Image default
খেলা

বার্নহার্ড ল্যাঙ্গার ইউএস ওপেন জিতেছেন, এবং পিজিএ ট্যুর চ্যাম্পিয়নস জয়ের রেকর্ড ভেঙেছেন

বার্নহার্ড ল্যাঙ্গার রবিবার সেন্ট্রিওয়ার্ল্ডে ইউএস ওপেন জিতে পিজিএ ট্যুর চ্যাম্পিয়নস জয়ের রেকর্ড ভেঙেছে।

ট্যুর 50 এবং তার বেশি 65 বছর, 10 মাস এবং 5 দিনে সবচেয়ে বয়স্ক বিজয়ী হিসাবে তার রেকর্ডকে এগিয়ে নিয়ে, জার্মান তারকা 46 নম্বরের বিজয়ের চিহ্নের জন্য হিল আরউইনের সাথে একটি টাই ভেঙে ফেলেন।

“আমার একজন মা আছেন যিনি 4 আগস্ট 100 বছর বয়সী হতে চলেছেন, তাই আমি মনে করি আমার ভাল জিন আছে,” ল্যাঙ্গার বলেছিলেন। “আমি আরও কয়েক বছর দূরে থাকতে আশা করি।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

জার্মানির বার্নহার্ড ল্যাঙ্গার উইসকনসিনের স্টিফেনস পয়েন্টে 02 জুলাই, 2023-এ সেঞ্চুরি ওয়ার্ল্ডে ইউএস ওপেন সিনিয়র চ্যাম্পিয়নশিপ জেতার পরে ফ্রান্সিস ডি ওউইমেট মেমোরিয়াল ট্রফির সাথে পোজ দিচ্ছেন। (প্যাট্রিক ম্যাকডারমট/গেটি ইমেজ)

ব্যাক নাইনটিতে সাতটি স্ট্রোকের নেতৃত্বে ল্যাঙ্গার, এক অনূর্ধ্ব 70-এর জন্য চূড়ান্ত তিনটি হোল বোগি করে এবং পুরু রুক্ষ দিয়ে একটি গাছের সারিবদ্ধ কোর্সে রাজ্যের প্রিয় স্টিভ স্ট্রিকারের বিরুদ্ধে এক-স্ট্রোকে জয় পায়।

“আমি কখনই ভাবিনি যে এটি একটি বড় ইউএস ওপেনে ঘটবে, তবে আমি খুব খুশি যে এই সপ্তাহে রেকর্ড 46 টি জয় হয়েছে,” ল্যাঙ্গার বলেছেন। “এটি নিশ্চিতভাবে আমাদের সবচেয়ে বড় টুর্নামেন্টগুলির মধ্যে একটি যেটিতে আমরা প্রতিদ্বন্দ্বিতা করেছি এবং মাঠে হিট করা, এখানে প্রত্যেককে, বিশেষ করে স্ট্রাইকার এবং (জেরি) কেলিকে তাদের হোম টার্ফে থাকা একটি বিশেষ অনুভূতি।”

ল্যাঙ্গার 7-অন্ডার 277 শেষ করেছেন, এই সপ্তাহে মাত্র আটজন খেলোয়াড়ের সমান। তিনি 57 বছর, 11 মাস এবং 14 দিনে 2006 সালে প্রাইরি ডিনসে অ্যালেন ডয়েলের করা চ্যাম্পিয়নশিপ রেকর্ডটি ভেঙে দেন।

“10 বছর আগের তুলনায় অনেক বেশি ব্যথা এবং যন্ত্রণা রয়েছে,” ল্যাঙ্গার বলেছিলেন। “আমি এখনও খেলাটি উপভোগ করছি। আমি যদি এই সপ্তাহের মতো খেলি, আমি খেলতে থাকব। একটি অদ্ভুত সপ্তাহ ছিল যখন আমি ভেবেছিলাম, ‘আপনি এখানে কী করছেন?'” বাসায় গিয়ে নাতি-নাতনিদের সাথে খেলো। “”

