Image default
খেলা

বাফেলো ইউনিভার্সিটির প্রাক্তন ফুটবল খেলোয়াড়রা চামড়ার জোতা দিয়ে একটি তরুণ পুডলকে পেটানোর অভিযোগে জেলের মুখোমুখি হচ্ছেন

নিউইয়র্ক (রয়টার্স) – দুই প্রাক্তন ইউনিভার্সিটি অফ বাফেলো ফুটবল খেলোয়াড়রা একজন খেলোয়াড়ের পালঙ্কে পশুর “ক্ষতি” করার জন্য একটি কুকুরকে চামড়ার জোতা দিয়ে পিটিয়ে কারাগারের মুখোমুখি হয়েছেন, নিউইয়র্কের কর্মকর্তারা এবং প্রসিকিউটররা বলেছেন।

ব্লেক হেইলিগ, 19, এবং জ্যাচারি পিলারসিক, 20, বৃহস্পতিবার আমহার্স্ট সিটি কোর্টে সাজা দেওয়া হয়েছিল এবং জুন মাসে দুই ফুটবলারকে যুক্ত করার পরে তদন্তের পর পর্যাপ্ত ভরণপোষণ দিতে ব্যর্থতার সাথে প্রাণীদের অনুপ্রবেশ, নির্যাতন এবং আহত করার অভিযোগ আনা হয়েছিল। 14টি ঘটনা যেখানে কোবে নামে একটি 4 বছর বয়সী ক্ষুদ্রাকৃতির পুডলকে আঘাত করার ভিডিওচিত্র করা হয়েছিল৷

নিউইয়র্কের আমহার্স্টের ইউবি স্টেডিয়ামে 30 এপ্রিল, 2022-এ বাফেলো স্প্রিং গেমে ইউনিভার্সিটি চলাকালীন লনে ফুটবল প্রদর্শিত হয়। (Getty Images এর মাধ্যমে Joshua Bessex/Icon Sportswire)

13 জুন মধ্যরাতের কিছু আগে সংস্থার প্রাণী নিষ্ঠুরতা তদন্ত বিভাগে একটি বেনামী ইমেল পাঠানো হয়েছিল এবং এতে কথিত পশু নির্যাতনের একটি ভিডিও রয়েছে, এসপিসিএর প্রধান যোগাযোগ কর্মকর্তা জিনা লাউটোকা একটি বিবৃতিতে বলেছেন।

PITA ফিফাকে কথিত CLYDESDALES চিকিত্সার জন্য লিব্রাকে বিশ্বকাপের অফিসিয়াল স্পনসর হিসাবে বুট করার আহ্বান জানিয়েছে

ভিডিওতে, নিউইয়র্কের এন্ডিকটের বিলারসিক নামের একজন ব্যক্তি, সুইট হোম রোডের একটি অ্যাপার্টমেন্টে একটি কুকুরের সোফায় ক্ষতির বিষয়ে ক্যামেরা বন্ধ করে কথা বলছেন যা তিনি কুকুরটির মালিক হেইলির সাথে শেয়ার করেছেন, যিনি মেরিল্যান্ডের বাসিন্দা, এবং তিনি দাবি করেছেন তিনি যে শাস্তি পাবেন তা ফিল্ম করুন। কুকুর,” প্রেস রিলিজ পড়ে।

লাউটোকার মতে, ভিডিওটি স্ন্যাপচ্যাটে পোস্ট করা হয়েছিল এবং হিলিগ কুকুরটিকে “চিৎকার করছে” এবং তাকে “চামড়ার জোতা বলে মনে হচ্ছে” দিয়ে আঘাত করছে।

একজন SPCA তদন্তকারী তারপরে বাফেলো পুলিশের বিশ্ববিদ্যালয়ের সাথে যোগাযোগ করেন যারা কথিত পশু নির্যাতনের অনুরূপ রিপোর্ট পেয়েছিলেন।

পাশে বাফেলো বুলস লোগো

মেরিল্যান্ড স্টেডিয়ামে ক্যাপিটাল ওয়ান ফিল্ডে মেরিল্যান্ড টেরাপিন্সের বিপক্ষে হাফটাইম চলাকালীন বাফেলো বুলসের পাশে একটি ফ্যান শীতল কুয়াশা উড়িয়ে দিচ্ছে। (টমি গিলিগান-ইউএসএ টুডে স্পোর্টস)

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“কোবেকে ড্রাগ থেকে উদ্ধার করা হয়েছিল এবং তাৎক্ষণিকভাবে SPCA সার্ভিং এরি কাউন্টি ভেটেরিনারি টিমের কাছে সম্পূর্ণ পরীক্ষা এবং প্রয়োজনীয় চিকিত্সার জন্য নিয়ে যাওয়া হয়েছিল।”

এরি কাউন্টির অ্যাটর্নি জন জে ফ্লিনের মতে, যিনি বৃহস্পতিবার অভিযোগ ঘোষণা করেছিলেন, প্রাণীটি “ক্ষত এবং ঘর্ষণ” এর জন্য চিকিত্সা পেয়েছে।

ফ্লিন উল্লেখ করেছেন যে পিলারসিক, যিনি অপব্যবহারের চিত্রগ্রহণ করেছিলেন বলে মনে করা হয়, এবং হেইলিগকে “পরবর্তীতে বরখাস্ত করা হয়েছিল এবং তারপরে দল থেকে বহিস্কার করা হয়েছিল”।

বাফেলোর বিশ্ববিদ্যালয়টি মন্তব্যের জন্য ফক্স নিউজ ডিজিটালের অনুরোধের সাথে সাথে সাড়া দেয়নি। খেলোয়াড়দের কবে ছেড়ে দেওয়া হবে তা তাৎক্ষণিকভাবে স্পষ্ট হয়নি।

বাফেলো বুলস খেলার সময় ফুটবল মাঠে বসে

নিউইয়র্কের আমহার্স্টের ইউবি স্টেডিয়ামে 30 এপ্রিল, 2022-এ ইউনিভার্সিটি অফ বাফেলো স্প্রিং গেম চলাকালীন সকার বলগুলি লনে বসে। (Getty Images এর মাধ্যমে Joshua Bessex/Icon Sportswire)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

বিলারসিক আগামী মাসে আদালতে ফেরার কথা রয়েছে। হেইলিগের পরবর্তী উপস্থিতি আগস্টে অনুসরণ করা হবে। প্রসিকিউটররা বলেছেন, দোষী সাব্যস্ত হলে তাদের এক বছরের জেল হতে হবে।

“আমি আমাদের SPCA অংশীদারদের এই তদন্তে তাদের কাজের জন্য এবং আমাদের সম্প্রদায়ের প্রাণীদের সাহায্য করার জন্য তারা যে অনেক পরিষেবা প্রদান করে তার জন্য ধন্যবাদ জানাতে চাই,” ফ্লিন বলেছেন৷

“আমি বাফেলোর ইউনিভার্সিটি এবং ইউবি ফুটবল প্রোগ্রামকে দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য প্রশংসা করি, আরও প্রমাণ করে যে এই সম্প্রদায়ে পশু নির্যাতন সহ্য করা হবে না।”

Source link

Related posts

শ্রীলঙ্কার বিপক্ষেও মোসাদ্দেককে নিয়ে সংশয়!

News Desk

শ্রীলঙ্কায় চ্যালেঞ্জ নিয়ে ফল আনার জেদ মুমিনুলের

News Desk

বিশ্বকাপ নয়, পিএসজিতে ফেরার দিন পেলেকে স্মরণ করলেন মেসি

News Desk

Leave a Comment