Image default
খেলা

বারস্টুলের ডেভ পোর্টনয় তার প্রিয় সাভানা ব্যানানাসের সাথে একটি সোশ্যাল মিডিয়া যুদ্ধ শুরু করেছেন: ‘লেম এ- কনটেন্ট’

ডেভ পোর্টনয় বারস্টুল স্পোর্টসের মালিক হিসাবে ফিরে এসেছেন, এবং তার প্রথম পরিবর্তনগুলির মধ্যে একটি: তার সোশ্যাল মিডিয়া পৃষ্ঠাগুলিতে আর সাভানা ব্যানানাস সামগ্রী নেই৷

এটা ঠিক, পোর্টনয় প্রিয় ইন্ডি বেসবল দলের একজন অনুরাগী নন যেটি তার কুখ্যাত “কলা বল” এর জন্য জনপ্রিয়তা অর্জন করেছে, যেটিতে এমন নিয়ম রয়েছে যার মধ্যে কোনো ভক্ত যদি ফাউল বল ধরলে এবং হাঁটার অনুমতি নেই তাহলে আউট হওয়া অন্তর্ভুক্ত।

পোর্টনয় X সোমবার কলা নিয়ে একটি সোশ্যাল মিডিয়া যুদ্ধ শুরু করেছেন, কেবল টুইট করেছেন “আমি সাভানা কলা (sic) থেকে অসুস্থ।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউ ইয়র্কে, 12 আগস্ট, 2023 শনিবার স্টেটেন আইল্যান্ড ইউনিভার্সিটি কমিউনিটি পার্কে পার্টির পশুদের বিরুদ্ধে খেলার আগে সাভানা কলা নাচছে। (গেটি ইমেজের মাধ্যমে ক্যাথরিন উলসন/এমএলবি দ্বারা ছবি)

অবশ্যই, ব্যানানাস, তাদের সোশ্যাল মিডিয়া উপস্থিতির জন্য পরিচিত একটি দল – ম্যাচের সময় মাঠে জনপ্রিয় টিকটক নাচ পরিবেশন করে – পোর্টনয়কে তা বলতে দিতে পারেনি।

“বারস্টুল প্রতিদিন আমাদের ডিএম-এ আমাদের ভিডিওগুলি পুনরায় তৈরি করার জন্য অনুরোধ করে,” পোর্টনয়কে প্রতিক্রিয়া জানাতেন এমন একজনের অধীনে দ্য ব্যানানাস লিখেছেন৷

“আমরা ডেভকে তার সময় নিতে দেব।”

ব্যানানাস আরও উল্লেখ করেছেন যে বারস্টুল ক্রীড়া ব্যক্তিত্ব মার্টি মোশ সম্প্রতি স্টেটেন আইল্যান্ডে থাকাকালীন তাদের সাথে বিপি আঘাত করেছিলেন।

বারস্টুলের ডেভ পোর্টনয় ফায়ার স্লাইম র‌্যাপ-এ ফায়ার স্টাফদের উত্তেজিত করে: ‘আমি সিদ্ধান্তকে ঘৃণা করি’

“হ্যাঁ এটা ছিল,” কলা এমন একজন ভক্তকে উত্তর দিয়েছিলেন যিনি মার্টি মুশের চেহারার উল্লেখ করেছিলেন। “প্রায়… বারস্টুলের সবাই বিশাল ভক্ত। অদ্ভুত।”

এর পর পোর্টনয় ব্যানানাসে ফিরে আসেন।

“”আমি ফিরে এসেছি। লোম — এটা বেরিয়ে এসেছে, “পোর্টনয় X-তে লিখেছেন”। কম ভাড়ায় খোঁড়া ভিডিও তৈরির প্রতিভা থাকার জন্য অভিনন্দন। ওহ মার্টি মোশ বিপি নিলেন! তুমি আমার কথা প্রমাণ কর।”

কিন্তু পোর্টনয় এটাকে শুধু সোশ্যাল মিডিয়াতেই ছেড়ে দেননি – এমনকি তিনি বার্স্টুল স্পোর্টসে একটি ব্লগ পোস্ট করেছেন যে কেন তিনি বেসবল দল থেকে অসুস্থ হয়ে পড়েছিলেন।

