Image default
খেলা

ফ্লোরিডা সরকারের ‘বর্তমান অবস্থা’ নিয়ে বিরক্ত কোকো গফ বলেছেন, কৃষ্ণাঙ্গ বাসিন্দা হওয়ার জন্য এটি একটি ‘পাগল সময়’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

কোকো গফ তরুণদের এবং তার সমবয়সীদের ভোট দিতে উৎসাহিত করছেন, কারণ তিনি ফ্লোরিডা সরকারের “বর্তমান অবস্থা” নিয়ে বিরক্ত।

ইউএস ওপেন চ্যাম্পিয়ন সানশাইন স্টেটে থাকেন এবং বই নিষিদ্ধের বিষয়ে গভর্নর রন ডিসান্টিসের বিরুদ্ধে কথা বলেছেন।

“আমরা ফ্লোরিডায় আমাদের সরকারের বর্তমান অবস্থা নিয়ে খুশি নই, বিশেষ করে বইয়ের সবকিছু এবং আমাদের অফিস যেভাবে কাজ করে,” গফ গত সপ্তাহে ইতালিয়ান ওপেনে বলেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মার্কিন যুক্তরাষ্ট্রের কোকো গফকে 9 সেপ্টেম্বর, 2023-এ মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লাশিং-এ USTA বিলি জিন কিং ন্যাশনাল টেনিস সেন্টারে 2023 ইউএস ওপেনের 13 তারিখে মহিলাদের একক ফাইনালে বেলারুশের আরিনা সাবালেঙ্কার বিরুদ্ধে পয়েন্টের মধ্যে দেখা যায়। নিউ ইয়র্ক সিটির কুইন্স বরো। (কোকো জোফ)

“দিনের শেষে, এটি তরুণদের এবং সম্প্রদায়ের কাছে আসে তাই আমি প্রত্যেককে ভোট দিতে উত্সাহিত করি, এবং আপনি যাকে ভোট দেন না কেন, রাজনৈতিক পরিবেশ সম্পর্কে অভিযোগ করার প্রয়োজন নেই৷ দেশে.” “আপনার ভোটের অধিকার প্রয়োগ না করলে বিশ্ব।”

“আমি মাঝে মাঝে মনে করি, আমার প্রজন্মের লোকেরা মনে করে তাদের ভোট কোন ব্যাপার না। আমাদের সকলের উচিত আমাদের কণ্ঠস্বর ব্যবহার করা এবং আমাদের যে শক্তি আছে তা ব্যবহার করা উচিত।”

“সেই সময়ে ফ্লোরিডিয়ান, বিশেষত কালো হওয়ার জন্য এটি একটি পাগল সময় ছিল,” তিনি উল্লেখ করেছিলেন।

যাইহোক, ডিসান্টিসের শিবির ঠিকই হাততালি দেয়।

ফ্লোরিডার গভর্নর রন ডিসান্টিস

ফ্লোরিডার গভর্নর রন ডিস্যান্টিস নিউইয়র্কের গার্ডেন সিটিতে 1 এপ্রিল, 2023-এ ক্র্যাডল অফ এভিয়েশন মিউজিয়ামে একটি রাজনৈতিক বক্তৃতা দিয়েছেন। (গেটি ইমেজের মাধ্যমে অ্যান্ড্রু লিচেনস্টাইন/কর্বিসের ছবি)

স্কটি শেফলারের গ্রেপ্তারে জড়িত পুলিশ প্রোটোকলের ভিত্তিতে তদন্ত করা হবে, লুইসভিলের মেয়র বলেছেন

“এটি অবশ্যই একটি ফ্লোরিডিয়ান হওয়ার জন্য একটি পাগল সময়, দেশের এক নম্বর অর্থনীতির সাথে, শিক্ষা এবং পিতামাতার ক্ষমতায়নের জন্য সর্বোত্তম রাষ্ট্র (কোনও নিষিদ্ধ বই ছাড়া), রেকর্ড-ব্রেকিং পর্যটন, এবং … মেলের জন্য শীর্ষ গন্তব্য হচ্ছে: ” আমেরিকানরা অন্যান্য রাজ্যগুলিকে পিছনে ফেলে যাচ্ছে।”

গোভ যোগ করেছেন যে তিনি “আমি নিজের জন্য যাকে ভোট দিচ্ছি” ছেড়ে যাচ্ছেন এবং তিনি “প্রকাশ্যে কোনো প্রার্থীকে সমর্থন করেন না”।

গফ তার নিজের শহর ডেলরে বিচের সিটি হলের সামনে 2020 সালের সেই বক্তৃতার পর থেকে জাতিগত অবিচার এবং পুলিশি বর্বরতার কথা বলে আসছেন।

যাইহোক, গফ ডেলরে বিচ সম্প্রদায়ের একজন পাবলিক ব্যক্তিত্ব হিসেবে রয়ে গেছে। মার্চ মাসে, তিনি পাবলিক পার্কে সংস্কার করা খেলার মাঠ উন্মোচন করেছিলেন যেখানে তিনি ছোটবেলায় খেলতেন। এছাড়াও, তিনি তার বাম টেনিস জুতার পায়ের আঙুলে খোদাই করা পম্পেই পার্ক কোর্টের স্থানাঙ্কের সাথে খেলছিলেন।

আরিনা সাবালেঙ্কাকে হারিয়ে গত বছর কুইন্সে তার প্রথম গ্র্যান্ড স্লাম জিতেছিলেন ২০ বছর বয়সী এই তরুণী। সেরেনা উইলিয়ামস 2001 সালে 19 বছর বয়সে (উইলিয়ামস 17 বছর বয়সে দুই বছর আগেও জিতেছিলেন) এর পর থেকে তিনি ইউএস ওপেন জেতার জন্য সর্বকনিষ্ঠ আমেরিকান, পুরুষ বা মহিলা হয়েছিলেন।

কোকো গফ কাপ ধরে রেখেছে

সেপ্টেম্বর 9, 2023; ফ্লাশিং, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; 9 সেপ্টেম্বর, 2023, নিউইয়র্কের ফ্লাশিং-এ ইউএসটিএ বিলি জিন কিং টেনিস সেন্টারে 2023 ইউএস ওপেনের 13 তারিখে মহিলাদের একক ফাইনালে আরিনা সাবালেঙ্কার বিরুদ্ধে তার ম্যাচের পর মার্কিন যুক্তরাষ্ট্রের কোকো গফ তার চ্যাম্পিয়নশিপ ট্রফি নিয়ে উদযাপন করছেন। (রবার্ট ডয়েচ-ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

গফ উইলিয়ামস এবং ট্রেসি অস্টিনের সাথে যোগ দিয়েছিলেন একমাত্র আমেরিকান কিশোরী হিসেবে যারা টুর্নামেন্ট জিতেছিল (তিনি যখন জিতেছিলেন তখন তার বয়স ছিল 19)।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

সাকিব কখনোই বলেনি সে টেস্ট খেলতে চায় না: বাশার

News Desk

ক্রেগ কাউন্সেল মিলওয়াকিতে ফিরে আসার সময় ব্রুয়ার্সের শ্রদ্ধাঞ্জলি ভিডিও চলাকালীন উচ্চস্বরে বকাবকি করলেন

News Desk

জর্ডান স্পিথের বিপর্যয়কর চতুর্গুণ বোগি তার সবচেয়ে খারাপ মাস্টার্স রাউন্ডে নিয়ে যায়

News Desk

Leave a Comment