Image default
খেলা

বিপর্যয়কর গেম 1 বন্ধ করার পরে রেঞ্জার্স জিনিসগুলিকে ‘সহজ’ রাখতে চায়

বুধবার রাতে 9 ডিসেম্বরের পর থেকে প্রথমবারের মতো বন্ধ হওয়ার পরে রেঞ্জার্সরা অনেক কৌশলগত সমন্বয় করতে চাইছে না।

পরিবর্তে, প্যান্থাররা 3-0 জয়ের সাথে কনফারেন্সের ফাইনালে ওপেন করার পরের দিন, রেঞ্জার্সরা জুড়ে একটি লিড প্রতিষ্ঠার জন্য লড়াই করায়, আক্রমণাত্মক উন্নতিকে কার্যকর করা এবং সরলীকরণের বিষয় হিসাবে তৈরি করা হয়েছিল।

এর অর্থ হল আরও বেশি ডাম্প-এন্ড-চেজ হকি যাতে প্যান্থারদের সাধনাকে মোকাবেলা করতে পারে যা গেম 1 জুড়ে রেঞ্জারদের বাধা দিয়েছিল, তাদের আক্রমণাত্মক অঞ্চলে যথেষ্ট পরিমাণে পা রাখতে বাধা দেয় যে সত্যিই তারা কতটা সহজে তাদের বের করে দিতে পারে তা নিয়ে ভাবতে পারে। মধ্যম বরফের।

রেঞ্জার্স সের্গেই বব্রোভস্কিকে হারাতে পারেনি। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

সমস্যাগুলি এই গেমটিতে সমস্যা তৈরি করেছিল, যখন রেঞ্জার্সের গোলে মাত্র 15টি শট ছিল পাঁচ-অপর-ফাইভ, এবং শুক্রবার দ্বিতীয় খেলার আগে এটি মোকাবেলা করার জন্য খুব বেশি সময় নেই।

“আমি মনে করি আপনি ‘সহজ’ শব্দটি অনেক শুনেছেন,” অ্যাডাম ফক্স বলেছিলেন। “আমি মনে করি এটা বলা সহজ। আমি মনে করি তারা এত তাড়াতাড়ি আপনার কাছে আসে, ডি নাটকে উঠে যায় এবং সেই আঁটসাঁট ফাঁকগুলি থাকে। সুতরাং, আপনি যখন সেই ব্রেকআউটগুলির কথা বলেন, আমি মনে করি সেগুলি আপনার লাঠিতে যত ছোট হবে, এই ফাইভ-ম্যান ইউনিটগুলিতে কাজ করার মাধ্যমে, একটি দল হিসাবে বরফের উপরে এবং নীচে যেতে সক্ষম হওয়া, সেই অর্থে একটি সাধারণ খেলা খেলতে সক্ষম।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

“আমি মনে করি বিশেষ করে যখন তারা (জোন থেকে) বেরিয়ে আসে, তারা চায় আপনি এটিকে ফিরিয়ে আনুন এবং নিরপেক্ষ অঞ্চল অতিক্রম করার চেষ্টা করুন। তাই শুধু পিছনে থাকা, সামনের চেক করা, তারা যা করে। সেই ফ্রন্ট চেকটি পেতে এবং জোন টাইম O পেতে চেষ্টা করছি। আমি মনে করি আমি এটি ব্যবহার করব, ডি এর বাইরে চলে যাব এবং আমাদের বন্ধকী চেকটি পাব।”

দ্বিতীয় রাউন্ডে হারিকেনসের বিরুদ্ধে, কোচ পিটার ল্যাভিওলেট বলেছিলেন যে তিনি ক্যারোলিনা যেভাবে খেলেছিলেন তার প্রতিক্রিয়া হিসাবে তিনি কিছু মূল পদ্ধতিগত সমন্বয় করেছেন।

অন্তত এখনও পর্যন্ত, ফ্লোরিডার বিরুদ্ধে এটি প্রয়োজনীয় বলে বিবেচিত হয়নি, এটি নির্দেশ করে যে তারা অতিরিক্ত বোনাস হিসাবে অনেক গুণমানের স্কোরিং সুযোগ ছেড়ে দেয়নি।

বব্রোভস্কি প্রথম গেমে প্রয়োজনীয় সমস্ত স্টপ তৈরি করেছিলেন।বব্রোভস্কি প্রথম গেমে প্রয়োজনীয় সমস্ত স্টপ তৈরি করেছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

আপত্তিকরভাবে, যদিও, রেঞ্জারদের জন্য অনেক কিছু খুঁজে বের করার জন্য আছে, এবং এটি মূল বিষয়গুলি দিয়ে শুরু হয়।

যদি তারা গেম 1-এর চেয়ে অনেক ভাল পাক ভাঙতে না পারে তবে এটি একটি ছোট সিরিজ হবে।

“অবশ্যই যখন দলগুলো শক্তিশালী হয়ে উঠছে, বিশেষ করে এই ধরনের শক্তির সাথে, আমি মনে করি ডি-জোন থেকে বেরিয়ে এসে আপনার মৃত্যুদন্ড কিছুটা ভালো হতে পারে,” কে’আন্দ্রে মিলার বলেছেন।

“আমাদের ভয়েসগুলিকে আরও কিছুটা ব্যবহার করা এর একটি বড় অংশ হতে পারে।”

Source link

Related posts

টাইরেস হ্যালিবার্টন গেম 7-এ প্রথমার্ধে একটি জ্বলন্ত সময় নিক্স ভক্তদের সাথে ট্র্যাশের কথা বলেছেন

News Desk

অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কি ইউকন কোচ ড্যানি হার্লিকে নিয়ে বারস্টুলের রিকো বস্কোর সাথে বিতর্কের সমাধান করেছেন

News Desk

এনএফএল গুজব: জেরি জোনস ‘বিশেষ কিছু’ করতে চান, মাইক হোয়াইট জেটস ফেরার জন্য উন্মুক্ত

News Desk

Leave a Comment