দুইবারের মাস্টার্স চ্যাম্পিয়ন 60 বছর বয়সের পর থেকে রেকর্ড 13টি জয় তুলে নিয়েছে এবং সবচেয়ে বয়স্ক বিজয়ীদের তালিকায় শীর্ষ পাঁচে স্থান করে নিয়েছে। টানা 11টি মৌসুমে এবং 14টি মৌসুমে তার একাধিক জয় রয়েছে।

18 তম হোলে ক্লাচ বার্ডির পরে তালর গক তার তৃতীয় লাইভ গলফ শিরোপা জিতেছেন

ট্রফি নিয়ে দাঁড়িয়ে আছেন বার্নহার্ড ল্যাঙ্গার

জার্মানির বার্নহার্ড ল্যাঙ্গার উইসকনসিনের স্টিফেনস পয়েন্টে 02 জুলাই, 2023-এ সেঞ্চুরি ওয়ার্ল্ডে ইউএস ওপেন সিনিয়র চ্যাম্পিয়নশিপ জেতার পরে ফ্রান্সিস ডি ওউইমেট মেমোরিয়াল ট্রফির সাথে পোজ দিচ্ছেন। (প্যাট্রিক ম্যাকডারমট/গেটি ইমেজ)

এছাড়াও সিয়াটেলের বাইরে সাহালিতে 2010 ইউএস ওপেনের বিজয়ী, ল্যাঙ্গার তার বড় জয়ের রেকর্ড 12-এ বাড়িয়ে দেন। তিনি আরউইনকে টাই করতে ফেব্রুয়ারিতে ফ্লোরিডায় চুব ক্লাসিক জিতেছিলেন।

স্ট্রাইকার – ম্যাডিসন থেকে, 100 মাইল দক্ষিণে – একটি 69 এর জন্য শেষ পাঁচটি গর্তের তিনটি বার্ডিড করেছে৷

“এটি আমাদের সকলকে আশা দেয়, আমি মনে করি, আমরা এখনও এখানে খেলতে পারি যাতে আমরা দীর্ঘ সময়ের জন্য তার মতোই খেলা চালিয়ে যেতে পারি,” স্ট্রিকার ল্যাঙ্গার সম্পর্কে বলেছিলেন। “এটা সত্যিই চিত্তাকর্ষক। আমি জানতাম যে সে আজ পিছিয়ে থাকবে না।”

স্ট্রাইকার তার বছরের প্রথম দুটি বড় শিরোপা জিতেছে এবং তার নিজের শহর ম্যাডিসনে মৌসুমের চতুর্থ জয় অর্জন করেছে।

“এটা দেখে মনে হচ্ছিল যে আমার সেখানে প্রতিদিন নয়টি ছোট গর্ত আছে, এবং এটি আমাকে চ্যাম্পিয়নশিপের জন্য ব্যয় করেছে,” স্ট্রিকার বলেছিলেন।

কেলি, ম্যাডিসন থেকেও, 4 অনূর্ধ্ব 71-এ তৃতীয় ছিলেন।

ম্যাক্স হোমা একটি ক্লাসিক রকেট বন্ধকীতে একটি গর্ত-ইন-ওয়ান পেরেক ঠেকিয়েছে

বার্নার্ড ল্যাঙ্গার লাইন আপ

উইসকনসিনের স্টিভেনস পয়েন্টে 02 জুলাই, 2023-এ সেঞ্চুরি ওয়ার্ল্ডে ইউএস ওপেন সিনিয়র চ্যাম্পিয়নশিপের ফাইনাল রাউন্ডের সময় জার্মানির বার্নহার্ড ল্যাঙ্গার চতুর্থ সবুজের উপর দাঁড়িয়ে। (প্যাট্রিক ম্যাকডারমট/গেটি ইমেজ)

