বিদায়ী কোস্ট ক্যারোলিনা বেসবল কোচ NIL সিস্টেম ছিঁড়ে দেয়: ‘প্রো স্পোর্টস টয়লেটের নিচে যাচ্ছে’
খেলা

বিদায়ী কোস্ট ক্যারোলিনা বেসবল কোচ NIL সিস্টেম ছিঁড়ে দেয়: ‘প্রো স্পোর্টস টয়লেটের নিচে যাচ্ছে’

NCAA টুর্নামেন্টের ক্লেমসন অঞ্চলে হাই পয়েন্ট প্যান্থারদের কাছে 6-5 হারে কোস্টাল ক্যারোলিনা চ্যান্টিক্লিয়ারের বেসবল মৌসুম রবিবার শেষ হয়েছে।

এটি কোচ গ্যারি গিলমারের কিংবদন্তি ক্যারিয়ারের সমাপ্তিও চিহ্নিত করে। তিনি 1996 সাল থেকে উপকূলীয় ক্যারোলিনায় আছেন, ছয় বছর পর ইউএসসি আইকেনের সাথে চাকরি নেন। চ্যান্টিক্লিয়ারদের সাথে তার 1,116টি জয় ছিল।

তিনি সম্ভবত শেষবারের মতো সাংবাদিকদের সাথে কথা বলার সময়, গিলমোর নেম, ইমেজ এবং লাইকনেস (এনআইএল) এর পিছনে সিস্টেমের একটি বিভাজন শট নিয়েছিলেন এবং এটি এনসিএএ-তে কীভাবে ব্যবহার করা হয়।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কোস্টাল ক্যারোলিনা চ্যান্টিক্লিয়ারস কোচ গ্যারি গিলমোর, বাম, এবং অ্যারিজোনা ওয়াইল্ডক্যাটস কোচ জে জনসন 30 জুন, 2016-এ ওমাহা, নেব্রাস্কার টিডি আমেরিট্রেড পার্কে কলেজ ওয়ার্ল্ড সিরিজ খেলার আগে করমর্দন করছেন৷ (ব্রুস থরসন – ইউএসএ টুডে স্পোর্টস)

“আপনার যদি এমন একটি সিস্টেম থাকে (পেশাদার খেলাধুলায়) যেখানে প্রত্যেকে প্রতি বছর বিনামূল্যে এজেন্ট ছিল, আপনি কি বুঝতে পারেন যে এটি কতটা গন্ডগোল হবে? (লিগ) অদৃশ্য হয়ে যাবে,” গিলমোর বলেছিলেন। “আপনার কাছে সেই খেলাগুলি থাকবে না। আপনি যদি বেসবলে করতেন, ইয়াঙ্কিস, রেড সোক্স, ডজার্স, টেক্সান এবং বাকি দলগুলি প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবে না। তারা তাদের প্রয়োজনীয় অর্থ ব্যয় করতে পারে।” এটা কর. এই এখন কি ঘটছে. এটা লেভেল প্লেয়িং ফিল্ড নয়।

“আমি যতটা মিস করব বাচ্চাদের সেই জগাখিচুড়ির সাথে মোকাবিলা করছে… সত্য যে কলেজের বেসবলে এমন দল রয়েছে যা $2 মিলিয়ন টাকা দেয় না। সামান্য টাকা পান এবং ট্রাস্ট ফান্ডে টাকা রাখুন যাতে আপনি এনএফএল এবং বিভিন্ন জায়গায় দেখেন এমন ভয়ঙ্কর গল্পগুলি তাদের কাছে না থাকে…

“একটি ভাল উপায় থাকতে হবে কারণ, যেমন আমি বলেছি, পেশাদার খেলাধুলা টয়লেটে চলে যাবে যদি আমরা এই সিস্টেমটি ব্যবহার করি।”

গ্যারি গিলমোর এবং রেফারি

19 জুন, 2016-এ ওমাহার টিডি আমেরিট্রেড পার্কে ফ্লোরিডা গেটরস কলেজ ওয়ার্ল্ড সিরিজ খেলার সময় উপকূলীয় ক্যারোলিনা চ্যান্টিক্লিয়ারস কোচ গ্যারি গিলমোর একটি কল নিয়ে আলোচনা করেছেন৷ (স্টিফেন ব্রান্সকম্ব – ইউএসএ টুডে স্পোর্টস)

