Image default
খেলা

বদলে যেতে পারে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের ভেন্যু

মৌসুমের শুরু থেকে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের ভেন্যু হিসেবে নির্ধারিত ছিল ইস্তানবুল। তবে চলমান করোনা জটিলতার কারণে তা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা। ফলে ভেন্যু বদলে ইংল্যান্ডের মাটিতে আয়োজনের বিষয়টি ভাবছে উয়েফা।

ইউরোপীয় শ্রেষ্ঠত্বের আসরের এই ফাইনালে এবার মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার সিটি ও চেলসি। সূচি অনুযায়ী সেইন্ট পিটার্সবার্গে হওয়ার কথা থাকলেও এবার তা সরিয়ে নিয়ে আসা হয়েছিল ইস্তানবুলে।

ফাইনালিস্ট দুই দলই ইংল্যান্ডের হওয়ায় দেশটিতে ভ্রমণের পর সিটি ও চেলসি দুই দলকেই ফিরে এসে থাকতে হবে কোয়ারেন্টাইনে। যা মানতে গেলে বড় ঝামেলার মুখেই পড়তে হবে দুই দলকে। এদিকে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে দুই দল মিলিয়ে আট হাজার সমর্থককেও খেলা দেখার সুযোগ দেওয়ার কথা আছে উয়েফার। ইংল্যান্ডের করোনা নীতির কারণে হুমকির মুখে পড়ে গেছে এ বিষয়টিও।

ইউরোপের শীর্ষস্থানীয় পত্রিকা গার্ডিয়ান বলছে, ক্লাব দুটোকে এ ঝামেলা থেকে রেহাই দিতে ম্যাচটা ইস্তানবুল থেকে সরিয়ে এনে ইংল্যান্ডে আয়োজনের কথা ভাবছে উয়েফা। একই কথা বলছে ইএসপিএনও।

মূলত এ ভাবনা এসেছে ‘অল ইংল্যান্ড ফাইনাল’ বলেই। দুই দলই যেহেতু ইংল্যান্ডের তাতে এ নিয়ে আপত্তি তোলার সম্ভাবনাটা কম। বরং চেনা পরিবেশে, চেনা দর্শকদের সামনে ফাইনাল খেলাটাকে স্বাগতই জানানোর কথা দুই ক্লাবের। তবে উয়েফার শেষমেশ সিদ্ধান্তের ওপরই নির্ভর করছে বিষয়টা।

Related posts

একটি ট্রান্সজেন্ডার ওরেগন হাই স্কুল অ্যাথলিট একটি ইভেন্টে মেয়েদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের জন্ম দেয়

News Desk

কেনটাকি ডার্বি স্টোরি: 150 তম রেস যারা রেসে নেই তাদের দ্বারা ছেয়ে গেছে

News Desk

AdventHealth 400 সেরা বাজি: NASCAR মতভেদ, বাছাই এবং কানসাসের জন্য ভবিষ্যদ্বাণী

News Desk

Leave a Comment