free hit counter
বাংলাদেশ সফর ‘মাথায় রেখে’ আইপিএল ছাড়লেন অসি পেসার
খেলা

বাংলাদেশ সফর ‘মাথায় রেখে’ আইপিএল ছাড়লেন অসি পেসার

আইপিএলে তার খেলার কথা ছিল। হঠাৎ জানিয়ে দিলেন, খেলতে পারবেন না। কারণ হিসেবে জানিয়েছেন, আপাতত পরিবারকে সময় দিতে চান। জস হ্যাজেলউড অবশ্য তার সঙ্গে জুড়ে দিয়েছেন আরও কিছু কথা। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিসহ বাংলাদেশ সফরের ব্যাপারটিও সামনে এনেছেন।

হ্যাজেলউড ‘ক্রিকেটডটকম অস্ট্রেলিয়া’কে জানান, পরিবারের থেকে দীর্ঘ সময় দূরে আছেন বলে দুই মাস ছুটি কাটাতে চান। তার সঙ্গে যোগ করেন, চলতি বছর অ্যাশেজ সিরিজ, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ এবং সম্ভাব্য বাংলাদেশ সফর ও ভারতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপও আইপিএল ছাড়ার এই সিদ্ধান্তের পেছনে বড় ভূমিকা রেখেছে।

হ্যাজেলউড বলেন, ‘আমি দীর্ঘ ১০ মাস বিভিন্ন সময়ে বায়ো-বাবল এবং কোয়ারেন্টাইনের মধ্যে ছিলাম। তাই আমি ক্রিকেট থেকে বিশ্রাম নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। যাতে করে আগামী দুই মাস অস্ট্রেলিয়ায় নিজ বাড়িতে সময় কাটাতে পারি। সামনে শীত মৌসুমটা অনেক বড় হবে। ওয়েস্ট ইন্ডিজে দীর্ঘ সফর, বাংলাদেশে সম্ভাব্য টি-টোয়েন্টি সিরিজ আছে।’

অসি পেসার যোগ করেন, ‘তারপর টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই সম্ভবত অ্যাশেজে চলে যেতে হবে। আগামী ১২ মাস খুব দীর্ঘ হবে। আমি সর্বদাই অস্ট্রেলিয়াকে সেরাটা দিতে মানসিক এবং শারীরিকভাবে তৈরি থাকতে চাই। তাই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি এটা আমার জন্য ভালো হবে।’

এক অস্ট্রেলিয়ানের বদলে আরেক অস্ট্রেলিয়ান। জস হ্যাজেলউড ব্যক্তিগত কারণে সরে দাঁড়ানোয় তার বদলে একই দেশের জেসন বেহরেনডর্ফকে দলে ভিড়িয়েছে চেন্নাই সুপার কিংস।

দ্বিতীয়বারের মতো আইপিএলে সুযোগ পেয়েছেন বেহরেনডর্ফ। বাঁহাতি এই পেসার ২০১৯ সালে খেলেছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সে। ৫ ম্যাচে নিয়েছিলেন ৫ উইকেট। অস্ট্রেলিয়ার হয়ে এখন পর্যন্ত ১১টি ওয়ানডে এবং সাতটি টি-টোয়েন্টি খেলেছেন ৩০ বছর বয়সী বেহরেনডর্ফ।

Related posts

হ্যাজেলউডের পরিবর্তে চেন্নাইতে খেলবেন ইয়েলো ব্রিগেড

News Desk

মাইলস্টোনের সামনে হায়দরাবাদ-ব্যাঙ্গালোরের দুই অধিনায়ক

News Desk

‘পয়লাতে পয়লা, এইতো চাই’

News Desk