Image default
খেলা

বিয়ারসের জাস্টিন ফিল্ডস নিজেকে সর্বকালের সেরা পাঁচ কোয়ার্টারব্যাক বলে

শিকাগো বিয়ার্স কোয়ার্টারব্যাক জাস্টিন ফিল্ডস এনএফএল-এ তার তৃতীয় মরসুমের জন্য প্রস্তুতি নিচ্ছেন, এবং তিনি ইতিমধ্যেই সর্বকালের শীর্ষ পাঁচ কোয়ার্টারব্যাকের একজন বলে মনে করা হচ্ছে।

ফিল্ডস যে মৌসুমে 1,143 ইয়ার্ডের জন্য ছুটে এসেছিলেন সেই মৌসুমে, বাল্টিমোর র্যাভেনসের লামার জ্যাকসনের পিছনে এক মৌসুমে কোয়ার্টারব্যাকে দ্বিতীয়-সবচেয়ে বেশি রাশিং ইয়ার্ড।

শিকাগো বিয়ারস কোয়ার্টারব্যাক জাস্টিন ফিল্ডস 1 জানুয়ারী, 2023-এ ডেট্রয়েটে লায়ন্সের বিরুদ্ধে বল ধরে রেখেছেন। (অ্যামি লেমোস/নুরফটো গেটি ইমেজের মাধ্যমে)

জ্যাকসন 2019 মৌসুমে 1,206 গজের জন্য ছুটে গিয়েছিলেন।

সুপার বোল চ্যাম্পিয়ন রাসেল ওকং সর্বশেষ দ্রুত জলের মধ্যে বিশাল ওজন হারান

ফিল্ডসকে সম্প্রতি তার সর্বকালের সেরা পাঁচটি কোয়ার্টারব্যাক সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, এবং Bears QB নিজেকে আরও চারটি QB-এর সাথে তালিকাভুক্ত করেছে।

“ওহ, আমি অবশ্যই মনে করি আমি আছি,” ফিল্ডস অল থিংস কভারড পডকাস্টে বলেছিলেন যখন তিনি নিজেকে শীর্ষ পাঁচে অন্তর্ভুক্ত করতে পারেন।

“আমি অবশ্যই শীর্ষ পাঁচে আছি। কোন র‌্যাঙ্ক নেই, তবে আমাকে আমার ছেলে মাইক ভিকের সাথে যেতে হবে, আমাকে অবশ্যই ক্যাম (নিউটন), লামার (জ্যাকসন) এর সাথে যেতে হবে, এবং তারপর ফাইনাল… স্টিভ ইয়াংও।”

2022 সালে ফিল্ডস গ্রাউন্ডে দুর্দান্ত ছিল, শিকাগোর পাসিং গেমটি লড়াই করেছিল, এনএফএল-এ প্রতি গেমে পাসিং ইয়ার্ডে গত মৌসুম শেষ করেছিল (130.5)।

শিকাগো বাইরে গিয়েছিল এবং অফসিজনে ফিল্ডসের জন্য একটি রিসিভার পেয়েছিল, এনএফএল ড্রাফ্টের #1 পিকটি ডিজে মুরের জন্য ক্যারোলিনা প্যান্থার্সের কাছে ট্রেড করে, ভবিষ্যতের প্রথম-রাউন্ড পিক এবং দুটি দ্বিতীয় রাউন্ড পিক সহ।

শিকাগোতে OTA চলাকালীন ডিজে মুর

শিকাগো বিয়ারসের ডিজে মুর 23 মে, 2023-এ ইলিনয় লেক ফরেস্টে হালাস হলে ওটিএ চলাকালীন একটি অনুশীলনে অংশ নিচ্ছেন। (মাইকেল রিভস / গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

মুর তার পাঁচটি এনএফএল মরসুমের মধ্যে তিনটিতে 1,000 গজ অতিক্রম করেছেন।

এনএফএল নেটওয়ার্ক অনুসারে, “এটি দ্রুত এসেছিল,” ফিল্ডস জুনে মুরের সাথে তার রসায়ন সম্পর্কে বলেছিলেন। “আমি সত্যিই কিছু আশা করছিলাম না কারণ এটি প্রতিটি ব্যক্তির জন্য আলাদা, কিন্তু আমি মনে করি একজন ডিজে এর সাথে, তার শারীরিক ভাষা পড়া খুব সহজ। প্রথম দিকে, আমরা প্রতিটি রাস্তা এবং এই জাতীয় জিনিসগুলি কীভাবে খেলতে চাই সে সম্পর্কে আমরা যোগাযোগ করেছি।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

জাস্টিন ফিল্ডস প্যাকারদের বিরুদ্ধে টিডির জন্য ছুটে যান

বিয়ারসের জাস্টিন ফিল্ডস শিকাগোতে 4 ডিসেম্বর, 2022-এ গ্রিন বে প্যাকার্সের বিরুদ্ধে টাচডাউনের জন্য ছুটে এসেছেন। (কুইন হ্যারিস/গেটি ইমেজ)

“অবশ্যই, তার অনেক অভিজ্ঞতা আছে। সে এখন অনেক সময় ধরে লিগে আছে। সে অনেক ফুটবল খেলেছে, তাই সে বিভিন্ন কভারেজ সত্যিই ভালো করে জানে। এটা এমন কিছু যে অপরাধ চলছে তাতে আমি একধরনের মুগ্ধ হয়েছি এবং আমি বুঝতে পেরেছি, শর্ট রানের কভারেজ এবং এই জাতীয় জিনিসগুলি সত্যিই ভালভাবে দেখে। এবং আপনি খুব ভালোভাবে বাছাই করার চেষ্টা করেছেন।”

25 জুলাই প্রশিক্ষণ শিবিরে বিয়ারস রিপোর্ট করে।

জো মরগান ফক্স নিউজের একজন ক্রীড়া প্রতিবেদক।

Source link

Related posts

শেষ সময়ের গোলে ম্যান সিটির জয়

News Desk

রোমাঞ্চকর ক্লাসিকোতে রিয়ালের জয় ,পয়েন্ট টেবিলের শীর্ষে লস ব্ল্যাঙ্কোসরা

News Desk

আইরিশদের বিপক্ষে বড় সংগ্রহ অজিদের

News Desk

Leave a Comment