“আমি খুব বিরক্ত ছিলাম,” কেলি বলেছিলেন। “আমি স্থির হওয়ার এবং শান্ত হওয়ার চেষ্টা করছিলাম, কিন্তু আমি সারা সপ্তাহ কথা বলার চেয়ে বেশি কথা বলছিলাম। আমি সারা সপ্তাহের চেয়ে একটু দ্রুত এগিয়ে যাচ্ছিলাম।”

কেলি রাউন্ডে প্রবেশের দুই শট আগে, ল্যাঙ্গার টানা দ্বিতীয় দিনে প্রথম দুটি হোলে বার্ডি করেন।

ল্যাঙ্গার 5 নম্বরে একটি বার্ডি যোগ করেন, তারপর এটি 6 নম্বরের একটি বগি থেকে 7 নম্বরে একটি বার্ডির সাথে রোল করেন। তিনি 10 তারিখে একটি বার্ডি দিয়ে তার পিছনে নয়টি খুললেন, পরের পাঁচটি খুললেন এবং তিনটি সোজা দিয়ে এটি বন্ধ করলেন bogeys

“এটা সহজ ছিল না। হয়তো আমার বয়স শেষ পর্যন্ত দেখিয়েছে,” বলেছেন ল্যাঙ্গার, যিনি পরের বছর ইউএস ওপেনে ২ নং পাইনহার্স্টে জায়গা নিশ্চিত করেছিলেন।

ব্রেট কুইগলি (66) এবং রব ল্যাব্রিটজ (69) 2-আন্ডারে চতুর্থ হয়েছিলেন। দুইবারের ইউএস ওপেন চ্যাম্পিয়ন রেটিফ গুসেন (৭১), স্টিফেন আলকার (৬৫) এবং ডিকি প্রাইড (৬৯) শীর্ষস্থানে ছিলেন।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

বার্নহার্ড ল্যাঙ্গার কান্ড

উইসকনসিনের স্টিভেনস পয়েন্টে 02 জুলাই, 2023-এ সেঞ্চুরি ওয়ার্ল্ডে ইউএস ওপেন সিনিয়র চ্যাম্পিয়নশিপের ফাইনাল রাউন্ডের সময় জার্মানির বার্নহার্ড ল্যাঙ্গার ফেয়ারওয়ে থেকে 10 তম গর্ত থেকে খেলছেন। (প্যাট্রিক ম্যাকডারমট/গেটি ইমেজ)

“এটি কঠিন ছিল, এবং যতটা আমি অনেক লেন মিস করেছি, আমি মনে করি আমি বেশ ভাল করেছি,” গুসেন বলেছিলেন। “আমি সেখানে একটি গরুর মতো ছিলাম যা সব সময় বাঁধাকপি খাচ্ছিল।”

ল্যাঙ্গার, প্রথম দুই ল্যাপের জন্য গোসেনের সাথে জুটিবদ্ধ, রুক্ষতা থেকে দূরে থাকার জন্য নির্ভুলতার জন্য দূরত্ব ত্যাগ করে।

ল্যাঙ্গার বলেন, “আমি মনে করি এটা একটা কারণ আমি এত ভালো করেছি। আমি খুব বেশি আঘাত করিনি।” “আমি মাঝে মাঝে টিজ থেকে বেশ কয়েকটি 3টি কাঠ বের করি, কিন্তু তারপরে আমাকে সবুজ বা খুব লম্বা ক্লাবে একটি 3টি কাঠ মারতে হবে। কিন্তু আমি ড্রাইভারকে আঘাত করে তাকে রুক্ষ থেকে বের করার চেয়ে এটি করতে চাই।”

Source link

Related posts

আরব্য রজনীর গল্পে নতুন অধ্যায় লিখলো সৌদি আরব

News Desk

আন্দ্রে রুবলেভের কাছে হেরে মন্টে কার্লো থেকে বিদায় রাফায়েল নাদালের

News Desk

ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

News Desk

Leave a Comment