free hit counter
খেলা

বাবরের শাদাব, বাটলারের সেরা সূর্যকুমার

চলমান টি-২০ বিশ্বকাপের পর্দা নামছে আগামীকাল। রোববার (১৩ নভেম্বর) ফাইনালে মুখোমুখি ইংল্যান্ড-পাকিস্তান। বিশ্বকাপের ফাইনালের আগে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) এক বিশেষ অনুষ্ঠানে উপস্থিত হন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ও ইংল্যান্ডের অধিনায়ক বাবর আজম। 




এবারের বিশ্বকাপের সেরা ক্রিকেটার কে হবে সে সম্পর্কে নিজেদের মতামত জানিয়েছেন দুই দলের অধিনায়ক। টুর্নামেন্টের সেরা ক্রিকেটার হিসেবে বাবর আজমের পছন্দ স্বদেশী ক্রিকেটার শাদাব খান। এবারের বিশ্বকাপে ১০ উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে ১ অর্ধশতকে ৭৮ রান করেন এই স্পিন অলরাউন্ডার। আর তাই টুর্নামেন্ট সেরার দৌড়ে শাদাব খানকে এগিয়ে রাখছেন বাবর। 



তিনি বলেন, ‘আমার কাছে মনে হয়, শাদাব খান যেভাবে খেলছে তার এই পুরস্কার পাওয়া উচিত। সে অসাধারণ বোলিং করছে, তার ব্যাটিংয়েও যথেষ্ট উন্নতি হয়েছে। তার শেষ তিনটি ম্যাচের পারফরম্যান্স তাকে টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের অন্যতম প্রতিযোগী করে তুলেছে।’



অন্যদিকে বাটলারের পছন্দ ভারতের ব্যাটার সূর্যকুমার যাদবেকে। এবারের বিশ্বকাপে অসাধারণ নৈপুণ্য দেখিয়েছে সূর্যকুমার। ৬ ম্যাচে ১৮৯.৬৮ স্ট্রাইক রেটে প্রায় ৬০ গড়ে ২৩৯ রান করেছেন তিনি। আর তাই সূর্যকুমারের ওপর বাজি রাখছেন বাটলার।



তিনি বলেন, ‘আমার মনে হয়, সূর্যকুমার যাদব টুর্নামেন্ট সেরা হবে। সূর্যকুমার এমন একজন যে সম্পূর্ণ স্বাধীনতা নিয়ে খেলেছে। ভারতের তারকা সমৃদ্ধ ব্যাটিং লাইনআপে সে ছিল অবিশ্বাস্যভাবে নজরকাড়া।’

 

Source link

Bednet steunen 2023