“সাভানা (sic) কলা মনে করে যে তারা শীতল কারণ মার্টি মুশ তাদের সাথে BP নিয়েছিল,” পোর্টনয় কলা নিয়ে কোনো চিন্তাভাবনা করেননি।

ব্যানানা সাভানা ছবির জন্য পোজ দিয়েছেন

এমএলবি প্রাক্তন ছাত্র সিসি সাবাথিয়া শনিবার, 12 আগস্ট, 2023-এ স্টেটেন আইল্যান্ড ইউনিভার্সিটি হাসপাতাল কমিউনিটি গার্ডেনে পার্টি অ্যানিমেলস গেমের আগে সাভানা কলার সাথে পোজ দিচ্ছেন। (গেটি ইমেজের মাধ্যমে ক্যাথরিন উলসন/এমএলবি দ্বারা ছবি)

পোর্টনয় হোয়াট ব্যানানাস ডু একটি “কিডস শো” বলে অভিহিত করেছেন “অস্বস্তিকর বেসবল খেলছেন এবং বিশ্রী জিনিসগুলি করছেন এবং এটি তাদের জন্য কাজ করে”। যদিও তিনি তার জনপ্রিয়তাকে আঘাত করেননি এবং একটি “সম্পাদকের নোট” লিখেছিলেন যাতে বলা হয়েছে, “আমি বাচ্চাদের ঘৃণা করি।”

তারপর শুঁকতে দিন।

“কিন্তু যা আমাকে পাগল করে তোলে তা হল তাদের ক্লিপগুলি প্রতি দুই সেকেন্ডে ভাইরাল হওয়া দেখে,” তিনি লিখেছেন। ঠিক একই জিনিসের 9000 স্তবকের পরে আমরা পয়েন্ট পাই।

“ওহ, সেন্টার ফিল্ডার একটি দিকনির্দেশক ফ্লাই বল ধরার সময় একটি ফ্লিপ করেছিলেন। ওহ, আম্পায়ার নাচছেন। ওহ, তারা ব্যাটার বক্সের দিকে নাচছে। ওহ, তারা একটি টুসি স্লাইড পাস তৈরি করছে। এটি ইতিমধ্যেই যথেষ্ট “

“এটি খোঁড়া বিষয়বস্তু।”

পোর্টনয় যোগ করেছেন যে তিনি তার সামাজিক দলকে বারস্টুল প্ল্যাটফর্মে আর তাদের ভিডিও পোস্ট না করতে বলেছেন।

ডেভ পোর্টনয় সাধুবাদ জানায়

ডেভ পোর্টনয় নিউ ইয়র্ক সিটিতে 12 নভেম্বর, 2022-এ ম্যাডিসন স্কয়ার গার্ডেনে UFC 281 ইভেন্টে যোগ দেন। (জেফ বুটারি / হাইসপ এলএলসি)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

এবং পোর্টনয় তাদের ডুবিয়ে দেওয়ার চেষ্টা করার পরে কলাগুলি কী করেছিল? তারা তার একটি ভিডিও পোস্ট করেছে যে, “কলা যাও।”

পোর্টনয় যুদ্ধ চায় এবং কলা ডাকে সাড়া দেয়।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ভারত সিরিজে বাংলাদেশের অধিনায়ক লিটন

News Desk

টটেনহ্যামের ভিক্টর উইম্বানিয়ামা গ্রীষ্মকালীন লিগের খেলায় 27 পয়েন্ট কমিয়েছে: আমি মনে করি আমি আরও কিছু করতে পারতাম

News Desk

কার্ডিয়াক অ্যারেস্টের পরে আইসিইউতে রাইজিং এমএমএ তারকা ক্রিস লেনসিওন, পরিবার বলে যে তিনি ‘এখনও পর্যন্ত তার সবচেয়ে বড় লড়াইয়ে আছেন’

News Desk

Leave a Comment