বড় জরিমানা নেইমারের
খেলা

বড় জরিমানা নেইমারের

পরিবেশ আইন লঙ্ঘনের কারণে কিছুদিন আগে ব্রাজিলের রিও ডি জেনিরোর কাছে নির্মাণাধীন নেইমারের বাড়ির কাজ বন্ধ করে দেয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এরপর জানা গেল, অভিযোগ প্রমাণিত হলে বড় অঙ্কের জরিমানা হতে পারে নেইমারকে। এটা এখনই। পরিবেশ সুরক্ষা আইন লঙ্ঘনের জন্য ব্রাজিলিয়ান তারকাকে 1.6 মিলিয়ন ব্রাজিলিয়ান রিয়াল, বাংলাদেশি মুদ্রায় প্রায় 36 মিলিয়ন টাকা জরিমানা করা হয়েছে। এজেন্স ফ্রান্স-প্রেস থেকে খবর।

নেইমার এবং তার বাবা এর আগে পরিবেশ পর্যবেক্ষণকারী সংস্থার অনুমতি ছাড়াই এবং আইন লঙ্ঘন করে বিলাসবহুল বাড়ি নির্মাণের আইনি নোটিশ পেয়েছিলেন। পরবর্তীতে, মাঙ্গারাটিবা মেয়রের কার্যালয় নেইমারের নির্মাণাধীন বাড়িতে বিস্তারিত তদন্ত শুরু করে।

সোমবার, ৩ জুলাই সিটি কাউন্সিল সচিবালয়ের এক বিবৃতিতে জানা যায় যে নেইমারের প্রাসাদে একটি কৃত্রিম হ্রদ নির্মাণের মাধ্যমে পরিবেশ আইন লঙ্ঘনের জন্য চারটি জরিমানা করেছে মংগ্রাটিবার সিটি কাউন্সিল।



বিবৃতি অনুসারে, নেইমারকে 1.6 মিলিয়ন রিয়ালের বেশি জরিমানা করা হয়েছে কারণ পরিবেশ আইন লঙ্ঘনের অভিযোগ সত্য।

2016 সালে, নেইমার রিও ডি জেনেরিও থেকে 130 কিলোমিটার দক্ষিণে পর্যটন শহর মাঙ্গারাটিবাতে একটি বাড়ি কিনেছিলেন। বাড়িটিতে একটি কৃত্রিম হ্রদও রয়েছে যা অবৈধভাবে নির্মিত হয়েছিল।
নেইমার বিনা অনুমতিতে নদীর পানি নিয়ে যান, এতে নদীর গতিপথও বদলে যায়। তাকে লক্ষ্য করার পর কর্তৃপক্ষ বাড়ির কাজ বন্ধ করে নেইমার ও তার বাবাকে আইনি নোটিশ পাঠায়। তদন্ত শেষে নেইমারকে মোটা অঙ্কের জরিমানা করা হয়েছে।

Source link

Related posts

অ্যারন বিচারকের ব্যাট — এবং ওভেন মিট — ইয়াঙ্কিরা ব্রিউয়ারদের দিকে হাসছে৷

News Desk

ফুটবলের ইতিহাস এবং বাংলাদেশের ফুটবল

News Desk

হতাশাজনক প্লে অফ রানের পরে কোচ ডারভিন হ্যামের সাথে বিদায় নিচ্ছে লেকার্স

News Desk

Leave a Comment