফউদ্দিনের চেয়ে এগিয়ে আছেন তিনি।

 

সাব্বির-সাইফউদ্দিন দুজনই এখন নিউজিল্যান্ডে অবস্থান করছেন। তারা দুজনই দেশে ফিরে আসবেন বলে জানায় বিসিবি। বাদ পড়া এই দুই ক্রিকেটার স্ট্যান্ডবাই হিসেবে থাকবে কিনা তা নিশ্চিত করে কিছু বলেনি বিসিবি।  

Source link

Related posts

লেব্রন জেমস প্লে অফ থেকে তাড়াতাড়ি প্রস্থান করার পরে লেকারদের সাথে তার ভবিষ্যতের জন্য প্রতিশ্রুতিবদ্ধ নয়

News Desk

পিস্টনসের মালাচি ফ্লিন হকসের বিরুদ্ধে অত্যাশ্চর্য 50-পয়েন্ট পারফরম্যান্স দিয়ে ইতিহাস তৈরি করেছে

News Desk

ডজার স্টেডিয়ামে কোরি সিগারের প্রত্যাবর্তন তার প্রস্থান নিয়ে প্রশ্ন তোলে

News Desk

Leave a Comment