গত মাসে, NCAA পাওয়ার ফাইভ সম্মেলন (ACC, Big 12, Big Ten, Pac-12 এবং SEC) তাদের খেলোয়াড়দের সরাসরি অর্থ প্রদান করতে সম্মত হয়েছে। রাজস্ব ভাগাভাগি পরিকল্পনা প্রতিটি স্কুলকে তার ক্রীড়াবিদদের সাথে বার্ষিক প্রায় $20 মিলিয়ন পর্যন্ত ভাগ করার অনুমতি দেবে।

নেব্রাস্কা ভলিবল কোচ জন কুকের চুক্তির এক্সটেনশনে রাইডিংয়ের জন্য অনন্য প্রণোদনা অন্তর্ভুক্ত রয়েছে

অল পাওয়ার ফাইভ সম্মেলন NCAA-এর সাথে চুক্তির সাধারণ শর্তাবলী মেনে নেওয়ার পক্ষে ভোট দিয়েছে।

“বন্দোবস্তের প্রথম বছরে, প্রতিটি স্কুল গড় পাওয়ার ফাইভ স্কুল রাজস্বের 22% ভাগ করতে পারে, যা বর্তমানে প্রতি বছর প্রতি স্কুলে $20 মিলিয়নের বেশি হবে বলে আশা করা হচ্ছে,” আইন সংস্থা হ্যাগেনস বারম্যান, উইনস্টন অ্যান্ড স্ট্রন এলএলপি-তে বলেছে। একটি বিবৃতি। “এই নতুন অর্থপ্রদান এবং সুবিধাগুলি স্কলারশিপ, তৃতীয় পক্ষের NIL পেমেন্ট, স্বাস্থ্যসেবা এবং কলেজের ক্রীড়াবিদরা ইতিমধ্যেই প্রাপ্ত অন্যান্য সুবিধাগুলি ছাড়াও আসে এবং স্কুলগুলি যেকোন বিভাগ I খেলায় খেলা ক্রীড়াবিদদের জন্য নতুন অর্থপ্রদান এবং সুবিধাগুলি উপলব্ধ করা বেছে নিতে পারে।”

প্রতি বছর কলেজের আয় বৃদ্ধির সাথে সাথে ক্রীড়াবিদদের সুবিধা এবং অর্থপ্রদানও বৃদ্ধি পাবে, নিষ্পত্তি অনুসারে।

গ্যারি গিলমার খেলোয়াড়দের সাথে কথা বলেছেন

উপকূলীয় ক্যারোলিনা চ্যান্টিক্লিয়ারের ক্যামেরন ফ্লোকি উত্তর ক্যারোলিনার উইনস্টন-সালেমে 9 এপ্রিল, 2024-এ ডেভিড এফ. কাউচ বলপার্কে প্রধান কোচ গ্যারি গিলমোরের সাথে কথা বলেছেন৷ (ইসাইয়া ভাস্কেজ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“10-বছরের নিষ্পত্তির সময়কালে, অ্যাটর্নিরা অনুমান করেছেন যে কলেজের ক্রীড়াবিদদের সাথে ভাগ করা যেতে পারে এমন নতুন অর্থপ্রদান এবং সুবিধাগুলির মোট মূল্য $20 বিলিয়ন ছাড়িয়ে যাবে, যা এটিকে ইতিহাসের বৃহত্তম অ্যান্টিট্রাস্ট ক্লাস অ্যাকশন সেটেলমেন্টগুলির মধ্যে একটি করে তুলেছে,” বিবৃতিতে বলা হয়েছে . .

ফক্স নিউজের স্কট থম্পসন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

তৃতীয় ম্যাচে প্রথম জয়, নকআউট নিশ্চিত উরুগুয়ের

News Desk

সুপার সিক্সে বাংলাদেশের প্রতিপক্ষ যারা

News Desk

মাইক ফ্রান্সিস ‘হার্ড নক্স’ গুজব নিয়ে গেটসকে ‘সম্পূর্ণ বোকা’ বলেছেন

News Desk

Leave a Comment