বিশ্বকাপ ইস্যুতে নিজেদের সিদ্ধান্ত থেকে সরে এসেছে পাকিস্তান
খেলা

বিশ্বকাপ ইস্যুতে নিজেদের সিদ্ধান্ত থেকে সরে এসেছে পাকিস্তান

সবশেষে এশিয়ান কাপ নিয়ে নাটক। এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) ইতিমধ্যেই এশিয়া কাপের জন্য পাকিস্তানের প্রস্তাবিত হাইব্রিড মডেল অনুমোদন করেছে। এশিয়ান কাপের পাশাপাশি আসন্ন ওয়ানডে বিশ্বকাপ নিয়েও ছিল সংশয়। আহমেদাবাদে ভারতের বিপক্ষে ম্যাচ খেলতে আপত্তি জানিয়েছে পাকিস্তান। কিন্তু শেষ পর্যন্ত এই সিদ্ধান্ত থেকে সরে আসে পাকিস্তান।




পাকিস্তান ক্রিকেট একটি প্রতিবেদনে বলা হয়েছে যে পাকিস্তান আহমেদাবাদে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তানের মধ্যে হাই ভোল্টেজ ম্যাচ খেলতে সম্মত হয়েছে। দুই দেশের সমঝোতার ভিত্তিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগে, নিরাপত্তার কারণে আহমেদাবাদ ভেন্যুতে ম্যাচটি খেলার বিষয়ে পিসিবি আপত্তি জানিয়েছিল। পিসিবি কর্তৃক প্রস্তাবিত হাইব্রিড মডেল বিসিসিআই অনুমোদন করার পরই পাকিস্তান ক্রিকেট বোর্ড আহমেদাবাদে খেলার সিদ্ধান্ত নেয়।



প্রস্তাবিত হাইব্রিড মডেল অনুযায়ী, পাকিস্তানকে স্বাগতিক হিসেবে শ্রীলঙ্কাকে নিরপেক্ষ ভেন্যু হিসেবে বেছে নেওয়া হবে। ভারতের ম্যাচগুলো হবে নিরপেক্ষ ভেন্যুতে। হাইব্রিড মডেলের উপর নির্ভর করে পাকিস্তানে চার-পাঁচটি ম্যাচ হতে পারে। সর্বভারতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কায়। ভারত ফাইনালে উঠলেও শিরোপা-নির্ধারণের ম্যাচটি হবে নিরপেক্ষ ভেন্যুতে।

Source link

Related posts

সময়ই বলে দেবে মেটসের জন্য এটি খারাপ শুরু নাকি খারাপ কিছু

News Desk

জেটদের দৌড়ানো ব্যাক দলে ডালভিন কুককে যুক্ত করা পছন্দ করে: ‘এটি পাগল’

News Desk

আবারও বিশ্বকাপ খেলতে চান সাকিব

News Desk

Leave a Comment