Image default
খেলা

বাংলাদেশ কতটা ভালো বিশ্বকে দেখাতে চান সাকিব

তামিম ইকবাল অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পর বাংলাদেশের নতুন ওয়ানডে অধিনায়ক কে হবেন তা নিয়ে আলোচনা চলছে। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সাকিব আল হাসানকে নতুন অধিনায়ক ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আসন্ন এশিয়ান কাপ ও বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন সম্পূর্ণ অভিজ্ঞ এই খেলোয়াড়।

টেস্ট ও টি-টোয়েন্টির পর সাকিব তার ওয়ানডে অধিনায়কত্ব ফিরে পান। তিন সংস্করণেই বাংলাদেশের অধিনায়ক এখন বিশ্বের সেরা অলরাউন্ডার। ইংলিশ প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলতে শ্রীলঙ্কায় রয়েছেন সাকিব। সেখানে তিনি বলেছেন, বাংলাদেশ বিশ্বকাপে ভালো করতে চায়।



রোববার (১৩ আগস্ট) এলবিএলে জাফনা কিংসের বিপক্ষে খেলেছে সাকিবের গাল টাইটান্স দল। গোলের ব্যাটিং ইনিংসের সময় সাইডলাইনে ঘোষক রাজিমা পাঠকের সঙ্গে কথা বলেন সাকিব। তিনি রাজিমা সাকিবকে অভিনন্দন জানান। জবাবে, তিনি বলেছিলেন: “আসলে আমার জন্য নতুন কিছু নেই।”



এরপর সাকিব যোগ করেন, ‘আমাদের দলের জন্য একটি ভালো চ্যালেঞ্জ, গত চার বছরে আমরা কতটা ভালো দল হয়েছি তা দেখানো। বিশ্বকাপে আমাদের ভালো করার দারুণ সুযোগ আছে। আমরা একটি ভালো দল এবং আমরা এই সংস্করণে ভালো খেলছি। এখনই সময় সবাইকে দেখানোর যে আমরা কতটা ভালো।

Source link

Related posts

মেসির বিদায়ের পর পিএসজির সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

News Desk

আবারো স্পেন দলে করোনার থাবা

News Desk

ব্রিউয়ার বনাম ওরিওলস অডস, ভবিষ্যদ্বাণী: MLB পিকস, রবিবারের জন্য সেরা বাজি

News Desk

Leave a Comment