Image default
খেলা

বিশ্বকাপে খেলা দুই আর্জেন্টাইন খেলবে ফ্রাঞ্চাইজি লিগে

চলতি মাসের শেষ সপ্তাহে হতে যাচ্ছে প্রথমবারের মতো ফ্রাঞ্চাইজি হকি লিগ। লিগকে সামনে রেখে ফেডারেশন ও সত্ত্ব কেনা প্রতিষ্ঠান এইসের তোড়জোর কম নয়। আগামীকাল সোমবার সকালে প্রত্যাশিত ৬ দলের লিগের খেলোয়াড়দের নিলাম হতে যাচ্ছে। নিলামে আইকনিক খেলোয়াড় হিসেবে আছেন বিশ্বকাপে খেলা আর্জেন্টিনার দুই আর্জেন্টিনার খেলোয়াড়ও!

ঢাকা ক্লাবের স্থানীয়দের পাশাপাশি ও বিদেশি খেলোয়াড়দেরও নিলাম হবে। রাসেল মাহমুদ জিমি ও ফরহাদ আহমেদ শিতুলদের নিয়ে ১৯ জনের আইকনিক খেলোয়াড়দের তালিকা হয়েছে। এছাড়া বিভিন্ন ক্যাটাগরিতে ১৬৬ জন খেলোয়াড় নিলামে থাকবেন। এরই মধ্যে তাদের বিপ টেস্ট করা হয়েছে। দুই দফা টেস্ট করে নিলামের তালিকায় এসেছেন সবাই।

অপরদিকে ৬ জন বিদেশিকে রাখা হয়েছে আইকনিক খেলোয়াড়ের তালিকায়। এর মধ্যে দুজন আর্জেন্টিনার। ৩২ বছর বয়সী ফরোয়ার্ড গুইদো বেরিয়োস ২০১৪ সালের বিশ্বকাপে খেলেছেন। এছাড়া ৩৭ বছর বয়সী হুয়ান মার্টিন লোপেজের অভিজ্ঞতা আরও বেশি। ২০০৬,২০১০,২০১৪ ও২০১৮ বিশ্বকাপে নিজ দেশের প্রতিনিধিত্ব করেছেন এই ডিফেন্ডার।

আইকনিক খেলোয়াড়দের বাকি চার জন অবশ্য ভারতের। নিলামে ওঠার অপেক্ষায় অন্যদের মধ্যে আছে মালয়েশিয়া, জাপান,জার্মানি ও পাকিস্তানের খেলোয়াড়।

লিগে অংশ নিচ্ছে সাকিব আল হাসানের মালিকানাধীন ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্ট, ওয়ালটন, একমি, রূপায়ণ গ্রুপ, সাইফ পাওয়ারটেক ও মেট্রো এক্সপ্রেস।

Related posts

UConn টুর্নামেন্ট ফোর ক্রেজি লেগ জিতেছে $232,000

News Desk

Yankees Isiah Kiner-Falefa Brooks Raley থেকে একটি বাড়ি চুরি করে মেটদের স্তব্ধ করে দিয়েছে

News Desk

টাইগার উডস তার সবচেয়ে খারাপ মাস্টার্স স্কোর রেকর্ড করেছেন এবং প্রতিযোগিতা থেকে বাদ পড়েছেন

News Desk

Leave a Comment