free hit counter
বার্সা এখনও মেসিকে নিজেদের বলে দাবি করছে
খেলা

বার্সা এখনও মেসিকে নিজেদের বলে দাবি করছে

টেকনিক্যালি এখন লিওনেল মেসি হচ্ছেন ‘ফ্রি এজেন্ট’। তিনি এখন আর কোনোভাবেই বার্সেলোনার ফুটবলার নন। ৩০ জুন মধ্যরাতেই তার চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে। এরপর পার হয়ে গেছে আরও ৫দিন। মেসি এখন আর কোনো ক্লাবেরই ফুটবলার নন। তিনি আপাতত কোপা আমেরিকা নিয়েই ব্যস্ত রয়েছেন।

তবে এই বিষয়টাই হয়তো বার্সেলোনার সোশ্যাল মিডিয়া ম্যানেজার জানেন না কিংবা কেউ তাকে বলেওনি। যে কারণে বার্সেলোনার টুইটে এখনও মেসিকে নিজেদের খেলোয়াড় বলেই দাবি করা হয়েছে। ইকুয়েডরের বিপক্ষে কোপার কোয়ার্টার ফাইনালে দুর্দান্ত পারফরম্যান্স করার পর মেসি বন্দনায় মেতেছে পুরো ফুটবল বিশ্ব। অন্যদের মত মেসির পারফরম্যান্স নিয়ে এবং লা আলবিসেলেস্তেদের অধিনায়কের প্রশংসা করে বার্সেলোনা টুইট করেছে।

দুর্দান্ত এক ফ্রি-কিকে গোল করেছিলেন মেসি এবং দুটিতে অ্যাসিস্ট করেছেন। তার গোল উদযাপনের একটি ছবি দিয়ে বার্সা টুইট করেছে মেসির নামে। সঙ্গে সার্জিও আগুয়েরোকেও ট্যাগ করেছে। যিনি কোপা আমেরিকার পরই বার্সায় যোগ দেবেন।

গোট (GOAT) বা ছাগলের ইমোজি ব্যবহার করে বার্সা তাদের টুইটে লিখেছে, ‘সিম্পলি লিও।’ পরের লাইনে লিখেছে,‘মেসি এবং আগুয়েরোকে নিয়ে আর্জেন্টিনা কোপা আমেরিকার সেমিফাইনালে।’ মেসি ফ্রি-এজেন্ট থেকে গেলেও এখনও বার্সায় থেকে যাওয়ারই সম্ভাবনা রয়েছে। ফাইনান্সিয়াল রুলসের কারণে মেসিকে আনুষ্ঠানিক প্রস্তাব নাকি দিতে পারছে না এখনও বার্সা কিংবা নতুন চুক্তিও করা সম্ভব হচ্ছে না।

Related posts

বেটিসে পা ফসকে মেসিদের মুখে হাসি ফোটাল রিয়াল

News Desk

সতীর্থদের বাড়িতে ডেকে পার্টি করে বিপদে মেসি

News Desk

ডি স্টেফানো- বিশ্বকাপ না খেলা এক কিংবদন্তির গল্প

News Desk
Bednet steunen 2023